হাত তুলতেই বেরিয়ে এল 'লাভ বাইট', বগলে কে কামড়েছে ? জাহ্নবীকে সটান প্রশ্ন ভক্তদের

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন জাহ্নবী কাপুর, যা নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। বিটিএস ভিডিও শেয়ার করে নিজের বিপদ ঢেকে এনেছেন জাহ্নবী। হাত উপরে তুলতেই বগলের  কাছে একটি লাল দাগ দেখা গিয়েছে । যা দেখে অনকেই বলেছেন এটা লাভ বাইট, যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। জাহ্নবীর সেক্সি লুককেও ছাঁপিয়ে গেছে বগলের এই লাভ বাইট। 
 

Web Desk - ANB | Published : Oct 21, 2022 4:47 AM IST / Updated: Oct 21 2022, 11:36 AM IST

সর্বদাই খবরের শিরোনামে রয়েছেন জাহ্নবী কাপুর। আসন্ন ছবি 'মিলি'-র প্রমোশনে রীতিমতো ভক্তদের পাগল করে দিলেন জাহ্নবী কাপুর। বডি হাগিং পোশাকে বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে নেটপাড়ায় উত্তাপ বাড়ালেন জাহ্নবী কাপুর। অভিনেত্রীর সেক্সি ফিগারে চোখ আটকে ভক্তদের। বলিউড ডিভা মিলি-র প্রমোশনে কালো ও সাদা রঙের কাট-আউট পোশাক পরেছিলেন যা দেখে চক্ষু কপালে উঠেছে ভক্তদের।  অভিনেত্রীর গর্জিয়াস লুক দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন জাহ্নবী কাপুর, যা নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

জাহ্নবীর পোস্ট করা ভিডিওতে নজরে এসেছে লাভ বাইট, যা তাকে লাইমলাইটে নিয়ে এসেছে। গত দুদিন ধরেই এই নিয়ে চর্চা চলছে জোরকদমে।  কালো ও সাদা রঙের  বডি হাগিং পোশাক পরে দুর্দান্ত ফোটোশ্য়ুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই বিতর্কের মুখে পড়েছেন নায়িকা। বিটিএস ভিডিও শেয়ার করে নিজের বিপদ ঢেকে এনেছেন জাহ্নবী। হাত উপরে তুলতেই বগলের  কাছে একটি লাল দাগ দেখা গিয়েছে । যা দেখে অনকেই বলেছেন এটা লাভ বাইট, যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। জাহ্নবীর সেক্সি লুককেও ছাঁপিয়ে গেছে বগলের এই লাভ বাইট। 

 

 

 জাহ্নবীর আন্ডার আর্মে লাভ বাইট দেখা মাত্রই একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একজন লিখেছেন, 'এটা কি লাভ বাইট? নাকি আমি ভুল ভাবছি'। আবার অন্য়জন লিখেছেন, আপনার বগলের কাছে একটা লাভ বাইট দেখতে পাচ্ছি। এটা কি ইচ্ছে করেই দেখাচ্ছেন নাকি সবার নজর এড়িয়েছে। আরেকজন কমেন্টে লিখেছেন, আন্ডার আর্মে লাভ বাইট কে দেয় ভাই। আপাতত সকলেরই নজর আটকে রয়েছে জাহ্নবীর লাভ বাইটে। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে চর্চা চলেই আসছে। 'মিলি'-র প্রচারে সাদা লেস দেওয়া বডি হাগিং পোশাকে পুরো অ্যাটেনশন কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া পাতা। লাস্যময়ীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।  জাতীয় পুরস্কার বিজয়ী মাথুকুট্টি জেভিয়ার মালয়ালম ছবি হেলেন-এর রিমেক এই মিলি। ছবির প্রযোজনা করছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। জাহ্নবী ছাড়াও 'মিলি'-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সানি কৌশল এবং মনোজ পাহওয়া। এই প্রথমবার একসঙ্গে ছবিতে কাজ করলেন জাহ্নবী ও বনি কাপুর। আগামী মাসের ৪ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Share this article
click me!