লাইফ পার্টনার খুঁজছেন কিয়ারা, ইঙ্গিত কি সিদ্ধার্থ এর দিকে?


 ভুল ভুলাইয়া ২ এর সাফল্যের পর এবার 'যুগ যুগ জিওর' প্রমোশনে এসে নিজের জীবন সঙ্গীর মধ্যে কি কি গুন চান সে বিষয়ে মুখ খুললেন কিয়ারা। জানালেন ঠিক কিরকম জীবন সঙ্গী পছন্দ তাঁর

Abhinandita Deb | Published : Jun 6, 2022 8:01 AM IST

সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত 'ভুলভুলাইয়া ২' কার্তিক আরিয়ানের বিপরীতে, যা এর মধ্যেই বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে, এছাড়াও কিয়ারার হাতে এখন নতুন ফ্যামিলি ড্রামা 'যুগ যুগ জিও' যেখানে বরুণ ধাওয়ান ছাড়াও অনিল কাপুর ও নিতু কপূরের মতন বর্ষীয়ান অভিনেতা দের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে  তাঁকে।

রাজ মেহেতার পরিচালনায় এই ছবি তে প্রথমবারের জন্য কিয়ারা ও বরুণ কে একসাথে জুটি বাঁধতে দেখা যাবে,  ছবির গল্পে দেখানো হয় একটি মেয়ে বিয়ের পর কি কি সমস্যার সম্মুখীন হয় এবং কিভাবে তার সমাধান করে  এই নিয়েই ছবির গল্প।সেই ছবির প্রোমোশনে এসে কিয়ারা এবার জানালেন ঠিক কিরকম জীবন সঙ্গী তাঁর পছন্দ।

 

জানালেন বিশ্বাসযোগ্যতা বা "লয়‍্যালটি" বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ তাঁর কাছে, যাকে তিনি চোখ বুজে ভরসা করতে পারবেন, যে তাঁকে সবচেয়ে ভালো করে বুঝবে এমন মানুষকেই জীবন সঙ্গী হিসেবে চান তিনি, বললেন " আমি এমন একজন কে জীবনসঙ্গী হিসেবে চাই যে আমাকে ভালোবাসবে, বুঝবে, আমার কঠিন পরিস্থিতি তে আমার পাশে থাকবে, আমাকে কখনো 'টেকেন ফর গ্র্যনটেড' হিসেবে নেবে না, তিনি আরো বলেন, তাঁর মধ্যে কোনো ইগো থাকবে না, আমি মনে করি সম্পর্কে একবার "ইগো" ঢুকে পড়ল সেই সম্পর্ক নষ্ট হয়ে যায়'। তাঁর কাছে সুন্দর সম্পর্কের সংজ্ঞা হলো একে অপর কে সম্মান  দিয়ে কথা বলা। 

 

আরও পড়ুন  জিম করেও কমছে না পেটের চর্বি, কঙ্গনার মতো সেক্সি টোনড ফিগার পেতে ডায়েটে রাখুন এই খাবারগুলি

এর আগে নিজের ব্যক্তিগত জীবনে সিদ্ধার্থ মালহোত্রার সাথে সম্পর্কের গুঞ্জন নিয়ে বারবার লাইম লাইট এসেছেন তিনি , উল্লেখ্য তাঁরা কেউ ই জন সমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও তাঁদের একে অপরের প্রতি প্রশংসা, তাকানো, একে অপরের নাম শুনলে আবেগ প্রবন হয়ে পড়া, একে অপরের হাত ধরে ঘনিষ্ঠ ভাবে পোজ দেয়া, ইন্টারভিউ তে একে অপরের নাম উল্লেখ করে প্রশংসা করা এসব কিছুই বলে দেয় তাঁদের একে অপরের প্রতি ফিলিংসের কথা। 'শেরশাহ' ছবি তে অভিনয়ের সময় থেকেই তাঁদের সম্পর্কের এই গুঞ্জন শোনা যায়। এই সম্পর্কের গুঞ্জন শুরু হতে তাঁদের ফ্যানেরাও যথেষ্ট উৎসাহিত এই নতুন লাভ বার্ডস কে নিয়ে। তাঁরা দুজনে সরাসরি স্বীকার না করলেও তাঁদের ফ্যানেরা তাঁদের দুজনের জুটি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়ে প্রায়ই তাঁদের দুজনের ছবির নীচে কমেন্ট করেন ও লাভ রিয়াক্ট দেন।

ছবির প্রমোশনে এসে কিরকম জীবন সঙ্গী চান সে বিষয়ে মন্তব্য করে আসলে কি সিদ্ধার্থ কেই ইঙ্গিত দিতে চাইছেন কিয়ারা?

Read more Articles on
Share this article
click me!