Katrina-Vicky Wedding: মেহেন্দি লুকে ভাইরাল ক্যাট, ফাঁস হওয়ার বিয়ের ছবি কি আদেও আসল

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে এখন টক অফ দা টাউন। প্রতিনিয়তই তাঁদের বিয়ের (Wedding) নতুন নতুন তথ্য সামনে আসছে। 

Jayita Chandra | Published : Dec 9, 2021 6:56 AM IST

বুধবার দিনভর সেলিব্রেশন হল হলদি থেকে মেহেন্দি অনুষ্ঠান। এদিন বিকেলেই ছিল বিশেষ পার্টির আয়োজন। তবে এদিন সকলের আনন্দের জন্য একটি হলদি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।  ক্যাটের ফ্যামিলি হলদিতে সেলিব্রেট করবে, কিন্তু ক্যাটের হলদি হবে রীতি অনুযায়ী বিয়ের দিন সকালেই। বিয়ের আসরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ এককথায় বলতে গেলে ঝড় তুলেছেন সর্বত্র। বি-টাউনের এখন সাজ সাজ রব। ব্যাচেলর লাইফ শেষ, এবার সংসারে মন দেবে ক্যাটরিনা কাইফ। এই সেলেবের বিয়ে ঘিরে একাধিক গোপনীয়তার সত্বেও এবার ফাঁস মেহেন্দি অনুষ্ঠানের যাবতীয় তথ্য থেকে ছবি।

 


ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে এখন টক অফ দা টাউন। প্রতিনিয়তই তাঁদের বিয়ের (Wedding) নতুন নতুন তথ্য সামনে আসছে। যদিও বিয়ে নিয়ে প্রকাশ্যে একটিও কথা বলতে দেখা যায়নি এই তারকা জুটিকে (Couple)। তাঁরা অবশ্য এনিয়ে মুখে কুলুপ এঁটেছেন। রাজস্থানের (Rajasthan) ৭০০ বছরের পুরোনো সোয়াই মাধোপুরের (Sawai Madhopur) বারওয়ারাতে বসতে চলেছে বিয়ের রাজকীয় আসর। বৃহস্পতিবারই সেখানে চারহাত এক হতে চলেছে। প্রাক বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে সেখানেই। বুধবারই সেখানে ভিক্যাটের গায়ে হলুদের (Haldi Ceremony) অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আর তারপরই ছিল সঙ্গীত। হিন্দি গানের সঙ্গে সেখানে নাকি চুটিয়ে নেচেছেন সবাই। 

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

এবার সেখান থেকেই একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল। ঝড়ের গতীতে একের পর এক ছবি আসে সামনে। সবুজ শাড়ি পরে হাতে মেহেন্দ নাচছেন ক্যাটরিনা। এই দেখে বেজায় খুশি নেট দুনিয়া। তবে এই ছবি আদেও ক্যাটের বিয়ের নয়। কিছুক্ষণের মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় আসল গল্প। ফ্যাক্ট চেকে সামনে আসে কল্যান জুইয়েলারির বিজ্ঞাপনের শ্যুটের ছবি এটি। যার ফলে বেশ মুসরে পড়ে ভক্তমহল। লন্ডন-পঞ্জাবের বিয়ের আসর, দুই পরিবারের অনুষ্ঠানে যে বেশ আভিজাত্য থাকবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) বরাবরই বেশ খুঁতখুঁতে, তাই তাঁর বিয়েতে গালা সেলিব্রেশনে (Gala Celebration) একাধিক চমকে যে অতিথিদের তাক লাগবে, তা এক কথায় বলার অপেক্ষা রাখে না। ঝড়ের গতীতে ভাইরাল প্রতিটি আপডেট। দুই পরিবারের তরফ থেকেই থাকছে কিছু বিশেষ বিশেষ অনুষ্ঠান। কাটরিনা কাইফ ও ভিকি দু জনে সিং ইস কিং ছবি থেকে তেরি ওর গানের সঙ্গে পারফর্ম করেছেন। একে অন্যকে টেক্কা দিতে বর বউ দুই পক্ষই কোমর বেঁধে নেমে পড়েছেন বিবাহ অভিযানে।

Read more Articles on
Share this article
click me!