Asianet News BanglaAsianet News Bangla

ইলিয়ানার জীবনে নতুন পুরুষ? সোশ্যাল মিডিয়ার ছবি ঘিরে জল্পনা!

অভিনেত্রী ইলিয়ানার জীবনে এসেছে নতুন প্রেম। আবারও প্রেমে পড়েছেন তিনি। তাঁর নতুন প্রেমিক নাকি পেশায় লন্ডনের একজন মডেল। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে, চলুন জেনে নি।

Is illeana dcruz dating someone new read  to know anbad
Author
Kolkata, First Published Jul 18, 2022, 10:45 AM IST

অভিনেত্রী ইলিয়ানার জীবনে এসেছে নতুন প্রেম। আবারও প্রেমে পড়েছেন তিনি। তাঁর নতুন প্রেমিক নাকি পেশায় লন্ডনের একজন মডেল। নাম সেবাস্তিয়ান মিশেল। সম্পর্কে তিনি ক্যাটরিনার ভাই। বোন ক্যাটরিনার বিয়ের সময় তিনি মুম্বাই ও রাজস্থানে এসেছিলেন। জানা যাচ্ছে প্রায় ছয় মাস ধরে তাঁরা একে অপরকে ডেট করছেন। তাঁরা নাকি সময় কাটানোর জন্য বান্দ্রায় ক্যাটরিনার পুরোনো বাড়ি, কখনো ইলিয়ানার প্যাডে আবার কখনো লন্ডনেও একসঙ্গে সময় কাটান। ইনস্টাগ্রামে তাঁরা একে অপরকে ফলো করেন। কিছুদিন আগেই ছিল ক্যাটরিনার জন্মদিন, জন্মদিন উদযাপন করতে নায়িকা তাঁর কিছু ঘনিষ্ঠজনদের নিয়ে মালদ্বীপে উড়ে গেছিলেন। তাঁদের মধ্যে কিন্তু ইলিয়ানাও রয়েছেন। ১৬ জুলাই ক্যাটরিনার সঙ্গে গ্রূপ সেলফিতে ক্যাটরিনার পাশেই দেখতে পাওয়া যায় তাঁকে তারপর থেকেই জল্পনা শুরু হয়। সেই ছবিগুলি ক্যাটরিনা ও ইলিয়ানা দুজনেই তাঁদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একটি ছবিতে দেখতে পাওয়া যায় যেখানে ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্তিয়ান, ক্যাটরিনার বোন ইসাবেল ও ইলিয়ানা রয়েছেন।যদিও ইলিয়ানা এবং সেবাস্তিয়ান কেউই এখনো নিজের মুখে সম্পর্কের কথা প্রকাশ করেননি। 

ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজের কয়েক বছরের সম্পর্ক শেষ হওয়ার কয়েক বছর হয়ে গেছে। যদিও অভিনেত্রী এটি স্বীকার করেছেন, তিনি তাঁর এবং অ্যান্ড্রুর  সম্পর্ক শেষ করার কোনো কারণ জানাননি, অভিনেত্রী এ নিয়ে নীরব ছিলেন। সেই থেকে, ইলিয়ানা অবিবাহিত ছিলেন,তাঁর কাজে ব্যস্ত ছিলেন এবং লকডাউনগুলি শেষ হওয়ার পরে তাঁর অবসর সময়ে একগুচ্ছ চমত্কার জায়গায় বেড়াতো গিয়েছিলেন।

Is illeana dcruz dating someone new read  to know anbad

ডি'ক্রুজ ২০০৬ সালে তেলুগু ভাষার চলচ্চিত্র 'দেবদাসু ' দিয়ে পর্দায় আত্মপ্রকাশ করেন, যেটি একটি ব্যবসায়িক সফলতা ছিল যেখানে তিনি শ্রেষ্ঠ নারী নবাগতের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। পোকিরি (২০০৬), রাখি (২০০৬), মুন্না (২০০৭), জলসা (২০০৮), কিক (২০০৯) এবং জুলায়ি (২০১২) সহ সফল চলচ্চিত্রগুলির মাধ্যমে ডি'ক্রুজ তেলুগু চলচ্চিত্রে একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। কেদি (২০০৬) এর মাধ্যমে তিনি তামিল চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন এবং শঙ্করের নানবান (২০১২) চলচ্চিত্রে অভিনয় করেন, এটি একটি বাণিজ্যিক সাফল্য ছিল। ডি'ক্রুজ ২০১২ সালে অনুরাগ বসুর কমেডি-ড্রামা 'বরফ' দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক ঘটান, যার জন্য তিনি 'সেরা মহিলা নবাগতা অভিনেত্রী'-র জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন। এরপর  তিনি ম্যায় তেরা হিরো (২০১৪), রুস্তম (২০১৬), এবং রেইড (২০১৮) এ প্রধান মহিলা চরিত্রে অভিনয় করেছেন। ২০২১ এ তিনি অভিষেক বচ্চনের সঙ্গে 'বিগ বুল' ছবিতে অভিনয় করেছেন। এখন তিনি রণদীপ হুডার সঙ্গে 'আনফেয়ার অ্যান্ড লাভলী' ছবির শ্যুটিং-এ ব্যস্ত।

আরও পড়ুন,কঙ্গনার বায়োপিকে 'মুভি মাফিয়া'-র চরিত্রে করণ জোহর!

আরও পড়ুন,৪৬ বছর বয়সেও এত গ্ল্যামারাস সুস্মিতা! কোন জাদু মন্ত্রে ধরে রেখেছেন তারুণ্য?
 

Follow Us:
Download App:
  • android
  • ios