Priyanka Chopra: মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া, গভীর রাতে সুখবর দিলেন নিক ঘরনি

মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া । খবরটা শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি। বিচ্ছেদের জল্পনা, বিতর্ক এসব এখন অতীত। এবার বিচ্ছেদের জল্পনা পাকাপাকি ভাবে ইতি টানলেন নিক-প্রিয়ঙ্কা। সমালোচকদের মুখ বন্ধ করে মধ্যরাতই খুশির খবর দিলেন নিক ও প্রিয়ঙ্কা। গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। 

Riya Das | Published : Jan 22, 2022 6:12 AM IST / Updated: Jan 22 2022, 08:44 PM IST

মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । খবরটা শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি। বিচ্ছেদের জল্পনা, বিতর্ক এসব এখন অতীত। এবার বিচ্ছেদের জল্পনা পাকাপাকি ভাবে ইতি টানলেন (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কা(Priyanka Chopra)। সমালোচকদের মুখ বন্ধ করে মধ্যরাতই খুশির খবর দিলেন নিক ও প্রিয়ঙ্কা। গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমেই সন্তান এসেছে (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কার কোলে। সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। প্রিয়ঙ্কার মা হওয়ার খবর শুনেই সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে  (Priyanka Chopra welcome a baby via Surrogacy)।

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে (Nick Jonas)  বিয়ে করে লস-অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) ।  বেশ কিছুদিন ধরে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।  ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরাতেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয়ে নেটদুনিয়া। এবার সেই গুঞ্জনে জল ঢেলে সকলকে সুখবর দিলেন প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra welcome a baby via Surrogacy) ।

 

 

আরও পড়ুন-Bangla News Entertainment Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

আরও পড়ুন-Rishi-Neetu Wedding Anniversary: হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

আরও পড়ুন-Priyanka Chopra: সারোগেসিতে প্রিয়ঙ্কার কোলে এল কন্যাসন্তান, শুভেচ্ছার ঢল বলি তারকাদের

 

প্রিয়ঙ্কার ঘরে এল নতুন অতিথি। সন্তানের সুখবর দিয়েই প্রিয়ঙ্কা (Priyanka Chopra) সকলকে জানিয়েছেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি যেন কোনও কৌতুহল না দেখানো হয়। সুস্থ-সুন্দর সন্তান যেন তাদের দাম্পত্যে আলো করে থাকে। এটাই আপাতত নিয়াঙ্কার ইচ্ছে। প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মাঝেমধ্যেই গুঞ্জন শোনা গিয়েছিল। গোপন সূত্রে আগেই জানা গিয়েছিল, খুব শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে। সূত্রের খবরে শোনা গিয়েছিল, নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra) নাকি খুব শীঘ্রই বেবি প্ল্যান করতে চলেছেন। কিছুদিন আগেই প্রিয়ঙ্কার কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বার খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছিলেন। তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। এবং অবশেষে সেই সঠিক সময় এল নিক-প্রিয়ঙ্কার জীবনে  (Priyanka Chopra welcome a baby via Surrogacy)। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা ফের প্রমাণ করে দিলেন প্রিয়ঙ্কা। সারোগেসির মাধ্যমেই সন্তান জন্ম দিয়ে আবারও নিন্দুকদের মুখ বন্ধ করে দিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া।

Read more Articles on
Share this article
click me!