রইল না কোনও স্পেশ্যাল প্ল্যান, কীভাবে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন ক্যাট-ভিকির

কাজ নিয়ে বছর শুরু থেকে ব্যস্ত ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। গালা বিয়ের অনুষ্ঠান সারার পর থেকেই তড়িঘড়ি কাজে নেমে পড়েছেন দুজনেই। নেই কোনও বিরাম বিশ্রাম। তাহলে ভ্যালেন্টাইন্স ডে!

Jayita Chandra | Published : Feb 14, 2022 11:41 AM IST

বিয়ের পর প্রথম প্রেমদিবস, কপালে চুম্বনে ভালোবাসা ভরিয়ে দিলেন ক্যাট-ভিকি, তবে এবছর কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন তাঁরা। তাই গালা ডিনার পার্টির সময় নেই হাতে, তবে এই কঠিন মুহূর্তগুলোকেই ভিন্নস্বাদের করে তোলে ভিকি, আর সেই যথেষ্ট ক্যাটের কাছে। 

কাজ নিয়ে বছর শুরু থেকে ব্যস্ত ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। গালা বিয়ের অনুষ্ঠান সারার পর থেকেই তড়িঘড়ি কাজে নেমে পড়েছেন দুজনেই। নেই কোনও বিরাম বিশ্রাম। ২০২১-এর সব থেকে বড় অনুষ্ঠান, এক কথায় যাকে বলে গালা সেলিব্রেশন, ভিক্যাটের ( Katrina Kaif and Vicky Kaushal Wedding) বিয়ে। বছরের মাঝখান থেকেই একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছিল এই সেলেবের বিয়ের গোপন ফাণ্ডা, যদিও একাধিকবার তা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) ও ভিকি কৌশল (Vicky Kaushal )। প্রকাশ্যে বিয়ের দিনের আগে পর্যন্ত কোনও খবরই আসতে দেননি তাঁরা. সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। 

 

 

কয়েকদিন আগেই একমাসের পূর্তীতে ছবি শেয়ার করেছিলেন ভিকি। সেই ছবিতেই অনুষ্ঠানের কিছু বিস্তারিত বিবরণ না দেওয়া থাকলেও, নেটদুনিয়া বা ভক্তদের অনুমান এটি সঙ্গীতেরই ছবি। সেখানে ভিকি ও ক্যাটকে নাচতে দেখা যায় প্রাণ খুলে। বর্তমানে এই স্টারের বিয়ের ছবিতে এখনও বুঁদ নেট পাড়া। নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। তবে থেকেই স্পটলাইটে জুটি। তবে এবার যা হল তা একে বারে সিনেমার কাহিনি।

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

 বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina-Vicky Married )। 

Read more Articles on
Share this article
click me!