ক্যাজুয়াল লুকে সুপারহট ক্যাটরিনা, কিলার লুকে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিলেন ভিকি ঘরনি


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ক্যাজুয়াল লুকে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। প্রিন্টেড শার্ট, ফুল প্যান্ট পরে  সুপারহট পোজ দিয়েছেন ভিকি ঘরনি। 

Web Desk - ANB | Published : Oct 18, 2022 8:54 AM IST / Updated: Oct 18 2022, 02:25 PM IST

ভিকি ঘরনি ক্যাটরিনাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। বিয়ের পর অভিনেত্রীর প্রতিটা আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও ভক্তদের নিরাশ করেন না। সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করেই চলেছেন অভিনেত্রী।  বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। 

নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ক্যাজুয়াল লুকে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। প্রিন্টেড শার্ট, ফুল প্যান্ট পরে  সুপারহট পোজ দিয়েছেন ভিকি ঘরনি। ছবি পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, একঝলকে দেখে নিন ক্যাটরিনার হট অবতার।

 


বলিউডের হট হ্যাপেনিং জুটির প্রতিটা মুহূর্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি  । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল। বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।  বিয়ের পর পরই চৌঙ্কা চারধানা নীতি পালন করে সুজির হালুয়া বানিয়েছিলেন । সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। ক্যাটের হাতের প্রথম সুজির হালুয়া খেয়ে প্রশংসাও করেছিলেন ভিকি। এরপরও লোহরি উৎসব পালন করতে দেখা গিয়েছিল ভি-ক্যাট। বিয়ের পর প্রথম করবা চৌথ নিষ্ঠার সঙ্গে পালন করলেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথম করবা চৌথ। এর অনুভূতিটাই যেন আলাদা।  স্বামী ভিকির মঙ্গল কামনায় উপবাস রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। নিষ্ঠা ভরে করবা চৌথের ব্রত পালন করলেন ক্যাটরিনা। শাড়ি, সিঁথিতে সিঁদুর, হাতে চূড়া পরে করবা চৌথে নববধূর লুকে নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফ। আরব সাগরের তীরে বিলাসবহুল আবাসনে  সোনার সংসার সাজিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখানেই প্রথম করবা চৌথ সেলিব্রেট করলেন ক্যাটরিন কাইফ। ভিকি কৌশলের সঙ্গে একা নন বরং শ্বশুরবাড়ির পুরো পরিবারের সঙ্গেই করবা চৌথ সেলিব্রেশন করেছেন ক্যাটরিনা। এদিন অভিনেত্রীর সঙ্গী ছিলেন শ্বশুর শ্যাম কৌশল ও শাশুড়ি মা বীণা কৌশল। পুরো পরিবারের সঙ্গেই ছবিতে পোজ দিয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথমা করবা চৌথে ক্যাটরিনাকে দেখে চোখ ফেরানো দায় ছিল। অভিনেত্রীর রূপের ছটায় পাগল হয়েছেন ভক্তরাও। ক্যাটের এই ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

 

Read more Articles on
Share this article
click me!