বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির? উত্তর দিলেন শাহরুখ খান!

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা।সোশ্যাল মিডিয়ার দৌলতে গুজব ছড়ায় সোনাক্ষী ও তাঁর বয় ফ্রেন্ড জাহির ইকবাল বিয়ে করতে চলেছেন। এস- আর- কে স্টাইলে উত্তর দিলেন অভিনেত্রী।

Abhinandita Deb | Published : Jun 8, 2022 9:27 AM IST

সোশ্যাল মিডিয়ায় কিছু দিন আগেই গুজব রটে,বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও তাঁর বয়ফ্রেন্ড জাহির ইকবাল-কে নিয়ে, গুজব শুরু হয়, তাঁরা নাকি বিয়ে করতে চলেছেন। এই নিয়ে শুরু হয় জোর জল্পনা-কল্পনা। প্রথমে এই বিষয় নিয়ে সোনাক্ষী ও জাহির কোনো মন্তব্য না করলেও গুজব দিনে দিনে বেড়ে চলায়, এবার নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এসে 'বিয়ের গুজব' নিয়ে মুখ খুললেন 'দাবাং গার্ল'। খুব মজার ছলে এর উত্তর দিয়েছেন তিনি। উত্তর দেয়ার জন্য বলিউড বাদশার শরণাপন্ন হয়েছেন তিনি। শাহরুখ খানের একটি সিনেমার জনপ্রিয় একটি ডায়লগ লিপি সিঙ্ক করে একটি 'রিলস ভিডিও' পোস্ট করেন তিনি।

আরও পড়ুন,ভয়ানক কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন সলমন, আত্মহত্যার রোগের কথা খোদ জানালেন ভাইজান।

আরও পড়ুন,ক্যাটরিনা কে জড়িয়ে ধরে চুমু তে ভরিয়ে দিলেন ভিকি, নিউ ইয়র্কে আদুরে প্রেমের ছবি ভাইরাল।

আরও পড়ুন,অবশেষে এল সুখবর, ফাঁস হলো শাহরুখের নতুন ছবির নাম, অ্যকশন টিজার দেখেই আপ্লুত কিং খানের ভক্তরা

কিছু দিন আগেই ইনস্টাগ্রামে সোনাক্ষী ও জাহির নিজেদের সম্পর্কের 'অফিসিয়াল' স্বীকৃতি দিয়েছিলেন, উল্লেখ্য তার পরই হঠাৎ তাঁদের বিয়ের গুজব রটে। ফ্যানেরা অনেকেই সেটি সত্যি ভেবে নিয়ে তাঁদের ছবির নীচে, দুজনের বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়ে উইশ ও করে ফেলেছে এর মধ্যেই।

 

কিং খানের একটি জনপ্রিয় ডায়লগ, ' কিউ হাত ধো কর মেরী শাদি করওয়ানা চাহতে হো? আচ্ছা লাগতা হ্যা মুঝে, মজা আতা হ্যা অর্থাৎ যার বাংলা মানে দাঁড়ায়, 'কেন আমার বিয়ে দেয়ার জন্য উঠে পড়ে লেগেছো? ভালো লাগছে আমার, মজা পাচ্ছি।' এই ডায়লগ টি তে লিপ-সিঙ্ক অর্থাৎ ঠোঁট মিলিয়েছেন তিনি যথাযথ এক্সপ্রেশন দিয়ে, ভিডিওর স্ক্রিনের উপরে তার সাথে টেক্সটে লেখা রয়েছে 'লে মিডিয়া' অর্থাৎ মিডিয়ার উদ্দেশ্যে এটি তাঁর জবাব। সোনাক্ষীর পোস্টের নীচে কমেন্ট বক্সে 'লাফটার-ইমজি' দেন বয়ফ্রেন্ড জাহির। ভিডিও টি দেখে বেজায় মজা পেয়েছেন 'সোনার' ফ্যানেরাও। হাসি তে গড়াগড়ি যাওয়ার ইমজি দিয়ে ভরিয়েছেন কমেন্ট বক্স। 

ভিডিও টির নীচে আরও রসিকতা করে 'দাবাং গার্ল' লেখেন ' প্রপোজাল, রোকা, মেহেন্দি, সংগীত সব ফিক্স কর হি লিয়া হ্যা তো মুঝে বতা দো' , অর্থাৎ 'প্রপোজাল থেকে শুরু করে, রোকা, মেহেন্দি, সংগীত সব ই যদি আপনারা ফিক্স করে ফেলেছেন তালে আমাকেও একটু জানাবেন'।

 

এর আগে যখন সোনাক্ষী ও জহিরের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছিল, তখন জাহির তাঁর প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন, ' অনেক বছর হয়ে গেছে এখন আর আমি এগুলো নিয়ে ভাবিনা, আপনাদের যা ভাবার আপনারা ভাবতেই পারেন, কোনো আপত্তি নেই আমার।' তিনি আরও বলেন, ' সোনাক্ষী ও আমার সম্পর্কে থাকার খবর টি যদি আপনাকে আনন্দ দেয় তালে সেটা আপনার জন্য ভালো, কিন্তু যদি হতাশ করে তাহলে আম সরি, আমার কিছু করার নেই, ওই ভাবনা টা ভাবা বন্ধ করে দিন'। তিনি এও বলেন ইন্ডাস্ট্রি তে আসার অনেক আগে থেকেই তিনি জানেন যে, 'গুজব' সেলিব্রিটি দের জীবনের নিত্যসঙ্গী।তিনি তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু দের কে দেখে এটা জেনেছেন।তিনি এও বলেন, সল্লু ভাই তাঁকে পরামর্শ দেন এগুলো বিষয় নিয়ে মাথা না ঘামাতে।

খুব শিগগিরি এই লাভ-বার্ডস কে 'ডবল এক্সেল' ছবি তে  দেখা যাবে জুটি হিসাবে।

Read more Articles on
Share this article
click me!