করিনার জীবনে কে এই স্পেশাল ওয়ান, যার জন্য বিরিয়ানি রেঁধে খাওয়ালেন বেবো

সদ্য মার্কিন মুলুক থেকে ঘুরে ফিরেছেন বলিউডের সেক্সি লেডি মালাইকা অরোরা। বন্ধু এতদিন পর দেশে ফিরেছে, তাঁকে তো ওয়েলকাম করা উচিত। আর ঠিক সেই কাজটাই করলেন সইফ ঘরণী। নিজেদের হাতে বিরিয়ানি বেঁধে বন্ধুকে খাওয়ালেন করিনা। এতদিন  বিদেশ বিভুঁইতে থেকে ঘরের খাবার তো আর খাওয়া হয় নি। তাই বন্ধুকে একেবারে ঘর কা খানা-র স্বাদ দিতে নিজের হাতে রেঁধে ফেললেন বিরিয়ানি।

Kasturi Kundu | Published : Apr 1, 2022 12:12 PM IST

টিনসেল টাউনের চার বোনের বন্ধুত্বের গল্প কিন্তু প্রায় সকলেরই জানা। যারা বিনোদন নিয়ে চর্চা করেন বা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ তাঁরা কিন্তু প্রায়ই এই চার বন্ধুর একসঙ্গে টাইম কাটানো বা তাঁদের পার্টি মুডের ছবি সোশ্যাল সাইটে দেখতে পান। কাদের কথা বলছি একটু আধটু আঁচ করতে পারছেন নিশ্চই। হ্যাঁ, বেবো-লোলো আর মালাইকা-অমৃতা অরোরার অটুন বন্ধুত্বের কথাই বলছি। নিজেদের ইন্সটাগ্রাম হ্যাান্ডলে তাঁদের কাটানো প্রতিটি মুহুর্তকে সকলের সঙ্গে ভাগ করে নেন। তাঁদের একসঙ্গে আউটিং বা শপিং বা পার্টি টাইম যাই হোক না কেন ইন্টারনেটের যুগে তার আপডেট সবসময়ই পাওয়া যায়। এবার প্রাণের সখীর জন্য নিজের হাতে রেঁধে তাঁকে সারপ্রাইজ দিলেন নবাব বেগম করিনা কাপুর খান। 

সদ্য মার্কিন মুলুক থেকে ঘুরে ফিরেছেন বলিউডের সেক্সি লেডি মালাইকা অরোরা। বন্ধু এতদিন পর দেশে ফিরেছে, তাঁকে তো ওয়েলকাম করা উচিত। আর ঠিক সেই কাজটাই করলেন সইফ ঘরণী। নিজেদের হাতে বিরিয়ানি বেঁধে বন্ধুকে খাওয়ালেন করিনা। এতদিন  বিদেশ বিভুঁইতে থেকে ঘরের খাবার তো আর খাওয়া হয় নি। তাই বন্ধুকে একেবারে ঘর কা খানা-র স্বাদ দিতে নিজের হাতে রেঁধে ফেললেন বিরিয়ানি। সত্যি, একেই বোধয় বলে একেবারে নির্ভেজাল, খাঁটি বন্ধুত্ব! আজকের দিনে বন্ধুকে স্বাগত জানাতে বিরিয়ানি কজনই বা রাঁধে! পরাণের সখী করিনার নিজের হাতে রান্না করা বিরিয়ানি পাতে পরতেই তো খুশির বাঁধ ভেঙেছে মালাইকার। সঙ্গে সঙ্গে বন্ধুত্বের এই স্পেশাল মোমেন্টকে খিচিক করে লেন্সবন্দী করে নিলেন বলিউডের মুন্নি।

আরও পড়ুন-বি-টাউনের লেডিস স্পেশাল পার্টি, কারা রয়েছেন সেখানে, দেখুন

আরও পড়ুন-আইনি জটে কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, একাধিক ধারায় রুজু মামলা

আরও পড়ুন-ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, 'সেক্সবম্ব'-মনামীর শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায়র জনপ্রিয়তার যেখানে তুঙ্গে সেই জায়গায় দাঁড়িয়ে খিচিক করার পর সেটা কী হয়...হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় আপলোড। ঠিক সেই কাজটাই করেছেন করিনার বেস্টি মালাইকা। করিনা কিন্তু শুধু বিরিয়ানিই রান্না করেন নি, সেই সঙ্গে মালাইকার পাতে পড়েছে হালুয়া, রায়তার মত জিভে জল আনা সব খাবার। সোশ্যাল মিডিয়ায় এই সব খাবারের ছবি পোস্ট করে বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্ল লিখেছেন, এই সব খাবার দেখে নিজেকে আটকানো অসম্ভব। সেই সঙ্গে বন্ধুর প্রতি ভালবাসা জাহির করা তো আছেই। বেশ অনেকদিন পর ঘরের খাবার খেয়ে একেবারে স্বর্গীয় সুখ লাভ করেছেন মালাইকা। হার্ট ইমোজির সঙ্গে সে কথা নিজেই লিখছেন অর্জুন কাপুরের চর্চিত প্রেমিকা। 

Read more Articles on
Share this article
click me!