আগামী ক্রিসমাসের ছবি উপহার দিতে তৈরি ক্যাটরিনা,শুরু হল মেরি ক্রিসমাসের শ্যুটিং

পুরোপুরি শ্যুটিং ফ্লোরে নামল টিম মেরি ক্রিসমাস। সিনেমার সেট থেকে টুইটারে ছবি পোস্ট করে ভিকি ঘরণী হিন্দি ছবির দর্শকের জন্য এই সুখবরটি দিলেন। মেরি ক্রিসমাস ছবির শ্যুটিং শুরুর খবর পোস্ট করার পরই বলিডিভা নেহা ধুপিয়া সেই পোস্টে ক্যাটরিনা কাইফকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে দিয়েছেন হার্ট ইমোজিও। 
 

Kasturi Kundu | Published : Mar 12, 2022 9:32 AM IST

রাজস্থানের বারওয়ারা ফোর্টে রাজকীয় ভাবে ভিকি কৌশলের(Vicky kaushal) সঙ্গে চার হাত এক হওয়ার পর হানিমুন সেরে মুম্বই ফিরেছিলেন বলিউডের এই অলমোস্ট নিউলি কপল। সেই সময় সকলকে একেবারে চমকে দিয়ে ভিকি ঘরণী সোশ্যাল সাইট ট্যুইটারে তাঁর আগামী ছবির পরিচালক ও অন্যান্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন,  ক্রিসমাসের দিনই শ্যুটিং ফ্লোরে ফিরেছেন এক তা টাইগার নায়িকা। বিয়ের পর প্রথম ক্রিসমাস, সেই উৎসব সেলিব্রেট না করে কাজের জগতে পা রেখেছিলেন ক্যাট সুন্দরী। ২০২১ সালের ক্রিসমাসের দিন পুরদস্তুর ক্রিসমাস কেন্দ্রিক ছবি মেরি ক্রিসমাসের (Merry Christmas)শ্যুটিং ফ্লোর থেকে পরিচালক-প্রযোজক ও অন্যান্য স্টার কাস্টের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন নায়িকা। এবার পুরোপুরি শ্যুটিং ফ্লোরে নামল টিম মেরি ক্রিসমাস। সিনেমার সেট থেকে টুইটারে ছবি পোস্ট করে ভিকি ঘরণী হিন্দি ছবির দর্শকের জন্য এই সুখবরটি দিলেন। 

মেরি ক্রিসমাস ছবির শ্যুটিং শুরুর খবর পোস্ট করার পরই বলিডিভা নেহা ধুপিয়া সেই পোস্টে ক্যাটরিনা কাইফকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে দিয়েছেন হার্ট ইমোজিও। ২০২১ সালের ২৫ ডিসেম্বরই এই মেরি ক্রিসমাস ছবির কথা ঘোষণা করেছিলেন ভিকি ঘরণী। অনেকদিন ধরেই মেরি ক্রিসমাস ছবি নিয়ে পরিকল্পনা চলছিল। অবশেষ বাস্তবের মাটিতে পা রাখল এই ছবি। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক শ্রীরাম রাঘবন। বদলাপুর, অনুসন্ধান-র মত ছবির পর এবার বলি সুন্দরী ক্যাটরিনা কাইফকে নিয়ে মেরি ক্রিসমাসে কাজ করবেন তিনি। এই ছবিতে ক্যাটের সঙ্গে দেখা যাবে বিখ্যাত দক্ষিণী সুপারস্টার বিজয় সেনাপতিকে। পরিচালক শ্রীরাম রাঘবন থ্রিলার ছবি দর্শককে উপহার দেওয়ার জন্যই বিশেষভাবে জনপ্রিয়। ভিন্নস্বাদের থ্রিলার ছবির মতই আগামী ক্রিসমাসে মেরি ক্রিসমাসের মত ছবিতে দর্শক সেই পুরদস্তু থ্রিলারের স্বাদ পেতে পারে বলে মনে করা হচ্ছে। 

সম্প্রতি মুক্তি পেয়েছে টাইগার সিরিজের আগামী ছবি টাইগার থ্রি-র টিজার। ক্যাট-সলমন জুটির এক থা টাইগার বা টাইগার জিন্দা হ্যায় দাপিয়ে ব্যবসা করেছিল বক্সঅফিসে। এবার দর্শক দরবারে আসতে চলেছে এই সিরিজের তৃতীয় অধ্যায় টাইগার থ্রি। প্রথম দুটো সিরিজের অসামান্য সাফল্যের পর টাইগার থ্রি নিয়ে দর্শকের উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে।  টিজার মুক্তির পর এখন অপেক্ষা ছবি মুক্তির। আর করোনা পরিস্থিতি আপাতত স্থিতিশীল হওয়ায় এখন হলমুখী হচ্ছেন সিনেমাপ্রেমীরা। একদিকে ক্যাটের আসন্ন ছবি টাইগার থ্রি-র টিজার মুক্তির পর দর্শকের প্রত্যাশার পারদ উর্ধ্বমুখী হচ্ছে, সঙ্গে দোসর ক্যাট সুন্দরীর আগামী ছবির শ্যুটিং শুরুর খবর। সব মিলিয়ে ক্যাটের বৃহস্পতি এখন তুঙ্গে সে কথা বলাই যাই। 

Share this article
click me!