Asianet News Bangla

লকডাউন শিথিল হতেই শুটিং ফ্লোরে, কাজে ফিরলেন অমিতাভ

  • কাজে যোগ দিলেন অমিতাভ বচ্চন
  • লকডাউন শিথিল হতেই কাজে ফিরলেন অমিতাভ
  • সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন তিনি
  • 'গুডবাই'-এর শুটিং করছেন অমিতাভ
Amitabh Bachchan back to work after the lockdown bmm
Author
Kolkata, First Published Jun 14, 2021, 7:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা সংক্রমণের উপর রাশ টানতে মহারাষ্ট্রে জারি হয়েছিল লকডাউন। এই পরিস্থিতিতে বন্ধ ছিল যাবতীয় সিনেমা ও ধারাবাহিকের শুটিং। ধীরে ধীরে আনলক প্রক্রিয়া শুরু হয়েছে রাজ্যে। গত সপ্তাহে বিধিনিষেধ মেনে শুটিং শুরু করার নির্দেশ দিয়েছে সরকার। দ্বিতীয় দফার লকডাউনের পর আজ প্রথম শুটিংয়ে যোগ দিলেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে একথা জানিয়েছেন তিনি নিজেই। 

আরও পড়ুন- সম্পূর্ণ অচেনা-অজানা দুটি মানুষ, একটা ছবি, বাকিটা আজ স্মতি, সুশান্তের প্রতি কৃতির খোলা চিঠি

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অমিতাভ। প্রায় প্রতিদিনই কোনও না কোনও পোস্ট করতে দেখা যায় তাঁকে। আর আজ দ্বিতীয় দফার লকডাউনের পর কাজে যোগ দেওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়য়ার করলেন বিগ বি। 

ছবিতে গাড়ির মধ্যে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। আর তার সঙ্গে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মাস্ক পরেছেন তিনি। তার সঙ্গে মাথায় রয়েছে প্রিন্টেড স্কার্ফ। ছবির ক্যাপশনে লেখেন, "সকাল ৭টা বাজে...কাজে যোগ দিতে যাচ্ছি...দ্বিতীয় দফার লকডাউনের পর প্রথমদিন কাজে যোগ দিচ্ছি...প্যাঙ্গোলিন মাস্ক পরে রয়েছি।" সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতির উন্নতি হবে বলে আশাবাদী তিনি। 

 

 

এই মুহূর্তে 'গুডবাই'-এর শুটিং করছেন অমিতাভ। ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে নীনা গুপ্ত ও দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে। 

দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর এপ্রিল মাসে এই ছবির শুটিং বন্ধ করে দিতে হয়েছিল। এখন আনলকের প্রক্রিয়া শুরু হতেই ফের শুরু হচ্ছে শুটিং। আর আজ প্রথমদিন কাজে যোগ দিলেন বিগ বি। কাজে যোগ দিয়ে অবশ্য খুবই খুশি তিনি। 

আরও পড়ুন- প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা

এছাড়া একাধিক ছবি রয়েছে অমিতাভের হাতে। তার মধ্যে অন্যতম 'ব্রহ্মাস্ত্র'। সেখানে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এছাড়া 'ঝুন্ড', 'বাটারফ্লাই', 'মেডে'-র মতো ছবিতেও দেখা যাবে তাঁকে। পাশাপাশি দীপিকা পাডুকোনের সঙ্গে 'দা ইন্টার্ন' নামে একটি হলিউড ছবির হিন্দি রিমেকে কাজ করবেন তিনি। এই ছবিতে দীপিকার সঙ্গে ঋষি কাপুরের স্ক্রিন শেয়ার করার কথা ছিল। তাঁর মৃত্যুর পর অমিতাভকে চরিত্রটির জন্য বেছে নেওয়া হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios