ফের মা হতে চলেছে করিনা কাপুর? সইফের সঙ্গে ভাইরাল ছবিতে স্পষ্ট বেবি বাম্প!

সইফ এবং করিনার দুটি সন্তান তৈমুর এবং জেহ রয়েছে, তবে এখন যা ঘটেছে তা হজম করা কিছুটা কঠিন। করিনা কাপুরের ফ্যান পেজে তার একটি ছবি ভাইরাল হচ্ছে। এতে তাকে সইফ ও অন্য কারো সঙ্গে দেখা যাচ্ছে বেবোকে। সবচেয়ে চমকপ্রদ ব্যাপার হল করিনা কাপুরের বেবি বাম্প।

Parna Sengupta | Published : Jul 19, 2022 12:42 PM IST

স্বামী সইফ আলি খান এবং দুই ছেলে তৈমুর এবং জেহ’কে নিয়ে ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর খান। কখনও ‘নবাব অফ পটৌডি’র সঙ্গে মাখো মাখো ছবি শেয়ার করছেন। আবার কখনও মাঠে বসে ভারত-ইংল্যান্ডের খেলা দেখছেন। তবে এসবের মাঝেই ‘সইফিনা’র একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

করিনার সঙ্গে রয়েছেন তার বোন করিশমা কাপুর এবং তার ভালো বন্ধু অমৃতা অরোরা। বেবো তার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় লন্ডন থেকে একের পর এক ছবি শেয়ার করছেন। তিনি চান তার প্রিয় অভিনেত্রী এই মুহূর্তে কী করছেন সে সম্পর্কে ভক্তদের আপডেট করা হোক। কিন্তু এরই মধ্যে ফ্যান পেজে কারিনার কিছু ছবি শেয়ার করা হচ্ছে, যা দেখে ভক্তরা হতবাক হয়ে গেছেন।

সইফ এবং করিনার দুটি সন্তান তৈমুর এবং জেহ রয়েছে, তবে এখন যা ঘটেছে তা হজম করা কিছুটা কঠিন। করিনা কাপুরের ফ্যান পেজে তার একটি ছবি ভাইরাল হচ্ছে। এতে তাকে সইফ ও অন্য কারো সঙ্গে দেখা যাচ্ছে বেবোকে। সবচেয়ে চমকপ্রদ ব্যাপার হল করিনা কাপুরের বেবি বাম্প। হ্যাঁ, ছবিতে করিনার বড় বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। কারিনা একটি কালো রঙের ট্যাঙ্ক টপ পরে এটি ফ্লান্ট করছেন। অর্থাৎ তৃতীয়বারের মতো মা হতে চলেছেন কারিনা। যা বিশ্বাস করতে একটু কষ্ট হচ্ছে।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এই ছবি ভাইরাল হতে দেখে অবাক। তারা বিশ্বাসই করতে পারছেন না যে করিনা কাপুর গর্ভবতী। এর পরে, আমরা যদি বেবোর আগের ছবিগুলি দেখি, তবে আমরা দেখতে পাব যে বেবোর শেয়ার করা কোনও ছবিই সম্পূর্ণ নয়। তবে যেখানে তার পেট পরিষ্কার দেখা যাচ্ছে, আর সেই ছবিতে বেবি বাম্প স্পষ্ট। আগের ছবিগুলোতে করিনা কাপুর খানকে চতুরভাবে পোজ দিতে দেখা গেছে। কিছু ছবিতে, তাকে স্বামী সাইফ আলি খান এবং বোন করিশমা কাপুরের পিছনে তার বেবি বাম্প লুকিয়ে রাখতে দেখা যায়।

তবে দেখা গিয়েছে কাঁধে হাত দিয়ে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছে সইফ। তাঁর আর এক পাশে পানীয়ের গ্লাস হাতে দাঁড়িয়ে করিনা। বলি অভিনেতার পরনে জিন্স এবং ধূসর রঙের একটি টি-শার্ট। অপরদিকে বেবো কালো রঙের একটি টপে নজর কাড়ছেন। তবে নায়িকা নিজের হাতে থাকা গ্লাসের মাধ্যমে ‘বেবি বাম্প’ ঢাকার চেষ্টা করছিলেন। কিন্তু তাঁর সেই চেষ্টা সফল হয়নি।

পঞ্চমবার বাবা হতে চলা সইফকে বেশ কটু কথা বলেছেন অনেকে। একজন যেমন লিখেছেন, ‘একজন নবাব যদি এভাবে সন্তানের জন্ম দিতে থাকে, তাহলে ভারত কিছুদিনের মধ্যেই চিন হয়ে যাবে’। আর একজন আবার লিখেছেন, ‘এবার তো থামুন’। বেবোর সঙ্গে বিয়ের আগে সইফ অমৃতা সিংয়ের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। সেই সম্পর্ক থেকে তাঁর দুই সন্তান আছে। সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। এরপর করিনাকে বিয়ের পর তৈমুর এবং জাহাঙ্গীরের জন্ম হয়। 

Read more Articles on
Share this article
click me!