১৬ কোটি টাকা মাসিক আয় করেও কেন এক কামড়ার ফ্ল্যাটে থাকেন সলমন খান, ফাঁস হল সত্য

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি সলমন খানের থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন  শীর্ষে রয়েছেন সলমন খান । বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে, প্রতি মাসে ১৬ কোটি টাকা করে আয় করেন সলমন খান। কোটি কোটি টাকা উপার্জন করেও এক কামড়ার ফ্ল্যাটে থাকেন সলমন খান। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটপাড়ার জোর শোরগোল পড়ে গিয়েছে।
 

Riya Das | Published : Feb 17, 2022 4:10 AM IST / Updated: Feb 17 2022, 09:48 AM IST

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি সলমন খানের থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন  শীর্ষে রয়েছেন সলমন খান (Salman Khan) । বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে, প্রতি মাসে ১৬ কোটি টাকা করে আয় করেন সলমন খান। কোটি কোটি টাকা উপার্জন করেও এক কামড়ার ফ্ল্যাটে থাকেন সলমন খান (Salman Khan Income)। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটপাড়ার জোর শোরগোল পড়ে গিয়েছে।


একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই তিনি শীর্ষে রয়েছেন সলমন খান (Salman Khan) । বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বলি অভিনেত্রীদের অনেকেই। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর,কিন্তু তা আর হয়ে ওঠেনি। কোনও প্রেমই টেকেনি সলমনের। সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি,  ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। এই কারণেই আজও ব্যাচেলর সলমন খান।ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। প্রতি মাসে কত টাকা উপার্জন (Salman Khan Income) করেন সলমন খান, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

 

সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে, প্রতি মাসে ১৬ কোটি টাকা করে আয় করেন সলমন খান (Salman Khan Income) । কোটি কোটি টাকা উপার্জন করেও এক কামড়ার ফ্ল্যাটে থাকেন সলমন খান। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটপাড়ার জোর শোরগোল পড়ে গিয়েছে।কপিল শর্মার শো-তে এসেই সলমন এই রহস্য ফাঁস করেছিলেন। কেন তিনি এক কামড়ার ফ্ল্যাটে থাকেন কোটি কোটি টাকা উপার্জন করে, তাও জানিয়েছিলেন বলিউডের ভাইজান। তিনি বলেন, মাঝে মাঝে আপনি একই জিনিসগুলিতে ব্যয় করেন, কিন্তু আজকাল তা খুব কম হয়ে গেছে। সলমন খানের (Salman Khan) এই কথা শুনে কপিল শর্মার শো-তে সকলেই হো হো করে হেসে ওঠেন।  কিন্তু অপ্রাসঙ্গিকভাবে তিনি যে কোনও অর্থ ব্যয় করতে পছন্দ করেন না তা-ও তিনি বুঝিয়ে দিয়েছেন। তবে কারোর কোনও বিপদে বারেবারে ঝাঁপিয়ে পড়েন সলমন খান, তার প্রমাণ অনেকবারই মিলেছে। তবে অকারণে অর্থ ব্যয় করতে পছন্দ করতে না সলমন খান, তা স্পষ্ট করে দিয়েছেন বলিউডের ভাইজান।

Share this article
click me!