চিনতে পারছেন করিনাকে, বঙ্গ সফরে এসেই কি স্কুল জীবনের প্রেম ফিরে পেলেন বলি ডিভা?

বঙ্গ সফরে এসে বহু পুরোনো এক সহপাঠীর সঙ্গে দেখা হল অভিনেত্রীর। সেই খুশির খবর সকলকে জানিয়েছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোটবেলার স্কুলের ছবিও শেয়ার করলেন করিনা কাপুর। যা দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছ করিনার পরিবার থেকে স্কুলের প্রাক্তনী তথা সমস্ত ভক্তরা। করিনার বয়স তখন মাত্র ১৪ বছর। উত্তরাখন্ডের দেরাদূনের ওয়েলহাম গার্লস স্কুলে পড়ার সময় করিনা সেই প্রিয় বন্ধুর সঙ্গেই ১৯৯৬ সালে স্কুলের রাজস্থান ট্রিপে গিয়েছিলেন। এবার কালিম্পঙে এসে সেই স্মৃতি ভাগ করে নিলেন অভিনেত্রী। একই ফ্রেমে দেখা যাচ্ছে করিনার আরেও বেশ কয়েকজন বান্ধবীকে। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পড়াশোনার পাশাপাশি সকলেই আলাদা হয়ে গিয়েছিলেন। এত বছর পর ফের কালিম্পঙে দেখা হল দুই বান্ধবীর। 

Riya Das | Published : May 20, 2022 4:41 AM IST / Updated: May 21 2022, 09:43 AM IST

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা প্রমাণ করে দিয়েছেন করিনা কাপুর খান। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। মা হওয়ার পর চেহারায় বেশ অনেকটাই পরিবর্তন এসেছে নায়িকার। তবে খুব বেশি দিন দেরি না করেই শ্যুটে ফিরেছেন নায়িকা। সম্প্রতি বঙ্গ সফরে এসেছেন করিনা। তবে বেড়াতে নয়,  ছবির শুটিংয়ের জন্য কালিম্পঙে রয়েছেন করিনা  কাপুর। আর এই খবরটা জানার পর থেকেই তাকে নিয়ে যেন আগ্রহ দ্বিগুণ বেড়েছে। অভিনেত্রীর প্রত্যেকটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শুটিংয়ের জন্য তিনি কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন অভিনেত্রীর ভক্তরা।

কালিম্পঙে এসে এবার দীর্ঘদিনের পুরোনো স্মৃতির পাতায় চোখ রাখলেন করিনা কাপুর। অভিনেত্রীর জীবনে ঘটে গেল দারুণ এক ঘটনা, যা কোনওদিন ভাবেননি তৈমুর ও জেহর মাম্মা। এই আনন্দের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন করিনা। বঙ্গ সফরে এসে বহু পুরোনো এক সহপাঠীর সঙ্গে দেখা হল অভিনেত্রীর। সেই খুশির খবর সকলকে জানিয়েছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোটবেলার স্কুলের ছবিও শেয়ার করলেন করিনা কাপুর। যা দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছ করিনার পরিবার থেকে স্কুলের প্রাক্তনী তথা সমস্ত ভক্তরা।

 

 

করিনার বয়স তখন মাত্র ১৪ বছর। উত্তরাখন্ডের দেরাদূনের ওয়েলহাম গার্লস স্কুলে পড়ার সময় করিনা সেই প্রিয় বন্ধুর সঙ্গেই ১৯৯৬ সালে স্কুলের রাজস্থান ট্রিপে গিয়েছিলেন। এবার কালিম্পঙে এসে সেই স্মৃতি ভাগ করে নিলেন অভিনেত্রী। একই ফ্রেমে দেখা যাচ্ছে করিনার আরেও বেশ কয়েকজন বান্ধবীকে। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পড়াশোনার পাশাপাশি সকলেই আলাদা হয়ে গিয়েছিলেন। এত বছর পর ফের কালিম্পঙে দেখা হল দুই বান্ধবীর। স্মৃতির সরনী বেয়েই নস্টালজিক হয়ে পড়েছেন করিনা কাপুর।

 

 

বেশ কয়েকবছর আগে একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, মা ববিতা তাকে জোর করে একটি বোর্ডিং স্কুলে ভর্তি করিয়ে দেন। যদিও এর পিছনে ছিল অন্য কারণ। কিশোরী অবস্থায় এক ছেলেকে মনে ধরেছিল করিনার। প্রায়শই তার সঙ্গে দেখা করতে যেতেন করিনা। মা ববিতা বাড়িতে না থাকলে তালা বন্ধ করে যেতেন মেয়েকে। একবার সেই তালা ভেঙেই প্রেমিকের সঙ্গে দেখা করেছিলেন করিনা।  তারপরই মা আর ঝুঁকি নেননি। মেয়েকে দেরাদূনের বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেন। তারপর থেকে পুরো জীবনটা বদলে গিয়েছিল।

 

 

তবে আজ সাফল্যের চূড়ায় পৌঁছে পুরোনো দিনের স্মৃতি ভোলেননি। প্রতিটা মুহূর্তের মোকাবিলা করা, কাজ-সংসার সবটা সামলানো তা এই স্কুলেরই শিক্ষা। যা আজও স্মৃতিতে জড়িয়ে রয়েছে নায়িকার। বর্তমানে সুজয় ঘোষ পরিচালিত ওটিটি-তে পা রাখছেন করিনা কাপুর। জাপানি ঔপন্যাসিক কিগো হিগাশিনোর দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। এরই শ্যুটিংয়ের জন্য কালিম্পঙে রয়েছেন অভিনেত্রী করিনা কাপুর ।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Share this article
click me!