টপলেস হয়ে ' অন্য এক প্রতিযোগীকে জড়িয়ে চুমু খেল পুনম, 'লক আপ'-এর এই দৃশ্য রাতারাতি ভাইরাল

কঙ্গনার শো লক আপ-এ পুরোপুরি টি-শার্ট খুলে ফেললেন পুনম। তারপরেই পুনম অন্য এক প্রতিযোগী শিবম শর্মার গালে কিস করা শুরু করে। পুনমের এই কাজের ফলে শিবম একটু অবাক হয়ে যায়। 

deblina dey | Published : Apr 9, 2022 11:09 AM IST

কঙ্গনা রানাউতের শো 'লক আপ' দারুণ জনপ্রিয়তা পাচ্ছে। বিতর্কিত প্রতিযোগীরা একের পর এক এই শোতে অংশ নিয়েছেন। তবে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন পুনম পান্ডে। তিনি প্রায়শই শোতে এমন কিছু করেন, যেটিতে তিনি শিরোনামে আসেন। এবার ক্যামেরার সামনে চুমু খেয়েছেন শিবম শর্মাকে।

এই প্রতিযোগীকে চুমু খেলেন পুনম
আসলে, শোতে পুনম পান্ডে এবং শিবম একে অপরের সঙ্গে মজা করছিল। শিবম পুনমের কাছে গিয়ে বলে, আমি অনেক ভাগ্যবান যে তোমার পাশে বসে আছি। তারপর সে পুনমকে চুমু খেতে বলে। পুনম শিবমের গালে চুমু খায়। 

শিবম শর্মা হতবাক
পুনম পান্ডেকে চুমু খাওয়ার পর শিবম একটু অবাক হয়ে বলে, 'আজ আমি গাল ধুতে যাচ্ছি না। দামী মানুষ হয়ে গেছি, আমাদের রেট বেড়েছে। সবাই এখন আমার সঙ্গে জ্বলবে। এর আগে, পুনম তার টি-শার্ট খুলে শোতে তোলপাড় সৃষ্টি করেছিলেন। অভিযোগপত্র এড়াতে, তিনি তার ভক্তদের বলেছিলেন যে তিনি যদি প্রচুর ভোট পান তবে তিনি টপলেস হয়ে যাবেন। সম্ভবত তার প্রতিশ্রুতির অলৌকিকতা ছিল যে তার ভক্তরা তাকে প্রচুর ভোট দিয়েছে। তবে ভক্তদের ভালোবাসা পাওয়ার পর পুনমও তার প্রতিশ্রুতি রক্ষা করেছেন। 

কঙ্গনার শোতে টি-শার্ট খুলে ফেললেন পুনম
অনুষ্ঠানের একটি পর্বে, কঙ্গনা রানাউত পুনম পান্ডেকে বলেছেন যে তিনি অন্য সমস্ত প্রতিযোগীদের চেয়ে বেশি ভোট পেয়েছেন। এর পর পুনম ক্যামেরার সামনে এসে তার টি-শার্ট খুলে ফেলেন। এর পরে তিনি তার ভক্তদের বলেন যে আমি বেশি কিছু করতে পারি না। নিয়ম ভাঙতে পারে না। এটি একটি খুব সুন্দর প্ল্যাটফর্ম এবং সব বয়সের লোকেরা এই শোটি দেখছে, তাই আমি এমন কিছু করতে চাই না যাতে মানুষের খারাপ লাগে।

Read more Articles on
Share this article
click me!