বিদেশে শ্যুটিং সিডিউল নিয়ে বিপাকে কঙ্গনা, এফআইআর-এর জেরে বিভ্রান্তি, আদালতের দারস্থ কুইন

  • বিদেশের শ্যুটিং নিয়ে সমস্যা
  • কঙ্গনার নামে এফআইআর দায়ের
  • তার জেরেই মিলছে না পাসপোর্ট 
  • এতেই নয়া বিপত্তি কুউনের জীবনে

Jayita Chandra | Published : Jun 15, 2021 8:25 AM IST / Updated: Jun 15 2021, 04:23 PM IST

কঙ্গনা রানাওয়াত, নানা বিতর্কে জড়িয়ে থাকা এই একটা নাম, সোশ্যাল মিডিয়ার পাতায় ভিষন রকমের সক্রিয়। বাংলার ভোটের রেজাল্ট থেকে শুরু করে সাম্প্রদায়িক প্রসঙ্গ, নানা বিষয় মুখ খুলতে পিছু পা হননি তিনি। তবে সেই মন্তব্য যে একাধিকবার বিভিন্নভাবে মানুষের ভাবাবেগে আঘাত হেনেছে, তা নিয়ে বিন্দুমাত্র ভাবতে নারাজ তিনি। আর তার জেরেই বিপত্তি। কঙ্গনার এই আপত্তিকর পোস্ট নিয়ে প্রশ্ন তুলেছিলেন মুনাওয়ার আলি নামক এক ব্যক্তি। 

আরও পড়ুন- প্রিয়ঙ্কার বিরুদ্ধে গিয়েও শেষ রক্ষা হয়নি, কলাপ পোড়ারই ছিল ক্যাটের, বুঝতে লেগেছিল সময়

আরও পড়ুন- লকডাউন শিথিল হতেই শুটিং ফ্লোরে, কাজে ফিরলেন অমিতাভ 

এবার বিপত্তি না নিয়েই। ধীরে ধীরে স্বাভাবিকের পথে ভারত। কমছে করোনার সংক্রমম। একে একে কাজে ফেরার পালা। এই পরিস্থিতিতে শ্যুটিং-ও শুরু হচ্ছে বিভিন্ন জায়গায়। কঙ্গনাও শেষ করতে চলেছে তাঁর আগামী ছবি ধক্কর। তারই শ্যুটিং-এর জন্য বাইরে যাওয়ার সিডিউল রয়েছে কঙ্গনার। তবে এই মুহূর্তে কঙ্গনার সামনে এক বড় সমস্যা। কঙ্গনার পাসপোর্টের মেয়াদ শেষ হচ্ছে ১৫ সেপ্টেম্বর। 

আরও পড়ুন- 'যৌন চাহিদাতেই সহবাস করতাম, বিয়েটাও ভাঙল শেষ মুহূর্তে', করিনার কাছে গোপন কথা ফাঁস নীনার 

যার ফলে নতুনের জন্য আবেদন জানান তিনি। এমনই পরিস্থিতিতে তাঁর নামে এফআইআর থাকায় ঘটে বিপত্তি। আটকে দেওয়া হয় সেই আবেদন। এর নিয়ে এবার সোজা আদালতের দারস্থ হলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর শ্যুটিং সিডিউলের সমস্তটাই পাকাপাকি। এই অবস্থায় তাঁর যাওয়ার পরিকল্পনা যদি বাতিল হয়, তবে এক কথায় তা বেজায় সমস্যার সৃষ্টি করবে। ফলে নয়া সমস্যায় এখন বলিউড কুইন। 

 

Share this article
click me!