ইব্রাহিমের সঙ্গে লুকিয়ে নৈশভোজে গিয়ে ধরা পড়লেন শ্বেতা কন্যা পলক, মুখ লুকোতেই ভাইরাল হল ভিডিও

বলিউডের নবাব অভিনেতা সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি শুক্রবার রাতে এক রেস্তোরাঁয় গিয়েছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি। এবং সেখান থেকে বেরোতে গিয়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন  ইব্রাহিম ও পলক।  রেস্তোরাঁ থেকে বেরোনোর পর পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন সইফ পুত্র ইব্রাহিম। অন্যদিকে শ্বেতা কন্যা পলক পাপারাৎজিদের দেখেই গাড়ির ভিতর বসে মুখ লুকিয়ে নেন। ঝড়ের গতিতে পলক ও ইব্রাহিমের এই ভিডি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 22, 2022 1:05 PM IST / Updated: Jan 22 2022, 08:46 PM IST

বলিউডে গোপন প্রেম দীর্ঘদিন ধরেই চলে আসছে। কখনও তারকারা আবার কখন স্টারকিডরাও গোপনে ডেটিং করেন। আর সেই ছবি একবার ভাইরাল হলে তা নিয়ে গুঞ্জন যেন আরও বেড়ে যায়। বলিউডেও তেমন গোপন প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। তবে গুঞ্জনের কেন্দ্রে রয়েছেন দুই তারকা সন্তান। বলিউডের নবাব অভিনেতা সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি শুক্রবার রাতে এক রেস্তোরাঁয় গিয়েছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan ) ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি (Palak Tiwari)। এবং সেখান থেকে বেরোতে গিয়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন  ইব্রাহিম ও পলক।   

মুম্বইয়ের বান্দ্রায় এক রেস্তেরাঁয় রাতের বেলা ডিনার করতে গিয়েছিলেন ইব্রাহিম ও পলক। এবং সেখান থেকে বেরোতে গিয়েই ক্যামেরাবন্দি হন বলিপাড়ার দুই স্টারকিড । সোশ্যাল মিডিয়াতেও নিমেষে ভাইরাল হয়েছেন ইব্রাহিম ও পলক। রেস্তোরাঁ থেকে বেরোনোর পর পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন সইফ পুত্র ইব্রাহিম (Palak Tiwari leves restaurant with Ibrahim Ali Khan in mumbai)। অন্যদিকে শ্বেতা কন্যা পলক পাপারাৎজিদের দেখেই গাড়ির ভিতর বসে মুখ লুকিয়ে নেন। ঝড়ের গতিতে পলক ও ইব্রাহিমের এই ভিডি ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

আরও পড়ুন-Bangla News Entertainment Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

আরও পড়ুন-Rishi-Neetu Wedding Anniversary: হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

আরও পড়ুন-Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

 

একে অপরের থেকে সকলের সামনে দূরত্ব বজায় রেখেই চলছিলেন ইব্রাহিম (Ibrahim Ali Khan ) ও পলক (Palak Tiwari)। । তারপর ভিড় কাটিয়ে  তড়িঘড়ি গাড়িতে উঠে পড়লেও ক্যামেরা থেকে প্রাণপন নিজের মুখ ঢাকার চেষ্টা করছিলেন শ্বেতা কন্যা। তবে ইব্রাহিম যেন এসবের তোয়াক্কা না করে বেশ খোশমেজাজেই পাপারাৎজিদের দেখে হাত নেড়ে হেসে দিয়েছেন সইফ পুত্র। দুই তারকা সন্তানের ছবি ভাইরাল  হতেই নানা জল্পনা শুরু হয়েছে। বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে,  বলি অভিনেতার ছেলের সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন ছোট পর্দার নায়িকার মেয়ে (Ibrahim Ali Khan and Palak Tiwari relationship)। গুঞ্জনের মধ্যে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কেন পলক নিজের মুখ লুকোচ্ছে।  ভিডিওতে ইব্রাহিমকে পলকের সঙ্গে গাড়ির পিছনের সিটে বসতে দেখা গেছে। অনেকেই আবার বলছেন দুজনে ভাল বন্ধু হল পলক কেন মুখ লুকোচ্ছে। কেউ আবার মা শ্বেতার অজুহাত দিয়েছেন। ওয়ার্ক ফ্রন্টের কথা বলত গেলে গত বছর একটি শর্ট ফিল্মের হাত ধরেই বি-টাউনে ডেবিউ করেছেন পলক তিওয়ারি। তারপরই হার্ডি সান্ধুর সঙ্গে 'বিজলি বিজলি' গানে দেখা গিয়েছে  পলক তিওয়ারি। এই মিউজিক ভিডিওতেই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন পলক। অন্যদিকে করণ জোহর পরিচালিত,  'রকি অউর রানি কি প্রেমকাহিনি'  ছবিতে করণের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন ইব্রাহিম আলি খান। আপাতত ইব্রাহিম ও পলককে নিয়ে নয়া প্রেমের গুঞ্জন শুরু হয়েছেন টিনসেল টাউনে।

 

Read more Articles on
Share this article
click me!