করণে জোহরের বিরুদ্ধে 'টুকলি'-র অভিযোগ! টুইটারে ক্ষোভ প্রকাশ বিশিষ্ট সাংবাদিকের!

এবার বলিউড প্রযোজক তথা পরিচালক করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগে! যে সে চুরি নয় কন্টেন্ট কনসেপ্ট চুরি! এরকম অভিযোগ এনেছেন সাংবাদিক মান্যা লোহিত। চলুন জেনে নেই ঠিক কি হয়েছে।
 

Abhinandita Deb | Published : Jul 18, 2022 8:46 AM IST

এবার বলিউড প্রযোজক তথা পরিচালক করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগে! যে সে চুরি নয় কন্টেন্ট কনসেপ্ট চুরি! এরকম অভিযোগ এনেছেন সাংবাদিক মান্যা লোহিত। চলুন জেনে নি ঠিক কি হয়েছে। সম্প্রতি শুরু হয়েছে কফি উইথ করণ সিজন সাত।করণ জোহরের সেই বহু জনপ্রিয় তথা বিতর্কিত টক শো।ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত একটি শো কফি উইথ করণ। সেলেব্রিটিদেরক কেচ্ছা-কেলেঙ্কারি থেকে বিতর্ক, সেলিব্রিটিদের রিলেশনশিপ থেকে ব্রেকআপ, বিয়ে থেকে বেডরুম সিক্রেট সবকিছুই এই শো-এর বিষয়। বোল্ড র‍্যাপিড ফায়ারের কারণে তিনি নিজেও বহুবার বিপাকে পড়েছেন বলে জানান। করণ জোহরের বহুল প্রতীক্ষিত চ্যাট শো কফি উইথ করণ সিজন ৭ ফিরে এসেছে। প্রতি মরসুমের মতো, শোয়ের এই সিজনেও থাকবে হট কথোপকথন, স্বীকারোক্তি এবং প্রচুর গসিপ। নিজের শো-এর কারণে করণ নিজেও অনেকবার বিপাকে পড়েছেন, মিলেছে মুভি মাফিয়া তথা নেপটিজমের বাহকের তকমাও। এবার সেই শো-এরই একটি কোয়েশ্চেন-আনসার রাউন্ডের করণের বিরুদ্ধেও তাঁর কনসেপ্ট চুরির অভিযোগে আনেন ওই সাংবাদিক। দ্বিতীয় এপিসোড একসঙ্গে এসেছিলেন সারা আলু খান জাহ্নবী কপূর। মান্যার বক্তব্য সারা আলী খান ও জাহ্নবী কপূরের এপিসোড তাঁদেরকে কত গুলো প্রশ্ন করেন করণ যার মধ্যে কয়েকটি প্রশ্ন ও তার উত্তরের অপশন গুলি হুবহু মিলে যায় মান্যার আইডিভা অফিশিয়ালের পেজে পোস্ট করা প্রশ্নগুলির সঙ্গে। 

 

এরপর ক্ষুব্ধ সাংবাদিক তাঁর সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের তৈরি করা প্রশ্নগুলির সঙ্গে করণের শো এর প্রশ্নগুলির সাদৃশ্য টেনে একটি ফটো আপলোড করেন যেখানে একটি প্রশ্নের তালিকা দেখতে পাওয়া যাচ্ছে উত্তরের অপশনগুলি সমতে। এবং ক্যাপশনে লিখেছেন 'কফি উইথ করণে আমার এক কনসেপ্ট কপি করা হয়েছে যেটা আমি আই ডিভা অফিশিয়ালে শুরু করেছিলাম। এই কপিটি লিখতে খুব মজা লেগেছিল আমায়, আমার পুরো কপিটি উনি ব্যবহার করেছেন অথচ আমাকে ক্রেডিট দিতে ভুলে গেলেন?'

তিনি আইডিভা অফিশিয়ালে তাঁর লেখা পোস্টটির একটি লিঙ্কও শেয়ার করেন, 'কাভি খুশি কাভি গম' সিনেমার বিষয় করণ যে প্রশ্নগুলি করেছেন সারা ও জাহ্নবীকে সেগুলিও মান্যার লেখার হুবুহু নকল, এমনকি 'বলিউড বাফস' হেডলাইনটিও নকল করা হয়েছে। এবার লেখিকা তথা সাংবাদিক মান্যার এই অভিযোগের প্রেক্ষিতে কি উত্তর দেন করণ সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

আরও পড়ুন,ইলিয়ানার জীবনে নতুন পুরুষ? সোশ্যাল মিডিয়ার ছবি ঘিরে জল্পনা!

আরও পড়ুনকঙ্গনার বায়োপিকে 'মুভি মাফিয়া'-র চরিত্রে করণ জোহর!

Read more Articles on
Share this article
click me!