বি-টাউনের লেডিস স্পেশাল পার্টি, কারা রয়েছেন সেখানে, দেখুন

সম্প্রতি বেবো তাঁর পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে জমিয়ে মজা করলেন আর সেই ছবি খুব স্বাভাবিকভাবেই উঠে এসেছে সোশ্যাল পেজে। করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, ববিতা, অ্যানিশা মলহোত্রা, তারা সুতারিয়া আর রিমা জেইনের গ্রুপ ফটো ঘোরাফেরা করছে নেটদুনিয়ায়। আর এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন লেলো থুরি, করিশ্মা কাপুর। একঝাঁক বলি বিউটির গর্জিয়াস লুকের ছবি সুপারহিট সোশ্যাল মিডিয়ায়। তারকাদের ফ্যামিলি টাইম বা গেট টুগেদারের ছবির সঙ্গে পাওনা তাঁদের এক সে বরকর এক ফ্যাশনেবল লুক। 

Kasturi Kundu | Published : Apr 1, 2022 11:33 AM IST

হাজার কাজের ব্যস্ততার মাঝে আমার-আপনার মত সাধারণ মানুষ যেমন একটু কোয়ালিটি টাইম কাটাতে চাই। রুপোলি দুনিয়ার তারকারাও কিন্তু এর ব্যতিক্রম নন। সোশ্যাল মিডিয়াতে আমরা প্রায়ই দেখতে পাই বিভিন্ন অনুষ্ঠানে বা কোনও সেলিব্রেশনের মুহুর্তে গোটা পরিবার একসঙ্গে এনজয় করছে। সম্প্রতি বেবো তাঁর পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে জমিয়ে মজা করলেন আর সেই ছবি খুব স্বাভাবিকভাবেই উঠে এসেছে সোশ্যাল পেজে। করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, ববিতা, অ্যানিশা মলহোত্রা, তারা সুতারিয়া আর রিমা জেইনের গ্রুপ ফটো ঘোরাফেরা করছে নেটদুনিয়ায়। আর এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন লেলো থুরি, করিশ্মা কাপুর। একঝাঁক বলি বিউটির গর্জিয়াস লুকের ছবি সুপারহিট সোশ্যাল মিডিয়ায়। তারকাদের ফ্যামিলি টাইম বা গেট টুগেদারের ছবির সঙ্গে পাওনা তাঁদের এক সে বরকর এক ফ্যাশনেবল লুক। 

কাউচের  ওপর বসে একে অপরের সঙ্গে সুন্দর করে পোজ দিয়েছেন বলি ডিভারা। ফ্লোরাল প্যাটার্নের দুধ সাদা ড্রেসে স্বাভাবিকভাবেই সকলের মাঝে নজর কেরেছেন নবাব বেগম। তাঁর উজ্জ্বল হাসিই যেন এই ছবির মূল আকর্ষণ। বেবো যখন সাদা ড্রেসে সকলকে তাক লাগাচ্ছেন তখন বেবোর দিদি লোলো অর্থাৎ করিশ্মা আপাদ মস্তক কালো ড্রেসে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন গ্রুপ ফটোতে। করিনা আর করিশ্মার মাঝে বসে রয়েছেন তাঁদের মা ববিতা। রুপোলি পর্দাতে যৌবনকালে যেমন গ্ল্যামার ঝড়ে পড়ত, এখনও স্টাইল স্টেটমেন্ট নিয়ে কিন্তু বেশ সচেতন বলিউডের এককালীন জনপ্রিয় অভিনেত্রী ববিতা। অ্যানিম্যাল প্রিন্টেড টপ আর প্যান্টে জেন ওয়াইকে টেক্কা দিতে তৈরি মম ববিতা। আর লাল টুকটুকে ড্রেসে বেশ মিষ্টি লাগছে তারা  সুতারিয়াকে। 

আরও পড়ুন-নয়নতারার সঙ্গে দুটি বাঁধবেন শাহরুখ, শুরু হতে চলেছে অ্যাটলির পরবর্তী ছবির কাজ

আরও পড়ুন-গলা জড়িয়ে চরম আদর, ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় রোম্যান্টিক পোজ শোভন-স্বস্তিকার

আরও পড়ুন-কোন পরিচয় গোপন করবে ঋত্বিক-দর্শনা জুটি, জানতে হলে দেখতে হবে পরিচয় গুপ্ত

দ্বিতীয় পুত্র সন্তান জেহের জন্মের পর রুপোলি পর্দায় বেবোর প্রথম ছবি হতে চলেছে লাল সিং চাড্ডা। বলিউডের মিস্টার পারফেক্টশনিস্টের বিপরীতে এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সইফ ঘরণীকে। আমির-করিনা জুটির তৃতীয় ছবি হতে চলেছে এটি। তলাশ, থ্রি ইডিয়টসের পর লাল সিং চাড্ডায় আমির-করিনা জুটিকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন হিন্দি ছবির দর্শকরা। লাল সিং চাড্ডা মূলত একটি হলিউড ছবির গল্প অবলম্বনে তৈরি হয়েছে। এই ছবিতে আমির-করিনা জুটি ছাড়াও আকর্ষণের আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য। 

Share this article
click me!