বিয়ের পর প্রথম করবা চৌথ, স্বামী ভিকির জন্য নির্জলা উপবাস রেখেছেন অঙ্কিতা

বিয়ের পর প্রথম করবা চৌথ। গত ১৪ ডিসেম্বর দীর্ঘ ৩ বছরের সম্পর্কে পরিণতি পেয়েছে। ভিকি জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন  অঙ্কিতা লোখান্ডে। মাসখানেক আগে মুম্বইতে বাড়িও কিনেছেন এই তারকা দম্পতি। আর সেখানেই হবে এবার করবা চৌথের অনুষ্ঠান।

Riya Das | Published : Oct 13, 2022 11:31 AM IST

বেশ ধুমধাম করেই করবা চৌথের অনুষ্ঠান পালন করছেন বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন  বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করেন সকল মহিলারা। বলি নায়িকারা এই বিশেষ দিনটি ধুমধাম করে পালন করে থাকেন। বিশেষ দিনটি নানা ভাবে উদযাপন করেন তারকা দম্পতিরা। সেই তালিকায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে।

বিয়ের পর প্রথম করবা চৌথ। গত ১৪ ডিসেম্বর দীর্ঘ ৩ বছরের সম্পর্কে পরিণতি পেয়েছে। ভিকি জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন  অঙ্কিতা লোখান্ডে। মাসখানেক আগে মুম্বইতে বাড়িও কিনেছেন এই তারকা দম্পতি। আর সেখানেই হবে এবার করবা চৌথের অনুষ্ঠান। অভিনেত্রী অঙ্কিতা জানিয়েছেন,  আমি বিগত ২-৩ বছর ধরে করবা চৌথ পালন করে আসছি। এবার যখন নিজের স্বামীর জন্য পালন করার সুযোগ পেয়েছি। তখন আমি খুবই খুশি। অঙ্কিতা আরও বলেছেন, আমি বিশ্বাস করি না যে করবা চৌথের উপবাস শুধুই বিবাহিতদের জন্য়। আমার অনেক বন্ধুরাই করবা চৌথের উপবাস রাখত। আমিও চাঁদ বের হওয়ার পর পুজো করতাম। তবে আমি এর আগে এমন কোনও উপোস করিনি যেখানে জলও খাব না। তবে আমি চাইছিলাম নিজের হৃদয় দিয়ে কিছু করতে তাই এটা শুরু করি।

বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। বিয়ের পর প্রথম করবা চৌথ নিষ্ঠার সঙ্গে পালন করবেন  অঙ্কিতা লোখান্ডে। অভিনেত্রী জানান, এইবছর আমি সম্পূর্ণ শ্রদ্ধার সঙ্গেই এটা করতে পারব বলে আশা রাখছি। আমার খুবই ইচ্ছে আছে নির্জলা উপোস রাখার। শুধু তাই নয়, ভিকিও আমাকে ভাল উপহার দেবে বলেছে। আপাতত এগুলোরই অপেক্ষায় আছি। তবে অঙ্কিতা একাই নাকি ভিকিও স্ত্রীর সঙ্গে উপোস করেছেম। অঙ্কিতা জানান, আমি তো ওকে বলেছি। আর ও বলেছে, বেবি তুমি যখন খাবে তখনই আমি খাব। আমি নিশ্চিত ও আমার উপোস শেষ হওয়া অবধি অপেক্ষা করবে আর ততক্ষণ পর্যন্ত কিছু খাবে না। এবার এটাই দেখার আমি কতক্ষণ না খেয়ে থাকতে পারি। প্রথমবার বেশ ধুমধাম করেই অঙ্কিতা-ভিকির করবা চৌথ হতে চলেছে। অভিনেত্রীর বাড়িতে রাতের বেলা একটি পার্টিরও আয়োজন করা হয়েছে। টিভি ইন্ডাস্ট্রির অনেক বন্ধুরাই এই পার্টিতে আমন্ত্রিত হয়েছে। ওদের মধ্যে অনেকেই উপোস করেছে। আজ আমার বাড়িতে একসঙ্গে সবাই মিলে করবা চৌথ উদযাপন করব। এখানেই শেষ নয়, গান গাওয়ার জন্য লোক আসছে। বিকেল ৬ টা থেকে সাড়ে ৬ টার মধ্যেই শুরু হয়ে যাবে করবা চৌথের অনুষ্ঠান।  

Share this article
click me!