ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'। তবে ছবির সংলাপ বা দৃশ্য নিয়ে নেটিজেনদের শিকার নয়,বরং ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট এবার  মামলা দায়ের করেছেন। অপর্ণার অভিযোগের ভিত্তিতে জানা গেছে, অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে যে ছবি পর্দায় আসতে চলেছে তা নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা লড়েছেন আইনজীবী অপর্ণা ভাট। কিন্তু সিনেমায় লক্ষ্মী আগরওয়াল, কিংবা অপর্ণার নাম করে একবারও কৃতজ্ঞতা স্বীকার জানানো হয়নি। আর সেই কারণের জন্যই আদালতের দ্বারস্থ হয়েছেন অপর্ণা।

আরও পড়ুন-প্রকাশ্যে এল কাশ্মীরি পন্ডিতদের বাস্তব চিত্র, ট্রেলারেই বাজিমাত 'শিকারা'...

এর আগেও কাঠগড়ায় এসেছে এই ছবি। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মীর সঙ্গে পরিচালকের কথা হয়েছিল তখন ১৩ লক্ষ টাকা বিনিময়ে তার জীবনের সত্যকে পর্দায় তুলে আনা হয়েছিল। অর্থাৎ কপিরাইটের জন্য ১৩ লক্ষ টাকা তাকে দেওয়া হয়। প্রথমে তিনি খুশি হলেও এখন তিনি এই বিষয় নিয়ে প্রশ্ন তুলেছেন যে ছবির বিনিময়ে তাকে আরও বেশি টাকা দেওয়া হবে। যদিও  আইনজীবি অপর্ণার এই বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা।

আরও পড়ুন-'হাফ প্যান্ট হাফ স্যালারি ফুল প্যান্ট ফুল', নয়া বার্তা অনিবার্ণের...

এদিকে জেএনইউ-তে হাজিরার পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ যেমন তার সাহসীকতাকে কুর্নিশ জানিয়েছেন তেমনি আবার সুর চড়াতেও শুরু করেছেন অনেকেই।  এই নিয়ে আপাতত সরগরম রয়েছে বি-টাউট তথা নেটদুনিয়া। তার উপর আবার 'ছপক' মুক্তির আগের দিনই কাঠগড়ায় দাড়াল দীপিকা।

 

এদিকে ছবি মুক্তির দিনও ঘোষণা করা হয়ে গেছে। আর মুক্তির ঠিক আগে ছবি নিয়ে সমস্যায় পড়েছেন নির্মাতারা। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  আর তার আগেই ছবি নিয়ে  সমস্যায় পড়েছেন প্রযোজক-অভিনেত্রী।  অবশেষে সমস্যার সমাধান কীভাবে হবে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। জল কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার বিষয়। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি।