Lata Mangeshkar Health Update: শরীরের উন্নতি হলেও থাকতে হবে 'ICU'-তে , জানিয়ে দিলেন লতা মঙ্গেশকরের চিকিৎসক

১১ দিন ধরে  আইসিইউ--তে ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  চলতি বছরের ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। তখন থেকেই এখনও পর্যন্ত আইসিইউ-তে  রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন না লতা মঙ্গেশকর।  বিরানবব্ই বছরের গায়িকাকে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। 

Riya Das | Published : Jan 22, 2022 8:52 AM IST / Updated: Jan 22 2022, 08:45 PM IST

১১ দিন ধরে  আইসিইউ--তে (ICU) ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  চলতি বছরের ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । তখন থেকেই এখনও পর্যন্ত আইসিইউ-তে (ICU) রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন না লতা মঙ্গেশকর।  বিরানবব্ই বছরের গায়িকাকে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। 

মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সামদানি জানিয়েছেন, তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। করোনা পজিটিভ রিপোর্টের পরেই ৮ জানুয়ারি লতাজিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। তবে আগের তুলনায় তার শরীরের অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও তিনি আইসিইউ-তে থাকবেন। কিন্তু এখনই তাকে ছাড়া হবে না।  লতা মঙ্গেশকরের চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। এবং বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar ) নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন।

 

 

আরও পড়ুন-Bangla News Entertainment Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

আরও পড়ুন-Rishi-Neetu Wedding Anniversary: হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

আরও পড়ুন-Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

 

লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar ) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) থাকবেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতা মঙ্গেশকর।


 


 

Read more Articles on
Share this article
click me!