সর্বনাশ! শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে মামলা দায়ের ইডির, যোগ মিলল পর্ন ব়্যাকেটের সঙ্গে

 স্বস্তি নেই শিল্পা শেট্টি। ফের শিরোনামে উঠে এলেন শিল্পা শেট্টি। তবে এবার ইডির নজরদারিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা । ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে  রাজের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। গত বছর জুলাই মাস থেকেই পর্নকান্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রা। তখন থেকেই শিল্পার স্বামীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এরপরই পর্ন মামলায় গ্রেফতার হন রাজ কুন্দ্রা।  ফের  ইডির নজরদারিতে বলি নায়িকার স্বামী।

Riya Das | Published : May 19, 2022 4:58 AM IST / Updated: May 19 2022, 01:15 PM IST

স্বস্তি নেই শিল্পা শেট্টি। ফের শিরোনামে উঠে এলেন শিল্পা শেট্টি। তবে এবার ইডির নজরদারিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা । ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে  রাজের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। গত বছর জুলাই মাস থেকেই পর্নকান্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রা। তখন থেকেই শিল্পার স্বামীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এরপরই পর্ন মামলায় গ্রেফতার হন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন শিল্পা শেট্টি। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত বছর ১৯ জুলাই  রাতেই গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে ।  স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন শিল্পা শেট্টি ।

পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হয়েছিল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে।  তারপর থেকে সেভাবে আর দেখা যায়নি রাজকে। বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। বর্তমানে কিছুটা হলেও নিশ্চিন্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন রাজ কুন্দ্রা।  ফের  ইডির নজরদারিতে বলি নায়িকার স্বামী। ফের পর্নকান্ডে রাজের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আচমকাই রাজের   জীবনে এল বিপত্তি। রাজ কুন্দ্রা পর্ন কান্ডে  এল নতুন মোড়। 

 

 

এর আগেও রাজের এই ব্যবসার সঙ্গে জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ। মুম্বইয়ের ভারসোভা এবং বোরিভালি অঞ্চল থেকে চার ব্যক্তিকে আটক করেছিল অপরাধ দমন শাখা। তাদের মধ্যে একজন রাজের অ্যাপের জন্য তৈরি প্রাপ্তবয়স্কদের ছবিগুলির কাস্টিং ডিরেক্টর। যার নাম, নরেশ রামাবতার পাল। এছাড়াও বাকি তিনজনের বিরুদ্ধে একটি ওয়েব সিরিজ শুটিংয়ের সময় এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সূত্র থেকে আরও জানা গেছে, মাথা পিছু দু-হাজার টাকার বিনিময়ে নাকি তাদের দিয়ে ওয়েব সিরিজ শ্যুট করানো হয়। এবার ধর্ষণ কান্ডে রাজের পর্নগ্রাফিতে জড়িত ব্যক্তিদের নিয়ে বড়সড় বিপাকে পড়লেন শিল্পার  স্বামী। জামিন পাওয়ার পর থেকেই খুব বেশিবার জনসমক্ষে দেখা যায়নি রাজ কুন্দ্রা। এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। গত বছরও পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই যেন আরও বেশি করে চর্চায় রয়েছেন বলিউডের তারকা দম্পতি রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি। দিনকয়েক আগেই ফের আইনি জটিলতায় জড়িয়েছিলেন বলি নায়িকা। আর্থিক প্রতারণার অভিযোগে ফের শিরোনামে উঠে এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি । তবে শিল্পা শেট্টি একা নন, তার মা সুনন্দা শেট্টি, বোন শমিতা শেট্টির বিরুদ্ধে উঠেছিল ঋনের অভিযোগ। সময় মতো ঋণ পরিশোধ করতে না পারায় মা বোন সহ শিল্পা শেট্টিকে হাজিরার নির্দেশ দিল আন্ধেরির আদালত।  কিছুদিন আগেই কোটি কোটি টাকার সম্পত্তি, জুহুর ফ্ল্যাট, বাড়ি স্ত্রী শিল্পার নামে করে দিয়েছেন রাজ কুন্দ্রা। সংবাদমাধ্যম থেকে জানা গেছে প্রায় ৩৮ কোটি ৫০ লক্ষ টাকার সম্পত্তি স্ত্রী শিল্পার নামে লিখে দিয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। নথিগুলি থেকে জানা গিয়েছে,  জুহুতে অবস্থিত ওশান ভিউ নামের বিল্ডিংয়ের মোট ৫ টি ফ্ল্যাট এবং পুরো বেসমেন্টটাই শিল্পার নামে হস্তান্তরিত করেছেন রাজ কুন্দ্রা।
 

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Read more Articles on
Share this article
click me!