পোষ্যকে নিয়ে আদরে সোহাগে বরুণ-নাতাশা, ইন্সটা রিলের মজা উপভোগ নেটপাড়ার বাসিন্দাদের

হাজার ব্যস্ততার মাঝেও পোষ্যের সঙ্গে সময় কাটাতে কিন্তু মোটেই ভোলেন না সেলিব্রিটিরা। সেই রকমই বলিউড তারকা বরুণ ধাওয়ান। বরুণের বাড়ির বিগেলকে নিয়ে ইন্সটাগ্রাম রিল বেশ মজা দিয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। ছোট্ট বিগেলকে নিয়ে বরুণের আদুরে-আল্লাদের মুহুর্তে যোগ দিয়েছেন বেটারহাফ নাতাশা দালাল। একফ্রেমে তিনজনের মজার মুহুর্তকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ইন্সটাগ্রাম ইউজাররা।

Kasturi Kundu | Published : Apr 9, 2022 9:45 AM IST

আমার-আপনার কাছে পোষ্য যেমন আদরের, বলিউডের  তারকাদের কাছেও তাঁরা খুবই প্রিয়। হাজার ব্যাস্ততার মাঝেও পোষ্যের সঙ্গে সময় কাটাতে কিন্তু মোটেই ভোলেন না সেলিব্রিটিরা। সেই রকমই বলিউড তারকা বরুণ ধাওয়ান। বরুণের বাড়ির বিগেলকে নিয়ে ইন্সটাগ্রাম রিল বেশ মজা দিয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। ছোট্ট বিগেলকে নিয়ে বরুণের আদুরে-আল্লাদের মুহুর্তে যোগ দিয়েছেন বেটারহাফ নাতাশা দালাল। একফ্রেমে তিনজনের মজার মুহুর্তকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ইন্সটাগ্রাম ইউজাররা। আজকের দিনে ইন্সটা রিল খুব জনপ্রিয় হয়ে উঠেছে। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন ধাওয়ান  দম্পত্তি। তবে এই ইন্সটা রিলের মূল আকর্ষণ বরুনের ছোট্ট বিগেল জোয়ি। ভিডিও-র প্রথম ভাগে দেখা যাচ্ছে, জোয়ি তাঁর প্রাণের মলিক বরুণের গালে চুমু দিচ্ছে। তারপরই সেখানে এন্ট্রি নিয়ে নিলেন নাাতাশা।

বরুণ ঘরণী কিন্তু ভিডিও-তে এন্ট্রি নেওয়র পরই হাবির গালে একটা আলতো চুম্বনের ছোঁয়া দিয়ে দিলেন। তারপর একসঙ্গে তিনজনের কয়েক সেকেন্ডের খুনসুটি। বিছানার মধ্যে তিনের মজা বেশ ভালোই উপভোগ করেছেন ইন্সটা ইউজাররা। কিন্তু তারপর জোয়ির বিছানা থেকে সোজা মাটিতে লাফালাফির অংশটুকুতে একেবারে হেসে কুটোপুটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এই ভিডিও প্রসঙ্গে একটা কখথা কিন্তু বলাই বাহুল্য, তিনের কোয়ালিটি  টাইম স্পেন্টের ব্যকগ্রাউন্ডে রয়েছে পারফেক্ট মিউজিক। তেরে জ্যয়সা ইয়ার কাহা মিউজিকের তালে তিনের মজাদার ইন্সটা রিল কিন্তু বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ইন্সটাগ্রামে ভিডিও পোস্টের পরই বয়ে গিয়েছে লাইকের বন্যা। 

বরুণ ধাওয়ান নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ভিডিও পোস্টের পরই ইন্ডাস্ট্রি বন্ধু বান্ধব সহ কাছের মানুষের প্রশংসা কুড়িয়েছেন। বলিউড ডিভা অনুষ্কা শর্মা, অর্জুন কাপুর এই ভিডিও-এর কমেন্ট বক্সে বেশ সুন্দর ও মজাদার কমেন্টও করেছেন। অন্যদিকে বরুণ জোয়িকে নিয়ে  ভিডিও পোস্টের সঙ্গে ক্যাপশনে লিখেছেন, তাঁর এই ছোট্ট পোষ্যের জন্যই তিনি অনেক বেশী হাসতে পারেন, মন খুলে কাঁদতে পারেন। জীবনের একটা অন্য মানে খুঁজে পান জোয়িকে কোলে নিয়ে। সাধারণ মানুষও কিন্তু নিজেদের পোষ্যকে নিয়ে এমনটাই অনুভব করেন। তাঁরাও কিন্তু বিবিন্ন সময় তাঁদের প্রিয় পোষ্যকে নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুন্দর করে ক্যাপশন দেন যার মধ্যে দিয়ে নিজেদের অনুভূতির কথা প্রকাশ করেন তাঁরা। 

আরও পড়ুন-রনবীরের হার দেখতে নারাজ, তাই বেশরম দেখেন নি, এভাবেই ভালবাসা জাহির আলিয়ার

আরও পড়ুন-বিয়ের আগে ঘরবন্দী আলিয়া! কিন্তু কেন? জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে

আরও পড়ুন-ঠিক করে আটকাননি ব্লাউজ, ক্যামেরার সামনে রীতিমত লজ্জায় পড়তে হয়েছিল করিনাকে

বরুণ ধাওয়ানের ফিল্মি কেরিয়ারের দিকে তাকালে দেখা যায়, শেষবার কুলি নম্বর ওয়ানে সারা আলি খানের বিপরীতে দেখা গিয়েছিল এই বলি অভিনেতাকে। এই ছবি অবশ্য ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে। এরপর বরুণকে দেখা যাবে বলিউডের আগামী ছবি যুগ যুগ জিয়ো। এই কমেডি ড্রামায় বরুণের বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবানি, অনিল  কাপুর আর নীতু কাপুরকে। চলতি বছরের ২৪ জুন বিগস্ক্রিন মুক্তি পাবে বরুণের আগামী ছবি। এছাড়াও নায়কের হাতে রয়েছে বাওয়াল। এই ছবিতে বরুণের বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। আর কৃতীর সঙ্গে ভেদিয়া ছবিতেও কাজ করবেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান। 

 

 

Read more Articles on
Share this article
click me!