Sushant Singh Rajput Birth Anniversary: মিস করছেন সুশান্তকে, স্মৃতিতে ভাসলেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের -এর জন্মদিনে রিয়া চক্রবর্তীর পোস্ট। মুহূর্তে ভাইরাল সেই ক্লিপিং। 

Jayita Chandra | Published : Jan 21, 2022 8:35 AM IST

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মারা যাওয়ার পর থেকে বদলে গিয়েছিল তার জীবনের চেনা গ্রাফ। রাতারাতি সেলিব্রিটি থেকে হয়ে উঠেছিলেন কটাক্ষের শিকার। কারুর মতে তিনি খুন করেছেন সুশান্ত সিং রাজপুত কে, কেউ কেউ আবার তাকে নানান দোষে দুষ্ট করে ব্রাত্য করেছেন সোশ্যাল মিডিয়া কিংবা সমাজ থেকে। লড়াইটা তখন সবেমাত্র শুরু হয়েছিল। এরপর পথচলাটা ছিল আরও কঠিন। মাদক কান্ডের নাম জড়িয়েছিল রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সেখান থেকেই জেরা জেরা থেকে গ্রেফতার। টানা ৫০ দিনের ওপর রাত্রি বাস করতে হয়েছিল কারাগারে।

দেখতে দেখতে প্রায় দুবছর পার। কীভাবে যেন সময় কেটে যায়, ধীরে ধীরে ঝড় সামলে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছেন রিয়া চক্রবর্তী। কোণ ঠাঁসা হয়ে পড়ে থাকা আর নয়। শরীরচর্চা থেকে শুরু করে শ্যুটিং-এর জন্য নানান জনের সভ্হে সাক্ষাৎ, ভালো কাজ পাওয়ার চেষ্টা মরিয়া।  জীবনের নানা উত্থান-পত্তন এই দু বছরে দেখেছে রিয়া। বারে বারে ভেঙে পড়েছেন, আবারও শুরু করেছেন নতুন দিন। সকলের ঘেন্না-তিক্ততা মাথায় নিয়েই সোশ্যাল দুনিয়া থেকে নিয়েছিলেন বিদায়। তবে আজ তা অতীত। ধীরে ধীরে ছন্দে ফিরছেন রিয়া, তবে সুশান্তকে ভোলা কি এতটাও সহজ ছিল! হয়তো না। তা স্পষ্ট করে দিল রিয়া চক্রবর্তীর পোস্ট। 

 

 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওপোস্ট করে রিয়া চক্রবর্তী লিখলেন- তোমায় খুব মিস করছি। এর আগে সুশান্তের মৃত্যুদিনের দিন তিনি লেখেন- এমন একটা দিন কাটেনি যখন তোমার কথা মনে পড়ে না। সবাই বলে সময় সব ভুলিয়ে দেয়, তুমি ছিলে আমার সময় আমার সবকিছু। আমি জানি তুমি এখন আমার গারজেন এঞ্জেল, তোমার টেলিস্কোপ দিয়ে সবসময় আমায় দেখছ চাঁদ থেকে। আমি প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি, আমি জানি তুমি আমার সঙ্গে আছো।

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

তোমাকে ছাড়া জীবন অর্থহীন, তাও আমি দাঁড়িয়ে আছি, এ ক্ষতি পূরণ হবার নয়। আমি তোমাকে কথা দিচ্ছি প্রতিদিন মালপোয়া দেবো, পৃথিবীতে কোয়ান্টাম ফিজিক্স এর যত বই আছে সব পড়ে নেব। এই বলে প্রিয় বন্ধু ও ভালবাসার প্রতি ভালোবাসা জানিয়ে পোস্ট সমাপ্ত করেন রিয়া চক্রবর্তী। শেষে লেখা থাকে বেবু ও পুটপুট। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সুশান্তের জন্মদিনেও হল না তার ব্যতিক্রম। আবারও সকলের নজর কেড়ে সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীর হাজিরা। 

 

Read more Articles on
Share this article
click me!