Katrina Vicky Wedding: ক্যাটের মুখে স্পষ্ট হিন্দি শুনতে মুখিয়ে ভক্তরা, তিনি কিনা বিয়েতে বললেন পাঞ্জাবি

লন্ডনবাসী বৌমা বিন্দুমাত্র বিদেশী ভাষা ব্যবহার করলেন না। অবাক হলেও এটাই সত্যি যে সম্পূর্ণ বিয়েতে কাটরিনা কাইফ শুধুমাত্র পাঞ্জাবি ভাষাতেই কথা বলেছেন।

Jayita Chandra | Published : Dec 14, 2021 5:12 AM IST / Updated: Dec 14 2021, 12:16 PM IST

রাজস্থানের বিয়ের আসর বলে কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক যেন গল্পের মত, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) তার বিয়েতে নাকি কেবলই পাঞ্জাবি (Punjubi) ভাষাতেই কথা বলেছেন। কি! শুনে অবাক লাগছে তো, এই খবর সামনে আসা মাত্রই ক্যাট ভক্তদের একটা সিনেমার কথা মনে পড়ে যাওয়াটাই স্বাভাবিক। আর তা হলো যব তাক হ্যায় জান। এই ছবিতেও দেখা গিয়েছিল ক্যাটরিনাকে শাহরুখ খানের থেকে পাঞ্জাবি গান শিখতে। কারণ সামনে ছিল তার বাবার জন্মদিন। আর তিনি চেয়েছিলেন সেই দিনকে তাকে দেশীয় ভাষায় গান গেয়ে মনের মত একটা উপহার দিতে। আর ঠিক সেই পন্থাতেই এবার ভিকি কৌশল ও তার পরিবারকে মুগ্ধ করলেন ক্যাটরিনা কাইফ।

লন্ডন বাসী এই অভিনেত্রী বলিউডে পা রাখার পর থেকেই ভাঙ্গা ভাঙ্গা হিন্দি বলেন। বেশকিছু ভক্তের কাছে সেটা যেমন স্টাইল তেমনি বেশকিছু ভক্ত আবার তা নিয়ে রীতিমতো অভিযোগ করেন। আর কবে স্পষ্ট ভাষায় হিন্দি বলতে পারবেন, সেই অপেক্ষাতেই রয়েছেন সকলে। এরই মাঝে পাঞ্জাবি পরিবারের পুত্রবধূ হলেন তিনি। আর সেখানে গিয়ে লন্ডনবাসী বৌমা বিন্দুমাত্র বিদেশী ভাষা ব্যবহার করলেন না। অবাক হলেও এটাই সত্যি যে সম্পূর্ণ বিয়েতে কাটরিনা কাইফ শুধুমাত্র পাঞ্জাবি ভাষাতেই কথা বলেছেন। সদ্য ভিকি কৌশল এর বাড়ি থেকে এমনই খবর ফাঁস হলো নেট দুনিয়ায়।

বিয়ে মানেই দুটি হৃদয়ের মিলন, বিয়ে মানেই যাকে বলে জীবনের এক নয়া সেলিব্রেশন, যেখানে পরতে-পরত লুকিয়ে থাকে ভালোবাসার স্বপ্নেরা। আর ঠিক তেমনই কাব্যের প্রেমকাহিনির মত এবার ফ্রেমবন্দি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভিকির চোখে ক্যাটের জায়গাটা ঠিক কোথায় তা বারে বারে প্রমাণিত, আর সেই অফুরান ভালোবাসার ঝলকই এবার ফ্রেমবন্দি। বিয়ের অনুষ্ঠানের একের পর এক ছবি শেয়ার করছেন এবার এই সেলেবরা। হলদি থেকে শুরু করে মেহেন্দি, কোনও কিছুতেই যেন ফাঁক থাকে না। আর তাই এবার নয়া লুকে একে অন্যকে ধরা দিতেই চরম উত্তেজনা, সেলিব্রেশনের যে ছবি দেখল নেট মহল, তা এক কথায় বলতে গেলে ঠিক যেন সিনেমার সেট। আর বিয়ের গল্পগুলোও তাঁই হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। 

Read more Articles on
Share this article
click me!