অজয়ের পর এবার কাজল, জুহুতে দুটি বাড়ি কিনে ফেললেন মোট কত টাকায়

দু-দুটি ফ্ল্যাট কিনে ফেললেন কাজল। যার মোটের ওপর দাম পড়ল ১১.৯৫ কোটি টাকা। বছর পড়তেই এই সিদ্ধান্ত নিয়ে ফেলেন কাজল, জানুয়ারি মাসেই টাকা পয়সা লেনদেনের কাজ ইতি হয়েছে। 

Jayita Chandra | Published : Feb 17, 2022 4:27 AM IST

কখনও জুহু, কখনও বান্দ্রা (Flat At Juhu Bandra), একের পর এক নতুন প্রজেক্ট উঠছে বিভিন্ন মহলের, তারই মধ্যে একের পর এক প্রপার্টি কিনে ফেলছে সিনে দুনিয়ার স্টাররা (Bollywood Star)। গতবছরই একটি প্রপার্টি ইতিমধ্যেই কিনে ফেলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। একটি ডুপ্লেক্স, যার দাম পড়েছে ৩১ কোটি টাকা। সেই একই জায়গায় বাড়ি কিনেছেন সানি লিওনও (Sunny Leone)। আট মাস আগে সেই একই তালিকাতে নাম লিখিয়েছিলেন অজয় দেবগণ (Ajay Devgn)। তবে না, তাঁর পছন্দ ফ্ল্যাট নয়, তিনি কিনে ফেলেছিলেন একটি আস্তো বাংলো। তবে অমিতাভকে টেক্কা দিয়েই কিনেছিলেন এই ভিলা।

এই টাকায় অমিতাভের দুটি ডুপ্লেক্স হয়ে যেত, ৬০ কোটি খরচ করে এবার মুম্বইয়ের জুহুতে মনের মত একটি বাংলো কিনে নিয়েছিলেন অজয় দেবগন। ৫৯০ স্কোয়ার ইয়ার্ড এরিয়ার ওপর নির্মিত এই ফ্ল্যাট। সব থেকে অবাক বিষয় এটা অজয়ের বর্তমান বাড়ির ঠিক পাশেই। এই একই জায়গায় রয়েছে আরও সেলেবদের বাড়ি, অমিতাভ বচ্চন থেকে শুরু করে ধর্মেন্দ্র, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন প্রত্যেকের প্রতিবেশি এখন অজয়। এবার সেই তালিকাতে নতুন সংযোজন। দু-দুটি ফ্ল্যাট কিনে ফেললেন কাজল (2 Appertment Bought by Kajol)। যার মোটের ওপর দাম পড়ল ১১.৯৫ কোটি টাকা। বছর পড়তেই এই সিদ্ধান্ত নিয়ে ফেলেন কাজল, জানুয়ারি মাসেই টাকা পয়সা লেনদেনের কাজ ইতি হয়েছে। ২০০০ স্কোয়ার ফিটের এই বাংলোটি বর্তমানে থাকা বাংলোর পাশেই অবস্থিত। বর্তমান বাংলোর নাম শিবশক্তি (Shiv Shakti)। 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

বর্তমানে সিনে দুনিয়ার সঙ্গে বেশ কিছুটা সংযোগ শিথিল করেছেন কাজল, বিভিন্ন রিয়ালিটি শো থেকে শুরু করে নানা অনুষ্ঠানে তাঁকে পাওয়া গেলেও বিটাউনে বর্তমানে বেশ কমেছে তাঁর কাজ। অন্যদিকে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অজয় দেবগণ, নিজের সাধ্যমত করোনার কোপ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন তিনি, তৈরি করেছেন একটি আইসিইউ ওয়ার্ড, পাশাপাশি আর্থিক অনুদানও দিয়েছেন তিনি সাধ্যমত। পর পর বেশ কয়েকটি ছবি তাঁর সুপারহিট, শেষ মুক্তি পাওয়া ছবি তানাজি ২০২০ সালে বক্সঅফিসে (Bollywood Box Office)  সর্বাধিক হিট ছবি ছিল। বর্তমানে ময়দান (Upcoming movie Maidan) ছবির মুক্তি ঘিরে ব্যস্ততা তুঙ্গে। 

Read more Articles on
Share this article
click me!