Kareena-Amrita Covid19: গার্লস পার্টির রমরমা, এবার করিনার কাপুর অমৃতা আরোরা করোনায় আক্রান্ত

ধীরে ধীরে করোনার কথা ভুলতে বসেছে বিভিন্ন সেক্টর। যার ফলে প্রয়োজনের বাইরে বাড়ছে জমায়াত পার্টি সেলিব্রেশন। এই তালিকা থেকে বাদ পড়েনি টিনসেল টাউন।

debojyoti AN | Published : Dec 13, 2021 11:27 AM IST / Updated: Dec 14 2021, 08:58 PM IST

আবারও বলিউডে (Bollywood) করোনার (Covid 19) থাবা। একের পর এক সেলিব্রিটি আক্রান্ত হবার খবর এবার সামনে আসছে। করোনার কোপের মাঝেই ধীরে ধীরে ছন্দে ফেলে চেষ্টায় মরিয়া ছিল গোটা বিশ্ব। সবরকম সচেতনতা বজায় রেখেছিল সিনেমা জগৎ (Cinema)। চলতি বছরের মাঝামাঝি থেকেই কোমর বেঁধে নেমে পড়ে সেলিব্রিটিরা। একের পর এক ছবির শুটিং শুরু হয়ে যায়। খুলেছে প্রেক্ষাগৃহের দরজা। একের পর এক ছবির মুক্তি ও ঘটছে বক্স অফিসে। এরই মাঝে কোথাও গিয়ে যেন ধীরে ধীরে করোনার কথা ভুলতে বসেছে বিভিন্ন সেক্টর। যার ফলে প্রয়োজনের বাইরে বাড়ছে জমায়াত পার্টি সেলিব্রেশন। এই তালিকা থেকে বাদ পড়েনি টিনসেল টাউন।

মাঝেমধ্যেই পার্টি করতে দেখা গিয়েছে করিনা কাপুর  (Kareena Kapoor) ও তার সেলিব্রিটি বন্ধুদের। মালাইকা আরোরা (Malaika Arora) থেকে শুরু করে করিশ্মা কাপুর এমনই নানান সেলেবরা মিলে মাঝেমধ্যেই পার্টিতে শামিল হতেন। এই ছবি একাধিকবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সদ্য এমনই এক পার্টিতে অংশগ্রহণ করতে দেখা যায় কারিনা কাপুর (Kareena Kapoor) ও অমৃতা অরোরা (Amrita Arora) কে। এবার করোনাই আক্রান্ত হলেন এই দুই সেলেব। যদিও তাঁরা এই বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বর্তমানে এই খবর হয়ে গিয়েছে ভাইরাল ‌। তাদের শেয়ার করা একাধিক ছবি দেখে এইটুকু স্পষ্ট হয়ে গিয়েছিল যে করোনার কোন রকমে বিধি-নিষেধ মানতে রাজি ছিলেন না করিনা কাপুর অমৃতা। এই পার্টির একাধিক ছবি যখন ছড়িয়ে পড়েছিল তখন দেখা গিয়েছিল কারোরই মুখে নেই মাস্ক ‌।

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

করিনা কাপুরের (Kareena Kapoor) বাড়িতে রয়েছে দুই ছোট সন্তান। যার ফলে রীতিমতো চিন্তায় পতৌদি পরিবার (Patoudi) । বোম্বে মিউনিসিপাল কর্পোরেশন (BMC)  থেকে জানানো হয়েছে যে কারিনা কাপুর ও অমৃতা আরোরা সংস্পর্শে যারা এসেছেন তারা যেন চটজলদি করোনা টেস্ট করিয়ে নেন। প্রথম সারির এক সংবাদমাধ্যমে উঠে আসে এই তথ্য। যেখানে বলা হয় বিএনপি থেকে জানানো হয়েছে কারিনা কাপুর এবং অমৃতা আরোরা সম্প্রতি একাধিক পার্টিতে অংশগ্রহণ করেছিলেন। এবং তারা করোনার কোন নিয়মই রক্ষা করছিলেন না। এই পরিস্থিতিতে তাদের সংস্পর্শে আসা প্রতিটি মানুষের উচিত আইসোলেশন এ থাকা ও যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা  (Covid Test) করিয়ে নেওয়া।

Read more Articles on
Share this article
click me!