পরপর দুবার গর্ভপাত, ট্যাবু ভেঙে বেরিয়ে এলেন কাজল

  • প্রচলিত ট্যাবু ভেঙে বেরিয়ে এলেন কাজল
  • আপকামিং ছবি  তানাজি-র প্রমোশনে এসে মুখ খোলেন কাজল
  • কভি খুশি কভি গম ছবির সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন কাজল
  • ছবি মুক্তির দিনই গর্ভপাত হয় প্রথম সন্তানের 

Riya Das | Published : Jan 9, 2020 9:23 AM IST / Updated: Jan 09 2020, 02:59 PM IST

প্রচলিত ট্যাবু ভেঙে বেরিয়ে এলেন কাজল। আপকামিং ছবি  'তানাজি'র প্রমোশনে এসে মুখ খোলেন কাজল।  ছবি মুক্তির আগের দিন দীর্ঘ একটি পোস্টে স্বামী অজয়ের সঙ্গে সম্পর্ক, বিবাহিত জীবন, অভিনয়ের সাফল্য, ব্যর্থতা নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে  মুখ খোলেন কাজল। ছবির প্রমোশনের মধ্যেই তিনি এই মন্তব্য করেছেন।

আরও পড়ুন-মুক্তির আগের দিনই ফের কাঠগড়ায় 'ছপাক', নয়া বির্তকে জড়ালেন দীপিকা...

২৫ বছর আগে দুজনের সাক্ষাৎ হয়েছিল হালচাল ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে আলাপ হয়, বাড়তে থাকে বন্ধুত্ব। আর তারপরই মন বিনিময় হয়েছিল দুজনের মধ্যে। আর সেই সময়ে দুজনেরই একে অন্যের সঙ্গে সম্পর্কে ছিলেন। এভাবেই চলতে থাকেন কাজল-অজয়। ৪ বছর পরেই বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। কাজলের পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও কাজল অনড় থাকায় বাধ্য হয়েই মেনে নেন কাজলের পরিবার।  তারপরই ১৯৯৯ সালে পরিবারের লোকজনের সম্মতিতে ঘরোয়াভাবেই বিয়ে সারেন দুজনে। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল কাশ্মীরি পন্ডিতদের বাস্তব চিত্র, ট্রেলারেই বাজিমাত 'শিকারা'...

 

মাঝে কেটে গিয়েছে দুই বছর। সালটা ২০০১। করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম' সদ্যই মুক্তি পেয়েছে। আর মুক্তি পেতেই বক্স অফিসে সুপারহিটের তকমা । তাতেও সুখকর ছিল না সময়টা। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে তখন নানা সমস্যার মধ্যে জড়িয়ে ছিলেন কাজল। 'কভি খুশি কভি গম' ছবির সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন কাজল। আর ছবি মুক্তির দিনই কাজল হাসপাতালে। প্রথম সন্তানের গর্ভপাত। খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে দিন গুজরান করেছেন দুজনে। ফের দ্বিতীয় সন্তানের গর্ভপাত। অবশেষে ২০০৩ সালে গর্ভে আসে নাইসা। তার প্রায় ৭ বছর পর জন্ম হয় ছেলে যুগের। জীবনের এই খারাপ সময়ের কথাই শেয়ার করেছেন অভিনেত্রী।


 

Share this article
click me!