Kat Insta DP-বিয়ের ঠিক ৭ দিন পরই ইন্সটা ডিপিতে বদল ভিকি ঘরণীর

ভি-ক্যাটের বিয়ের ৪ টি ছবি নিজের ইন্সটা প্রোফাইলে পোস্ট করেছিলেন বলিউডের গ্ল্যাম ডিভা ক্যাটরিনা কাইফ। সেখান থেকেই শেষ ছবিটাকে বেছে নিয়েছেন নিজের ইন্সটা প্রোফাইলের জন্য।
 

Kasturi Kundu | Published : Dec 16, 2021 12:28 PM IST

সাধারণ মানুষ থেকে সেলেব, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ফেসবুক, ইন্সটাগ্রাম, হোয়াটসঅ্যাপের প্রোফাইল ফটো প্রতিনিয়তই বদলে থাকি। বিশেষ করে কোন সুন্দর মুহুর্ত বা স্পেশাল মোমেন্টের ছবিকে প্রোফাইল পিকচার বানানোর একটা ক্রেজ কিন্তু সকলের মধ্যেই দেখা যায়। সেই ট্রেন্ডে গা ভাসালেন বলিউডের ন্যায়ি নভেলি দুলহন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। বলি হ্যাঙ্ক ভিকি কৌশলের(Vicky Kaushal) সঙ্গে ডেস্টিনেশন ম্যারেজের পরই ইন্সটাগ্রামে নিজের প্রোফাইল পিকচার বদলে ফেললেন ভিকি ঘরণী। বিয়ের ঠিক ৭ দিন পরই ইন্সটা ডিপিতে বদল ক্যাটরিনা কাইফের(Insta DP changes after 7 Days of weeding)। ভি-ক্যাটের জীবনের নতুন অধ্যায় শুরুর পরই ভক্তদের নজর ছিল এই তারকা যুগলের সোশ্যাল সাইটে। বিয়ের ছবি থেকে শুরু করে তাঁদের নতুন কেমেস্ট্রির খুঁটিনাটি আপডেট পেতে ফেসবুক-ইন্সটাগ্রামের মত জনপ্রিয় সোশ্যাল সাইটে এই নতুন দম্পত্তির পেজের দিকে সকলেরই একটা নজর ছিল। ১৬ ডিসেম্বর যেন সেই নজর রাখা স্বার্থক হল। বদলে গেল ক্যাটরিনা কাইফের ইন্সটাগ্রামের ডিপি বা প্রোফাইল ফটো। খুব স্বাভাবিকভাবেই বিয়ের সুন্দর মুহুর্তকেই প্রোফাইল ফটোতে বন্দী করেছেন এই বলি অভিনেত্রী। ক্যাটের ডিপিতে টিনসেল টাউনের নতুন স্বামী-স্ত্রীর ছবি দেখে বেশ মুগ্ধ ভি-ক্যাটের অনুরাগীরা। 

বিয়ের আগে যেহেতু নিজেরা আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেননি তাই ভি-ক্যাট জুটির কোনও ছবিও আগে ধরা পড়েনি সোশ্যাল সাইটে। এতদিন পর্যন্ত ক্যাট সুন্দরী তাঁর নিজের সিঙ্গল ছবিই প্রোফাইল পিকচার হিসাবে রেখে দিয়েছিল। কিন্তু শুভ কাজ সুসম্পন্ন হওয়ার পরই সকলের মত তিনিও বদলে ফেললেন ইন্সটা প্রোফাইল পিকচার। যদি একটু খেয়াল করেন তাহলে বুঝতে পারবেন, ভি-ক্যাটের বিয়ের ৪ টি ছবি নিজের ইন্সটা প্রোফাইলে পোস্ট করেছিলেন বলিউডের গ্ল্যাম ডিভা ক্যাটরিনা কাইফ। সেখান থেকেই শেষ ছবিটাকে বেছে নিয়েছেন নিজের ইন্সটা প্রোফাইলের জন্য। ৯ ডিসেম্বর ভি-ক্যআটের জীবনের বিগ -ডে। সেই দিনই রাজস্থানের বারওয়ারা ফোর্টে সাত পাক ঘুরে চার হাত এক হয় এই তারকা যুগলের। সেইদিন থেকেই এক নতুন যাত্রা শুরু করলেন রুপোলি পর্দায় এই তারকা দম্পত্তি। তবে আপাতত ভিকি কৌশলের সোশ্যাল সাইটের কোনও প্রোফাইল পিকচারে পরিবর্তন দেখা যায়নি। বেটারহাফের ডিপি দেখে কিন এবার নিজের ডিপি পরিবর্তন করেন কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন-Vicky-Katrina Wedding: সাফল্য পেতেই ভিকির ভোল বদল, রহস্যময় পোস্ট প্রাক্তন প্রেমিকার

আরও পড়ুন-Vicky-Katrina Wedding: ২০১৮-তেই একসঙ্গে অভিনয়ের সুযোগ ভিকি ও ক্যাটের, বাধা ছিলেন রনবীর

আরও পড়ুন-Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

১৪ তারিখ মুম্বই বিমানবন্দরে একঝাঁক পাপরাতজিদের ফ্ল্যাশ লাইট পড়েছিল এই শুধুমাত্র বলিউডের এই নতুন তারকা দম্পত্তির ওপর। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইনিং সালোয়ার স্যুট, লাল সিঁদুরে রাঙানো সিঁথি আর হাতের চূড়ায় যেন এক অন্য ক্যাটকে দেখেছিল সেদিনের মুম্বই বিমানবন্দরে উপস্থিত প্রতিটি মানুষ। পাশে ছিলেন  কেয়ারিং হাবি ভিকি কৌশল। আগামী দিনে আরও নিত্য-নতুন প্রোফাইল পিরকচার দেখার অপেক্ষায় রয়েছে ভি-ক্যাট জুটির অনুরাগীরা। 

Read more Articles on
Share this article
click me!