প্রথম দেখাতেই করিশ্মাকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছিলেন গোবিন্দা, যা মিলে গিয়েছে হুবহু

এই এপিসোডে একসঙ্গে মঞ্চ শেয়ার করতেও দেখা যাবে গোবিন্দা ও করিশ্মাকে। এরপর তাঁদের ছবি 'কুলি নম্বর ১'-এর হিট 'হুসন্ন হ্যায় সুহানা' গানের সঙ্গে মঞ্চে নাচেন তাঁরা। আর এই শো-এর অন্যতম বিচারক শিল্পা শেট্টির অনুরোধে তাঁদের সঙ্গে পা মেলাতে দেখা যায় বাদশাকেও। 

Web Desk - ANB | Published : Mar 12, 2022 12:18 AM IST / Updated: Mar 12 2022, 07:30 AM IST

৯০-এর দশকের হিট জুটিগুলির (Hit Jodi of Bollywood) মধ্যে অন্যতম গোবিন্দা (Govinda) ও করিশ্মা কাপুরের (Karisma Kapoor) জুটি। সে সময় দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন তাঁরা। এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Film Industry) পা রাখার অনেক আগে থেকেই গোবিন্দার বড় ভক্ত ছিলেন করিশ্মা। ইন্ডিয়া'স গট ট্যালেন্টের (India's Got Talent) মঞ্চে একথা জানান অভিনেত্রী নিজেই। 

গোবিন্দা ও করিশ্মার ছবি 'হিরো নম্বর ১' মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। ২৫ বছরে পা দিয়েছে এই ছবি। তা উদযাপন করতেই এই মঞ্চে পা রেখেছিলেন তাঁরা। সেখানেই নিজের মনের কথা শেয়ার করেন করিশ্মা। সোনি এন্টারটেনমেন্টের তরফে আপকামিং এপিসোডের একটি ক্লিপ শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই করিশ্মা বলেন, "বাকি সবার মতোই আমি চিচি জির (গোবিন্দের ডাক নাম) একজন বড় ভক্ত ছিলাম। আমার মনে আছে তখন 'খুদগর্জ' ছবি মুক্তি পেয়েছিল। আর সেই ছবির গান 'আপ কে আ জানে সে'-র জন্য আমি পাগল ছিলাম। গানটি আমার ভীষণ ভালো লাগত। তখন আমি আমার মা ও বাবাকে বলেছিলাম যে আমি সত্যিই গোবিন্দা জির সঙ্গে দেখা করতে চাই। এরপর যখন চিচি জির সঙ্গে আমার দেখা হল তখন তিনি আমাকে জিজ্ঞেস করেছিলেন, 'তুমি কি অভিনেত্রী হতে চাও?' আমি বলেছিলাম, 'হ্যাঁ, হতে পারে।' তখন তিনি আমাকে বলেছিলেন, 'তুমি একদিন বড় অভিনেত্রী হবে'। সেই তখন থেকে তিনি আমাকে আশীর্বাদ করছেন। আমি কখনই ভাবিনি যে আমরা একসঙ্গে কাজ করব, একসঙ্গে নাচব। আমাদের ভালবাসার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ।"

আরও পড়ুন- সোফায় বসে গালে হাত দিয়ে ক্যামেরায় পোজ আভ্যানের, ছেলের মিষ্টি ছবি পোস্ট দিয়ার

 

এখানেই শেষ নয় এই এপিসোডে একসঙ্গে মঞ্চ শেয়ার করতেও দেখা যাবে গোবিন্দা ও করিশ্মাকে। এরপর তাঁদের ছবি 'কুলি নম্বর ১'-এর হিট 'হুসন্ন হ্যায় সুহানা' গানের সঙ্গে মঞ্চে নাচেন তাঁরা। আর এই শো-এর অন্যতম বিচারক শিল্পা শেট্টির অনুরোধে তাঁদের সঙ্গে পা মেলাতে দেখা যায় বাদশাকেও। 

আরও পড়ুন- আইনি জটিলতার মুখোমুখি পবনদীপ-অরুণিতা, চুক্তিভঙ্গের অভিযোগ জুটির বিরুদ্ধে

আর সোনি এন্টারটেনমেন্টের তরফে এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে সেখানে কমেন্ট করতে শুরু করেন অনেকেই। একজন ভক্ত ভিডিও-র কমেন্টে লেখেন, "দু'জনেই অসাধারণ।" আরেকজন লেখেন, "সুন্দর গোবিন্দ।" আরও একজন ভক্ত বলেছেন, "সে সময় অনস্ক্রিন এই জুটি কী ভালো ছিল।" আর তার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্স হার্ট ইমোজিতে ভরিয়ে দেন ফ্যানরা।

আরও পড়ুন- বিতর্কে জড়ালেন কপিল, কাশ্মীর ফাইলস টিমকে নিমন্ত্রণ না পাঠিয়ে ট্রোলের শিকার

'হিরো নং ১' এর ২৫ বছর পূর্তি উপলক্ষে শোতে এসেছিলেন গোবিন্দ ও করিশ্মা। কমেডি-ড্রামাটি ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল এই ছবি। ব্যাপক সাফল্যের পর এই ছবিটি তেলুগুতেও তৈরি করা হয়েছিল। আর সেই ছবির নাম দেওয়া হয়েছিল 'গোপপিন্তি আলুডু'।

Share this article
click me!