বেড়েছে অন্তর্বতী আবেদনের মেয়াদ, চলতি বছরের দিওয়ালি স্বস্তির জ্যাকলিনের কাছে

বলিউড বলে, সুকেশের জন্যই নাকি সলমন খানের বন্ধুত্বও দূরে সরিয়ে দেন জ্যাকলিন! সুকেশকেই এক সময় বিয়ে করতে চেয়েছিলেন তিনি।
 

Ishanee Dhar | Published : Oct 22, 2022 1:47 PM IST

২০২২-এর দিওয়ালি জ্যাকলিন ফার্নান্ডেজের পক্ষে। ২০০ কোটি টাকা তছরুপ-কাণ্ডে অন্যতম অভিযুক্ত জ্যাকলিনের অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ শনিবার বাড়িয়ে দিল দিল্লির পাটিয়ালা হাউজ আদালত। খবর, ১০ নভেম্বর পর্যন্ত এই সুরক্ষা পাবেন তিনি। এই মামলা সংক্রান্ত অন্যান্য জামিন-সহ বিচারাধীন আবেদনের শুনানির দিনও ধার্য হয়েছে ওই দিন। পাশাপাশি, সব পক্ষকে সমস্ত চার্জশিট এবং অন্যান্য প্রাসঙ্গিক নথি ওই দিন ইডিকে পেশ করার নির্দেশ দিয়েছে আদালত। প্রসঙ্গত, এর আগে জামিনের আবেদন করেছিলেন নায়িকা। শুনানির শেষ দিন, ২৬ সেপ্টেম্বর নগদ ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বতী জামিন পান তিনি। ২২ অক্টোবর ছিল তাঁর জামিনের মেয়াদ শেষ দিন। এ দিন আদালতে আইনজীবী প্রশান্ত পাটিলকে সঙ্গে নিয়ে নিজেই উপস্থিত ছিলেন অভিনেত্রী।

অগস্টে জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরুপ মামলায় প্রথম নাম জড়ায় জ্যাকলিনের। তিনি সুকেশের সঙ্গে জড়িত, এই প্রমাণ মিলতেই তাকে ডেকে পাঠায় দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা। জ্যাকলিনের পাশাপাশি ইডির ডাক পেয়েছিলেন নোরা ফতেহিও। সেখানে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকলিন এবং নোরাকে। এর মধ্যেই অভিনেত্রী দিল্লির এক আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন জানালে তা মঞ্জুর হয়। 

জিজ্ঞাসাবাদ সূত্রেই ইডি জানতে পারে, জ্যাকলিনকে প্রভাবিত করতে সুকেশ তাঁকে উপহার দিয়েছিলেন ৭ কোটি টাকার গয়না। সঙ্গে প্রায় ৯ কোটি টাকা মূল্যের পারস্যের তিনটি বিড়াল, ৫২ লক্ষ টাকার আরবের ঘোড়া। এ ছাড়াও, ১৫ জোড়া কানের দুল, হিরের সেট, নামী সংস্থার পোশাক, জুতো, ব্রেসলেট, ছোট কুপার গাড়ি, দামি রোলেক্স ঘড়িও নায়িকা উপহার পান অভিযুক্তর থেকে। এ ভাবেই নাকি সুকেশ ঘনিষ্ঠ হন জ্যাকলিনের। বিভিন্ন সময়ে তাঁদের ঘনিষ্ঠ ছবি প্রকাশিতও হয়েছে সংবাদমাধ্যমে। বলিউড বলে, সুকেশের জন্যই নাকি সলমন খানের বন্ধুত্বও দূরে সরিয়ে দেন জ্যাকলিন! ২০০ কোটি টাকার তছরুপ মামলার তদন্তে নেমে তদন্তকারীরা আরও জানতে পারেন, সুকেশকেই এক সময় বিয়ে করতে চেয়েছিলেন শ্রীলঙ্কার এই নায়িকা। তবে সুকেশ শুধু জ্যাকলিনকে নয়, আর্থিক ক্ষমতার জোরে বলিউডের প্রথম সারির বহু নায়িকাকেই কবজা করতে চেয়েছিল। 

জ্যাকলিন তাঁর অন্তবর্তী জামিনের আবেদনে সে কথা স্বীকারও করেন। আবেদনে বলা হয়েছে, তিনি একেবারেই জানতেন না যে সুকেশের দেওয়া উপহার কোন পথে আসছে। কিংবা এগুলো অভিযুক্ত বিভিন্ন অপরাধ থেকে আয় করেছে। সুকেশ আসলে জাতিয়াত, প্রতারক, সে কথাও জানতেন না জ্যাকলিন। তিনি তাঁর অর্থ-প্রতিপত্তিতেই প্রভাবিত হয়েছিলেন।

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Read more Articles on
Share this article
click me!