Kangana Ranaut Diet: কর্মসূত্রে বার বার স্থান পরিবর্তন, আবহাওয়ার সঙ্গে মানিয়ে কীভাবে কঙ্গনা হট কুইন

শরীর ধরে রাখতে খাবারের পদে কোনও রকমের বদল আনতে নারাজ কঙ্গনা। তবে বলিউড কুইন ভেজিটেরিয়ান। 

Jayita Chandra | Published : Dec 16, 2021 11:03 AM IST

খুব অল্পতেই ওজন বেড়ে যায় কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut)। তাই ডায়েটে (Diet Tips)  কড়া নজর দিতে হয় অভিনেত্রীকে (Bollywood Actress)। মাঝে মধ্যেই তাই তিনি ডায়েটিশিয়ানের পরামর্শ নিয়ে থাকেন। তাই শরীর (Physical Fitness) ধরে রাখতে খাবারের পদে  কোনও রকমের বদল আনতে নারাজ কঙ্গনা। তবে বলিউড কুইন ভেজিটেরিয়ান (Veg Diet)। তাই ফল দিয়েই বেশিরভাগ সময় তিনি খিদে মিটিয়ে থাকেন। 

কী কী পদ থাকে কঙ্গনা রানাওয়াতের Kangana Ranaut) পাতে-  

ব্রেকফাস্টঃ একবাটি ডালিয়া এতে তাঁর শরীরের কোলেস্ট্রলের ভারসাম্য বজায় থাকে 

বেলায়ঃ ফল, যে ঋতুতে যে ফল ওঠে, তখন সেটাই মেনুতে জায়গা করে নেয় কঙ্গনার 

লাঞ্চঃ একবাটি স্যালাড, অল্প ভাত, সঙ্গে রুটি, ডাল ও সেদ্ধ ভেজিটেবল-এতে কঙ্গনার ওজন ধরে রাখতে সুবিধে হয়। 

বিকেলেঃ ব্রেড বা তাজা ফল খেয়ে থাকেন কঙ্গনা 

ডিনারঃ রাতে কঙ্গনা খুব একটা বেশি খান না। আটটার মধ্যে স্যুপ, সেদ্ধ ভেজিটেবল ও স্যালাড খান কঙ্গনা 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

এরপাশাপাশি কঙ্গনা ( Kangana Ranaut) খিদে পেলে মাঝে মধ্যে সেক কিংবা নাটস খান। শরীর ভালো রাখতে পর্যাপ্ত পরিমাণে জল পান করার পাশাপাশি কঙ্গনা ( Kangana Ranaut) করে থাকেন শরীরচর্চাও। কঙ্গনা রানাওয়াত এক কথায় কর্মোঠো। নিজের কেরিয়ার তৈরির পেছনে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। পাশাপাশি ধরে রেখেছেন বলিউড কুইনের তকমাও। চলতী বছরই অভিনেতা কঙ্গনা রানাউত বিশিষ্ট ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন যাদের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ পদ্ম পুরস্কারে ভূষিত করেন। রাষ্ট্রপতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে পদ্ম পুরস্কার হাতে তুলে নেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের কেরিয়ারে নিজেকে টিকিয়ে রাখতে পাহাড় কন্যা বারে বারে এক স্থান থেকে আরেক স্থানে যাতায়াত করে থাকে। হাতে এখন একাধিক কাজ। 

তবে কেবল শারীরীক দিক থেকে শক্তপোক্ত তিনি এমন নন, মানসিক ভাবেও তিনি বেশ কঠোর, তারই প্রমাণ মিলল বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Sicial Media) চর্চার শিরোনামে উঠে  বলিউড কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াতের নাম আসায়। তাঁর একের পর এক ঝাঁঝালো মন্তব্যের জেরে রীতিমত তোলপাড় নেট বিশ্ব। তাঁর এহেন বিতর্কিত মন্তব্যের জেরে বারবার প্রশ্নের মুখে পরেও বিরত থাকেন অভিনেত্রী। তবুও কখনও পিছু পা হননি। আর এই সবদিক বজায় রাখতেই শরীর নিয়ে বেশ সচেতন এই পাহাড় কন্য়া। 

Read more Articles on
Share this article
click me!