Kim Sharma-Leander Paes: প্রেম একেবারে জমে ক্ষীর, কিম ও লিয়েন্ডারের ডিজনি ডে আউট

কিম শর্মা এবং লিয়েন্ডার পেজকে ডিজনি ম্যাজিক পার্কে ছুটি কাটাতে দেখা গিয়েছে। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিয়েন্ডারের সঙ্গে ম্যাজিক কিংডম পার্কে বেড়ানোর ছবি পোস্ট করেছেন কিম। 

Web Desk - ANB | Published : Jan 16, 2022 11:26 PM IST

'মহব্বতেঁ' খ্যাত অভিনেত্রী কিম শর্মা চলচ্চিত্র থেকে দূরে থাকলেও সব সময় কোনও না কোনও কারণে শিরোনামে থাকেন তিনি। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয়। প্রায়ই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। আর অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma) ও প্রাক্তন টেনিস কিংবদন্তি লিয়েন্ডার পেজের (Leander Paes) সম্পর্কের কথা এখন আর কারও কাছে অজানা নয়। মাঝে মধ্যেই নিজেদের ডেটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় তাঁদের। এমনকী, নতুন বছরকেও একসঙ্গে স্বাগত জানিয়েছেন তাঁরা। আর এই মুহূর্তে আমেরিকায় ছুটি কাটাচ্ছেন দু'জনে। সেখানে একসঙ্গে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

কিম শর্মা এবং লিয়েন্ডার পেজকে ডিজনি ম্যাজিক পার্কে ছুটি কাটাতে দেখা গিয়েছে। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিয়েন্ডারের সঙ্গে ম্যাজিক কিংডম পার্কে বেড়ানোর ছবি পোস্ট করেছেন কিম। এই ডিজনি ডে আউটে কিমের পরনে ছিল কালো টি-শার্ট, সাদা ট্র্যাক প্যান্ট ও সাদা স্নিকার। পোস্টের ক্যাপশনে কিম লিখেছেন, "ডিজনি ডে"। পোস্টটি লিয়েন্ডারকে ট্যাগ করেছেন তিনি। 

 

 

গত সেপ্টেম্বর মাসে তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করেন 41 বছরের কিম ও 48-এর লিয়েন্ডার। অবশ্য তার আগে থেকেই জোর চর্চা হচ্ছিল তাঁদের সম্পর্ক নিয়ে। বিভিন্ন সময় তাঁদের একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেতে দেখা যায়। আর এবার আমেরিকার ডিজনি ম্যাকিজ পার্কে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন তাঁরা। 
 
২০০০ সালে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের ফিল্ম মহব্বতেঁ-তে অভিষেক হয়েছিল কিম শর্মার। এরপর তাঁকে দেখা গিয়েছিল 'ফিদা' ও 'তাজ মহল: দ্য ইটারনাল লাভ স্টোরি'-তে। তবে লিয়েন্ডারের সঙ্গে সম্পর্কের আগে এক সময় যুবরাজ সিংকে তিনি ডেট করতেন বলে জানা গিয়েছিল। কানাঘুষো অনেক কথাই শোনা গিয়েছিল তাঁদের সম্পর্ক নিয়ে। শোনা গিয়েছিল, কিমকে নাকি পছন্দ ছিল না যুবরাজের মায়ের। তারপরই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর কিছুদিন হর্ষবর্ধন রাণের (Harshvardhan Rane) সঙ্গেও দেখা গিয়েছিল কিমকে। কিন্তু, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। তারপর এখন লিয়েন্ডারকে ডেট করছেন তিনি। 

অন্যদিকে, বিনোদন জগতে যুক্ত কারও সঙ্গে লিয়েন্ডারের সম্পর্ক অবশ্য এই প্রথম নয় ৷ মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে ২০০৫ সাল থেকে লিভ ইনে ছিলেন লিয়েন্ডার। তাঁদের একটি মেয়েও রয়েছে। কিন্তু, তারপর তাঁদের সম্পর্ক বেশিদিন টেকেনি। অনেকদিন আগেই তা ভেঙে গিয়েছিল। যাই হোক এখন অতীতকে দূরে সরিয়ে এগিয়ে গিয়েছেন তাঁরা। 

Share this article
click me!