একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

প্রকাশ পেল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) ছবিতে অজয় দেবগণের লুক। যা দেখে রণবীর সিং লিখেছেন, ‘Power’। আজই সোশ্যাল মিডিয়ায় তরণ আদর্শ পোস্ট করেছেন অজয়ের লুক। ছবি পোস্ট করে লিখেছেন, ‘অজয় দেবগনের প্রথম লুক। আগামীকাল মুক্তি পাবে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার।’

Sayanita Chakraborty | Published : Feb 3, 2022 12:19 PM IST / Updated: Feb 03 2022, 05:50 PM IST

পরনে সাদা প্যান্ট ও সাদা শার্ট। তার ওপর ধূসর রঙের কোট। মাথা টুপি। আর চোখে কালো চশমা। এমনই সাজে উপস্থিত হলেন অজয় দেবগণ। প্রকাশ পেল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) ছবিতে অজয় দেবগণের লুক। যা দেখে রণবীর সিং লিখেছেন, ‘Power’। 

আজই সোশ্যাল মিডিয়ায় তরণ আদর্শ পোস্ট করেছেন অজয়ের লুক। ছবি পোস্ট করে লিখেছেন, ‘অজয় দেবগনের প্রথম লুক। আগামীকাল মুক্তি পাবে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার।’ সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhat)। ছবি মুক্তি পাবে চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি। 

নিষিদ্ধপল্লীর মাফিয়া কুইন গাঙ্গুবাইয়ের জীবন নিয়ে তৈরি এই ছবি। ছবির প্রধান চরিত্রে দেখা দেবেন আলিয়া। পরনে সাদা শাড়ি, কপালে লাল টিপ, চোখে কালো কাজল পরে এক অন্য সাজে আলিয়াকে বহুদিন আগেই দেখেছিল দর্শকেরা। এবার দেখা গেল অজয় দেবগণের (Ajay Devgan) লুক। যা বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে। আর এই লুক দেখে খোদ রণবীর সিং (Ranveer Singh) প্রশংসা করেছেন। 


এদিকে, ১৯৯৮ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে এক সঙ্গে কাজ করছিলেন অজয় ও সঞ্জয় লীলা বনশনি। সেই ছবির পর প্রায় ২ দশক বাদে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ছবিতে কাজ করছেন অজয় দেবগণ। যা নিয়ে বহুদিন ধরেই চর্চা চলছে বলিপাড়ায়। এবার অজয়ের নতুন লুক সাড়া ফেল নেট দুনিয়ায়। ছবিতে অজয়ের লুক প্রকাশ পেলেও, তার চরিত্র প্রসঙ্গে সেভাবে কিছু জানা যায়নি।  

এদিকে, ৭২ তম বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) ছবিটির। ছবিতে রয়েছে অন্ধকার দুনিয়ার ঝলক। ষাটের দশকের মুম্বইয়ের কাহিনি নিয়ে তৈরি এই ছবি। সে সময় যৌনপল্লী কামাথিপুরার অন্ধকার গলিতে মাত্র ৫০০ টাকার বিনিময়ে বিক্রি হয়েছিলেন গাঙ্গুবাই। সেখান থেকে কীভাবে তিনি কীভাবে মাফিয়া কুইন হলেন, তা নিয়ে এই ছবি। ছবিতে রয়েছে এক অজানা দুনিয়ার কাহিনি। 

 


এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র আরও একটি নতুন পোস্টার। সেখানে দেখা যাচ্ছে, পাশবালিশে হেলান দিয়ে কাত হয়ে শুয়ে আছেন আলিয়া (Alia Bhat)। পরনে ধবধবে সাদা শাড়ি আর কনুই পর্যন্ত ব্লাউজ। কোমরে চাবির রিং। কপালে লাল টিপ। পায়ে নুপূর। আলিয়ার এই ছবি নজড় কেড়েছে সকলের।    

 

 

 

 

Read more Articles on
Share this article
click me!