‘পার্টিতে মাদক সরবহারকারী তো যাবেই!’ মণীশের দিওয়ালি পার্টিতে গিয়েই কটাক্ষের শিকার রিয়া

অভিনেত্রীর বিরুদ্ধে এখনও মাদক সরবরাহের মতো অভিযোগ বহাল। তাই কি পার্টিতে তাঁকে দেখে এতটাই ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা?

Web Desk - ANB | Published : Oct 22, 2022 12:04 PM IST / Updated: Oct 22 2022, 06:09 PM IST

অতীত যেন ছেড়েও ছাড়ছে না রিয়া চক্রবর্তীকে। ‘মাদক সরবরাহকারী’ বদনামও কি তাই ঘুচছে না?

বলিউডের দাবি এমনই। শুক্রবার তারকা পোশাকশিল্পী মণীশ মালহোত্রা দিওয়ালি পার্টি দিয়েছিলেন। তাবড় তারকার উপস্থিতি। সন্ধে থেকে জমজমাট উদযাপন। সেখানে আমন্ত্রিত রিয়াও। বেচারির কপালটাই মন্দ! পার্টি করেছেন। বাকি তারকাদের সঙ্গে হাসিমুখে পোজও দিয়েছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই কটাক্ষের বানভাসি। সামাজিক পাতা ব্যবহারকারীদের বিদ্রূপ, ‘পার্টিতে মাদক সরবরাহকারী তো থাকবেই!’ নাম না নিয়ে এ ভাবেই কি তাঁরা রিয়ার ‘অতীত’ ফের সামনে আনলেন?

অভিনেত্রীর বিরুদ্ধে এখনও মাদক সরবরাহের মতো অভিযোগ বহাল। যা সুশান্ত সিং রাজপুতের অকাল-মৃত্যুর সঙ্গে জড়িত। তাই কি পার্টিতে তাঁকে দেখে এতটাই ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা? তাঁদের প্রতিটি মন্তব্য নতুন করে মনে পড়িয়ে দিয়েছে সুশান্তর স্মৃতিও। কারওর প্রশ্ন, ‘এখনও রিয়ার বিরুদ্ধে এত বড় অভিযোগ! তার পরেও তিনি আমন্ত্রিত?’ কারওর দাবি, ‘সুশান্ত সিং রাজপুত যখন বেঁচে ছিলেন তখন তো কেউ তাঁকে পার্টিতে ডাকতেন না!’ কারওর কটাক্ষ, ‘বোধহয় বাসন মাজতে ডেকেছে। সঙ্গে মাদকের ব্যবসাটাও করে নেবে বেচারি!’ কারওর ক্ষোভ, ‘ওর গায়ে সুশান্তর রক্ত লেগে! কেন ওকে বলিউড পার্টিতে আমন্ত্রণ জানানো হল?’ তার পরেই সবার এক জোট মন্তব্য, ‘পার্টি হলে তো মাদক চাই। রিয়া না থাকলে কে মাদক সরবরাহ করবে?’

 

রিয়া যদিও তাঁর মতো করে এ দিন অনায়াস ছিলেন। অনেক দিন পরে আবার আগের মতো। ঝলমলে সাজে নজরকাড়া তারাদের রাত-পার্টিতে। ছিপছিপে শরীরে জড়িয়ে হালকা সোনালি রঙের সিক্যুইন শাড়ি। মানানসই হাতাকাটা সিক্যুইনের ব্লাউজ। খোলা চুল, ছোট্ট টিপ, হালকা রূপটান, মানানসই সোনার গয়না। নায়িকা এতেই ঝকঝকে। তিনি ছাড়াও পার্টিতে এসেছিলেন করণ জোহর, ঐশ্বর্য রাই বচ্চন, সস্ত্রীক মাধুরী দীক্ষিত, সারা আলি খান, সস্ত্রীক ভিকি-ক্যাটরিনা কৌশল, কিয়ারা আডবানি, কার্তিক আরিয়ান প্রমুখ। এখানেই পাপারাৎজিদের ক্যামেরায় প্রথম যুগলে ধরা দেন সিদ্ধার্থ রায় কাপুর-অনন্যা পাণ্ডে। বোনেদের নিয়ে এসেছিলেন শিল্পা শেট্টি, জাহ্নবী কাপুর। এত তারকার ভিড়েও পার্টিতে আলাদা করে সবার নজর কাড়েন রিয়া।

প্রতি বছর দিওয়ালিতে রুপোলি পর্দার তারকারা নেমে আসেন মাটিতে। তাঁদের জৌলুস প্রতিটি রাত-পার্টির রোশনাই। বলিউড মেতে ওঠে খুশির আনন্দে। সারা বছরের পরিশ্রম, হতাশা, অভিমান ভুলে সবাই যেন ‘হম সাথ সাথ হ্যায়’! করণ জোহর থেকে মণীশ মালহোত্রার মতো দিকপালেরা বাড়িতে, সাততারা হোটেলে হুল্লোড়ের আয়োজনে মাতেন। আরব সাগরের তীরে ঝলমলিয়ে ওঠে প্রদীপের আলো, বাজির ঝলকানিতে। তার পর? ফের এক বছরের জন্য প্রতীক্ষা।

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Read more Articles on
Share this article
click me!