রিয়ালিটি শো-এর মঞ্চে দাঁড়িয়ে দুঃখের কাহিনি বলাটা স্ট্র্যাটেজি, এবার বিস্ফোরক মন্তব্য সোনুর

  • রিয়ালিটি শো-এর ঠিক কতটা রিয়ালিটি
  • কতখানি স্ক্রিপটেড তা নিয়ে ঝড় 
  • ইন্ডিয়ান আইডল এখন সেই বিতর্কের তুঙ্গে
  • এবার তা নিয়ে আবারও সুর চরালেন সোনু নিগম

Jayita Chandra | Published : Jun 15, 2021 6:17 AM IST

বর্তমানে একাধিক বিতর্ক ঘিরে ইন্ডিয়ান আইডলের নাম রয়েছে সোশ্যাল মিডিয়ায় হটলিস্টে। প্রতিটা পদক্ষেপেই যেন চুল চেরা বিচার চলছে এই রিয়ালিটি শো-এর। পাশাপাশি অন্যান্য রিয়ালিটি শো-এর প্রসঙ্গই মাঝে মধ্যে উঁকি দিচ্ছে। বিতর্কের সূত্রপাত অমিত কুমারের হাত ধরে। তাঁকে নাকি মিথ্যে প্রশংসা করতে বলা হয়। এই কথা ফাঁস করতেই ভাইরাল এই জনপ্রিয় শো। পক্ষে বিপক্ষে একাধিক সওয়াল জবাবের ঝড় এড়াতেই এবার নয়া মোড়ে দাঁড়িয়ে রিয়ালিটি শো-এর কনটেন্ট। 

আরও পড়ুন- প্রিয়ঙ্কার বিরুদ্ধে গিয়েও শেষ রক্ষা হয়নি, কলাপ পোড়ারই ছিল ক্যাটের, বুঝতে লেগেছিল সময়

আরও পড়ুন- লকডাউন শিথিল হতেই শুটিং ফ্লোরে, কাজে ফিরলেন অমিতাভ 

প্রতিযোগীদের সঙ্গে পরিচয় পর্বে অনেক সময় দেখা যায়, তাঁদের দুঃখের কাহিনি বলতে। কেউ জানায়, তাঁদের লড়াই করে পথ চলার প্রসঙ্গ, কেউ টেনে আনে অভাবের দিনের কঠিন লড়াইয়ের স্মৃতি। যা নিয়ে আবেগ তারিত হয়ে পড়ে দর্শক মহল। তবে সবটাই কি সত্যি! কানি দর্শকদের এই আবেগ নিয়েও চলছে ব্যবসা। এবার প্রশ্নের মুখে ঠেলে দিলেন। তিনি জানালেন, এগুলো হল মার্কেটিং স্ট্র্যাটেজি। 

আরও পড়ুন- 'যৌন চাহিদাতেই সহবাস করতাম, বিয়েটাও ভাঙল শেষ মুহূর্তে', করিনার কাছে গোপন কথা ফাঁস নীনার 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এমনটাই দাবী করেন। পাশাপাশি তিনি এও জানান, প্রতীভাই শেষ কথা, আর তা দর্শকেরাও খুব ভালো করেই জানান, তাই এবশেষে রিয়ালিটি শো-গুলোর গুণ গেয়েই ইতি টানলেন তিনি। বললেন ভালো দর্শক পাচ্ছে এটাই যথেষ্ট। এই নিয়ে এর আগেও মুখ খুলেছিলেন অনেকে, বাদ পড়েননি চ্যাম্পিয়ন অভিজিৎ সাওয়ান্ত, ময়ঙ্ক চ্যাং-ও। 

Share this article
click me!