Asianet News BanglaAsianet News Bangla

কঙ্গনার বায়োপিকে 'মুভি মাফিয়া'-র চরিত্রে করণ জোহর ?

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত একটি শো কফি উইথ করণ। সেলেব্রিটিদেরক কেচ্ছা-কেলেঙ্কারি থেকে বিতর্ক, সেলিব্রিটিদের রিলেশনশিপ থেকে ব্রেকআপ, বিয়ে থেকে বেডরুম সিক্রেট সবকিছুই এই শো-এর বিষয়। বোল্ড র‍্যাপিড ফায়ারের কারণে তিনি নিজেও বহুবার বিপাকে পড়েছেন বলে জানান। তবে একবার করণকে সমস্যার মুখে ফেলেছিলেন কঙ্গনা রানাউত, কঙ্গনা বলেছিলেন তাঁর বায়োপিকে করণ জোহরকে তিনি মুভি মাফিয়ার চরিত্রে দেখতে চান. দ্রুত ভাইরাল হয়েছিল সে ভিডিও। চলুন জেনে নি ঠিক কি হয়েছিল।

Is karan johar to play a movie mafia s role  in kangna s biopic anbad
Author
Kolkata, First Published Jul 17, 2022, 7:20 PM IST

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত একটি শো কফি উইথ করণ। সেলেব্রিটিদেরক কেচ্ছা-কেলেঙ্কারি থেকে বিতর্ক, সেলিব্রিটিদের রিলেশনশিপ থেকে ব্রেকআপ, বিয়ে থেকে বেডরুম সিক্রেট সবকিছুই এই শো-এর বিষয়। কফি উইথ করণে এসে জনপ্রিয় বোল্ড র‍্যাপিড ফায়ারে সোজা সাপ্টা প্রশ্নের উত্তর দিয়ে বহু বিতর্ক ও গসিপের যোগান দিয়েছে এই শো। দর্শকদের বিপুল চাহিদায় আবারও কফি উইথ করণ-৭ নিয়ে ফিরে এসেছেন করণ জোহর। এখনো অবধি দুটি এপিসোড সম্প্রচারিত হয়েছে, আলিয়া ভাট ও রণবীর সিং-কে দিয়ে উদ্বোন্ধন করে দ্বিতীয় এপিসোড কফি-কাউচে দেখা গেছে জাহ্নবী কপূর ও সারা আলী খানকে। 

খোদ হোস্টের কাছে যখন ইন্ডাস্ট্রির সব গসিপের ভান্ডার রয়েছে তবে সেই শো থেকে তো এগুলি প্রত্যাশা করাই যায়। একবার কপিল শর্মার শোতে এসে করণ বলেছিলেন, ঘুম থেকে উঠেই তিনি প্রথম কল পান করিনার, ইন্ডাস্ট্রিতে কোথায় কখন কি ঘটছে তা বিশদে জানার জন্য করিনা নাকি করণ কেই কল করেন। বলিউডে কম বেশি সকলেই করণের বন্ধু, সে রণবীর হোক বা শাহরুখ বা অমিতাভ বচ্চন কাউকেই সোজাসাপ্টা প্রশ্ন করতে দ্বিধা বোধ করেননা তিনি। তবে এই ধরনের বোল্ড র‍্যাপিড ফায়ারের কারণে তিনি নিজেও বহুবার বিপাকে পড়েছেন বলে জানান।

Is karan johar to play a movie mafia s role  in kangna s biopic anbad

এমনকি তাঁর শো যে বন্ধ হয়ে যেতে পারে এই ভাবনাও এসেছে তাঁর মনে। করণকে সমস্যার মুখে ফেলেছিলেন কঙ্গনা রানাউত। যিনি খুবই স্পস্টবক্তা বলে পরিচিত। যিনি যে কোনো বিষয়ে নিজের মত প্রকাশ করতে দুবার ভাবেননা। একবার কফি উইথ করণে এসে বলিউড নিয়ে একাধিক মন্তব্য করে করণকে জেরবার করে দিয়েছিলেন 'কুইন'। শেষ পর্যন্ত পরিস্থিতি এমনি দাঁড়ায় যে করণ কিভাবে প্রতিক্রিয়া দেবেন বুঝে উঠতে পারছিলেননা। করণ কে নেপটিজমের জনক বলেও কটাক্ষ করেন কঙ্গনা। কঙ্গনা রানাউত তাঁর এই এপিসডিটিকে সার্জিক্যাল স্ট্রাইক বলে তকমা দিয়েছিলেন।

Is karan johar to play a movie mafia s role  in kangna s biopic anbad

কঙ্গনা বলেছিলেন তিনি চান যে তাঁর বায়োপিকে যেন করণ জোহরও উপস্থিত থাকেন। তিনি আরও বলেন বলিউডের সব খবর যাদের কাছে থাকে যারা ইন্ডাস্ট্রির মাথা সেরকম একটি চরিত্র তথা বলিউড মাফিয়ার চরিত্রে করণ কে দেখতে চান তিনি। সে মুহূর্তে খুব একটা প্রতিক্রিয়া দেননি করণ কিন্তু পরবর্তীতে ভাইরাল হওয়া সেই এপিসোডের দরুন সমালোচনার স্বীকার হতে হয়েছিল করণ কে। শুধু তাই নয় এরপর থেকে করণকে কঙ্গনার নাম নিয়ে ট্রোল করা আরম্ভ হয়। এমনকি একটি এওয়ার্ড সেরমনিতে 'বোলে চুরিয়া বোলে কঙ্গনা' গেয়ে করণকে ঠাট্টা করেন শো-এর হোস্ট বরুণ ধাওয়ান ও সইফ আলী খান, প্রতিক্রিয়ায় করণ হেসে বলেন কঙ্গনার নাম না নেওয়াই ভালো।

আরও পড়ুন,৪৬ বছর বয়সেও এত গ্ল্যামারাস সুস্মিতা! কোন জাদু মন্ত্রে ধরে রেখেছেন তারুণ্য?

আরও পড়ুন,রিলিজ করলো ব্রহ্মাস্ত্রের বহু প্রতীক্ষিত গান 'কেশরিয়া'

 

Follow Us:
Download App:
  • android
  • ios