শেহনাজ, শ্রদ্ধা কাপুর অতীত! অনুরাগ বসুর ‘আশিকী ৩’-এর নায়িকা সোহিনী সরকার?

ঘনিষ্ঠ সূত্র বলছে, চুপচাপ মোক্ষম চাল চেলেছেন সোহিনী সরকার! শেহনাজ গিল, শ্রদ্ধা কাপুরকে টপকে তিনিই নাকি কার্তিক আরিয়ানের নায়িকা।

Web Desk - ANB | Published : Oct 13, 2022 10:40 AM IST / Updated: Oct 13 2022, 04:50 PM IST

ভাবতে পারেন, ‘কার্তিক কলিং’ সোহিনী! এই এক গুঞ্জনেই তোলপাড় টলি এবং বলিপাড়া! ব্যাপারটা কী? সূত্র বলছে, বাংলার কাছে গুনে গুনে ১০ গোল নাকি খেতে চলেছে বলিউড! চুপচাপ কিস্তিমাত সোহিনী সরকারের। ব্যোমকেশ-ঘরনি ‘সত্যবতী’ নাকি বলিউডে পা রাখতে চলেছেন। অনুরাগ বসু তাঁকে পছন্দ করেছেন। সব ঠিক থাকলে আগামি ছবি ‘আশিকী ৩’-এর নায়িকা নাকি তিনিই। নায়ক কার্তিক আরিয়ান! এই গুঞ্জনে যদিও সিলমোহর দেননি নায়িকা। ফোনে তিনি অধরা। তাঁর সামাজিক পাতা বলছে, গত দু’দিন ধরে তিনি প্রকৃতির কাছাকাছি। বৃহস্পতিবার ‘লক্ষ্মীমন্ত মেয়ে’ তিরতির করে বয়ে যাওয়া ছোট নদীর হাঁটু জলে দাঁড়িয়ে। মাথার উপরে ঝলমলে সূর্য। প্রকৃতির থেকে টাটকা অক্সিজেন নিতে নিতেই কি বলিউড অভিযানের প্রস্তুতি নিচ্ছেন? হতেও পারে। অন্তত তেমনই ইঙ্গিত ছবির ক্যাপশনে। একটি ছবিতে সোহিনী নিজেই লিখেছেন, ‘এ বার গাই কাজে ফেরার গান!’ প্রকৃতির কোলে তাঁর হারিয়ে যাওয়ার সঙ্গী কে? কে-ই বা একের পর এক ছবি তুলে দিচ্ছেন? সেটাও আরও একটি রহস্য।

তবে সেই রহস্যকে ছাপিয়ে গিয়েছে এই অপ্রত্যাশিত গুঞ্জন। ছবি-ঘোষণার দিন থেকেই তুলে ব্যাটিং করছেন অনুরাগ। কার্তিককে তাঁর ছবির নায়ক করতেই নড়ে বসেছে বলিউড। সেই কার্তিক, যিনি করণ জোহরের ছবিতে সুযোগ পেয়েও শেষ মুহূর্তে বাদ পড়েছিলেন। সেই কার্তিক, যাঁকে দেখার জন্য দর্শক একাধিক বার দেখে ফেলেছেন ‘ভুলভুলাইয়া ২’! অভিনয়ের জোরে প্রিক্যুয়েলে অক্ষয়কুমারের জাদু পর্যন্ত ভুলিয়ে ছেড়েছেন তিনি। কার্তিককে বেছে নেওয়ার পরেই স্বাভাবিক ভাবে আলোচনা শুরু হয়েছে নায়িকা নির্বাচন নিয়ে। 

এই সূত্র ধরে বলিউড দ্বিধা বিভক্ত। এক দল চান, শেহনাজ গিল। অন্য দলের পছন্দ, শ্রদ্ধা কাপুর। দুই নায়িকাকে নিয়ে যখন উন্মাদনা তুঙ্গে তখনই শেহনাজ ব্যক্তিগত ভাবে জানিয়েছেন, তিনি এই ছবির সঙ্গে কোনও ভাবেই যুক্ত নন। শ্রদ্ধা যদিও সরাসরি কোনও কথা বলেননি। তার মধ্যেই ফিসফাস, শিঁকে নাকি ছিঁড়তে চলেছে সোহিনীর ভাগ্যেই। ছবির শ্যুট সম্ভবত শুরু হতে পারে চলতি বছরের শেষে। এখনও ঠিক, মুম্বইয়ে ছবির কিছু অংশ শ্যুট হবে। কিছু অংশ শ্যুট হবে কলকাতায়। অনুরাগ এ ভাবেই চমকের পর চমক দিয়েছিলেন তাঁর ‘জগ্গা জাসুস’, ‘বরফি’-তেও। ‘জগ্গা জাসুস’-এ রণবীর কাপুরের বাবা হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। কলকাতায় ‘বরফি’র শ্যুটিংয়ের পাশাপাশি ইলিয়ানা ডি’ক্রুজকে চিত্রনাট্যের দাবি মেনে সাজিয়েছিলেন পুরোপুরি বাঙালিনী বেশে। চমক জিইয়ে রেখে আর কোনও বাঙালি তারকাকে কি দেখা যাবে অনুরাগের ‘আশিকী ৩’-এ? সূত্র বলছে, আর কেউ নন। যদি পাশা উল্টে না যায় তা হলে সোহিনীই অনুরাগের নতুন ‘আশিকী’!  

Read more Articles on
Share this article
click me!