অপেক্ষার প্রহর গুনছেন মম টু বি,গোলাাপি রাফেল্ড গাউনে প্রেগনেন্সি ফটোশ্যুট সিংহম নায়িকার

গোলাপি রঙের রাফেল্ড গাউনে প্রেগনেন্সি ফটোশ্যুটে যেন ঠিকরে পরছে কাজলের গ্ল্যামার। অদ্ভুত সুন্দর পোজে প্রেগনেন্সি ফটোশ্যুট করেছেন সিংহম নায়িকা। সেই সঙ্গে দিয়েছেন মন ভোলানো একটা সুন্দর ক্যাপশনও। উড বি মাম্মি লিখেছেন, মাতৃত্বের নতুন স্বাদ পেতে নিজেকে তৈরি করছেন তিনি। তবে সেক্ষেত্রে প্রথম দিকে কিছুটা অগোছালো হতে পারে। তবে এ এক অন্য অনুভূতি। 

Kasturi Kundu | Published : Apr 9, 2022 12:06 PM IST

ম্যাটারনিটি ফটোশ্যুট আজকের লেটেস্ট ট্রেন্ড। এই ট্রেন্ডে গা ভাসান রুপোলি দুনিয়ার তারকারাাও। সম্প্রতি এক অনবদ্য মেটারনিটি ফটোশুটে নিজেকে মেলে ধরেছেন বলিউডের গ্ল্যামারাস নায়িকা সোনম কাপুর। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক নতুন অতিথি। বলিউডের সিংহম অর্থাৎ অজয় দেবগনের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করা সেই কাজল আগারওয়াল। শনিবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি বশেষ ফটোশ্যুটের ছবি পোস্ট করলেন নায়িকা। গোলাপি রঙের রাফেল্ড গাউনে প্রেগনেন্সি ফটোশ্যুটে যেন ঠিকরে পরছে কাজলের গ্ল্যামার। অদ্ভুত সুন্দর পোজে প্রেগনেন্সি ফটোশ্যুট করেছেন সিংহম নায়িকা। সেই সঙ্গে দিয়েছেন মন ভোলানো একটা সুন্দর ক্যাপশনও। উড বি মাম্মি লিখেছেন, মাতৃত্বের নতুন স্বাদ পেতে নিজেকে তৈরি করছেন তিনি। তবে সেক্ষেত্রে প্রথম দিকে কিছুটা অগোছালো হতে পারে। তবে এ এক অন্য অনুভূতি। 

কাজল লিখেছেন, মাতৃত্ব এমন একটা জিনিস যা সবাইকে প্রথমে ফেস করতে হয়। তবে আগামী দিনগুলোর জন্য নিজেকে প্রতি মুহুর্তে একটু একটু করে নতুন দায়িত্ব পালনের জন্য তৈরি করার মধ্যে একটা অন্য অনুভূতি লুকিয় আছে। কোনও মাসে হয়তো মনে হয় সব কিছু একদম ঠিকঠাক রয়েছে, কিন্তু দিন যত এগিয়ে আসে মনের মধ্যে একটা অদ্ভুত ভয় যেন কাজ করে। কখনও যেন মনে হয়, এরপর নিজের ঘুমানোর সময়টুকু পাবো তো! এই দিনগুলোতে নিজের ভিতর বড়তে থাকা সন্তানকে নিয়ে বিভিন্ন রকমের আশা, স্বপ্ন দেখার মধ্যে দিয়ে দিন গুলো যেন কীভাবে পেড়িয়ে যাায়...আর সেই সঙ্গে এই ছোট ছোট স্বপ্নগুলোর মিলনে তৈরি হয় একটা সুন্দর গল্প। ২০২০ সাালে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাজল। এবার তাঁদের জীবনের আরেকটি নতুন অধ্যায় শুরুর পালা।

আরও পড়ুন-উদ্ভোধনী অনুষ্ঠানে পৌঁছাতে দেরী, লক্ষ্নৌতে ভক্তদের ভিড়ে নাজেহাল জাহ্নবী

আরও পড়ুন-টপলেস হয়ে ' অন্য এক প্রতিযোগীকে জড়িয়ে চুমু খেল পুনম, 'লক আপ'-এর এই দৃশ্য রাতারাতি ভাইরাল

আরও পড়ুন-ট্রেলরেই বাজিমাত মৈনাকের 'মিনি'-র, মাসি-বোনজির গভীর সম্পর্কে নিউ কনসেপ্টের মিশেল

চলতি বছরের শুরুতেই গৌতম আর কাজলের জীবনে যে নতুন অতিথি আসতে চলেছে সেই সুখবর সকলের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেত্রী কাজল আগারওয়াল। সোশ্যাল মিডিয়ায় প্রেগনেন্সির ফটোশুটের ছবি শেয়ার করে সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা। কিছুদিন আগেই সোস্যাল মিডিয়ায় সোচ্ছার হয়েছিলেন কাজল। গর্ভবতী মহিলাদের শরীরের গঠন পরিবর্তন নিয়ে যারা সোশ্যাল সাইটে ট্রোবল বা মিম পোস্টরেন তাঁদেরকে কড়া ভাষায় জবাব দিয়েছিলেন তিনি। শেষবার কাজলকে দেখা গিয়েছিল হে সিনামিকা ছবিতে। চিরঞ্জিবী ও রাম চরণের আগামী অ্যাকশন মুভি আচার্যতে দেখা যাবে কাজল আগারওয়ালকে। আগামী ২৯ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পাবে ছবিটি। চলতি মাসেই হর্ষ লিম্বাচিয়া আর ভারতী সিং-এর ঘরে এসেছে লিটল প্রিন্স। অন্যদিকে গুরমিত আর দেবলীনার ঘরে পরেছে লক্ষ্মীর পদধূলি। এবার প্যারেন্টহুডের ক্লাবে এন্ট্রি নিতে তৈরি হচ্ছেন গৌতম-কাজল জুটি।  

Read more Articles on
Share this article
click me!