Urfi Javed : নীল বিকিনিতে স্পষ্ট শরীরী ভাঁজ, আচমকাই মধ্যমা দেখিয়ে ট্রোলড হলেন উরফি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ। যেখানে নীল রঙের বিকিনিতে ধরা দিলেন উরফি। তবে নীল বিকিনির উপর সাদা নেট এবং হট প্যান্টে মার্কিন তারকা গায়ক গেইলের হিট গান 'ABCDEFU'-তে লিপ মেলাতে দেখা গেল উরফিকে।  গান গাইতে গাইতেই  আচমকা মধ্যমা দেখালেন উরফি, যা দেখা মাত্রই চরম ট্রোলের শিকার হয়েছেন নেটদুনিয়ার হট সেনসেশন।

Riya Das | Published : Dec 16, 2021 6:19 AM IST / Updated: Dec 16 2021, 11:50 AM IST

কোনওভাবেই যেন নিজেকে আটকে রাখতে পারছেন না উরফি জাভেদ (Urfi Javed)। একের পর এক কর্মকান্ডে তাকে নিয়ে দিশেহারা নেটিজেনরা। তেমনই ট্রোলাররা তার পিছু ছাড়ে না। যদিও এসবকে পাত্তা না দিয়ে তিনি নিজের কাজ করেই চলেছেন। তার নিত্যনতুন কর্মকান্ডে সংবাদ শিরোনাম থেকে কিছুতেই নিচে নামানো যাচ্ছে না  বিগ বস ওটিটি-র প্রতিযোগী উরফি জাভেদকে । বরং সংবাদের শিরোনামে কীভাবে থাকতে হয় তা নতুন করে শিখতে হবে উরফির  (Urfi Javed) থেকে।

রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত বিগ বস ওটিটি-র প্রতিযোগী উরফি জাভেদকে নিয়েই হামেশাই উত্তাল সোশ্যাল মিডিয়া। তিনি যে নিজেকে ঢেকে রাখতে নারাজ, তা বারবার প্রমাণ করে দিয়েছেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। প্রতিদিনই কোনও না কোন নিত্যনতুন কান্ড ঘটিয়ে ভাইরাল হন উরফি জাভেদ (Urfi Javed) । এবারও তার ব্যাতিক্রম হল না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ। যেখানে নীল রঙের বিকিনিতে ধরা দিলেন উরফি (Urfi Javed) । তবে নীল বিকিনির উপর সাদা নেট এবং হট প্যান্টে মার্কিন তারকা গায়ক গেইলের হিট গান 'ABCDEFU'-তে লিপ মেলাতে দেখা গেল উরফিকে।  গান গাইতে গাইতেই  আচমকা মধ্যমা দেখালেন উরফি, যা দেখা মাত্রই চরম ট্রোলের শিকার হয়েছেন নেটদুনিয়ার হট সেনসেশন।

 

 

গানের লিরিক্স যেমন বোল্ড তেমনই তার অঙ্গিভঙ্গি। ভিডিওতে প্রকাশ্যেই মিডল ফিঙ্গার দেখিয়ে চরম বিপদে পড়লেন উরফি। মধ্যমা প্রদর্শনকে অশ্লীল বলেই গণ্য করা হয়। আর তিনি সেই কাজটাই করলেন। তবে কার উদ্দেশ্যে তিনি এই কাজ করলেন তা নিয়ে জোর জল্পনা চলছে। পাশাপাশি পোশাক নিয়েও চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। নেটিজেনদের একজন বলেছেন, 'এই পোশাকটা আসলে কী', কেউ মজা করে লিখেছেন, 'আপেল বা ন্যাশপতির গায়ে যে জাল লাগানো থাকে সেটা খুলে নিয়ে পরে নিয়েছে'। কেউ আবার বলেছেন, 'দিদি তোমার ঠান্ডা লাগে না'। কেই বলেছেন, 'স্পাইডারম্যান মুভি দেখতে যাবে তাই এই পোশাক পরেছে'। এরকম একাধিক মন্তব্যে ভরে গিয়েছে উরফির সোশ্যাল মিডিয়া। আর এই ট্রোলিং হল উরফির (Urfi Javed) নিত্যদিনের সঙ্গী, তাই এটাকেই মজা হিসেবে নেন উরফি জাভেদ।

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Reception : ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনেও কড়াকড়ি ব্যবস্থা, জেনে নিন ভেন্যু ও তারিখ

আরও পড়ুন-Alia-Ranbir Romance : প্রকাশ্যেই চরম রোম্যান্স, ব্রহ্মাস্ত্র-কি কাছাকাছি এনে দিল রণবীর-আলিয়াকে

আরও পড়ুন-Covid 19 Positive Shanaya : করোনায় আক্রান্ত সঞ্জয় কন্যা শানায়া, Covid পজিটিভ হয়ে দিলেন বার্তা

 

দিনকয়েক আগে  শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে গিয়ে অন্তর্বাস ছাড়াই প্রকাশ্যে ধরা দিয়েছিলেন উরফি জাভেদ (Urfi Javed) ।  ব্রা ছাড়াই গায়ে চাপালেন জ্যাকেট, আবার  বিকিনি লাইন উন্মুক্ত করেই গোলাপি রঙের শর্ট স্কার্টে  পোজ দিয়েছিলেন ক্যামেরায়।  হাই থাই স্লিটে উপচে পড়ছে যৌনতা, চুল টেনে বিনুনি বাঁধা, কোমরের ঠিক নিচে উরুর খাঁজে চোখ আটকে নেটিজেনদের। অন্তর্বাস ছাড়াই প্রকাশ্যে আসা মাত্রই চরম ট্রোলের মুখে পড়েছিলেন উরফি জাভেদ। যদিও নিত্যদিনের ট্রোলিংকে যে মোটেই পাত্তা দেন না উরফি (Urfi Javed) এবং সাহসী পোশাকে দিনের পর দিন যেভাবে নিজেকে মেলে ধরছেন  তা সেলিব্রিটিদের থেকে কম কিছু নয়।

Share this article
click me!