ধাপে ধাপে যুদ্ধ করে, নেপোটিজমকে বুড়ো আঙুল দেখিয়ে বলিউডে সবার মাঝে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁর অভিনয় মন ছুঁয়েছিল সকলের। প্রতিভা থাকার সত্ত্বেও কোন কারণে তাঁকে এভাবে অবসাদ গ্রাস করল! পারিবারিক বিবাদ বা ব্যক্তিগত কারণ নাকি বিনোদন জগতের ঝাঁচকচকে দুনিয়াই তাঁকে মৃত্যুর পথ দেখালো, তা নিয়ে এবার তদন্তে নেমেছে পুলিশ। একের পর এক তারকারা এখন জেরার মুখে। 

সেই তালিকাতে যোগ হয়েছিলেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা। তাঁর সঙ্গেই সুশান্তের শেষ করা ছবি। যা মুক্তি পাওয়ার কথা ছিল ২০ মে। কিন্তু লকডাউনের মাঝে তা স্থগিত হয়ে যায়। বুধবার মুকেশকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়, সেখানেই পরিচালক জানিয়েছেন, তাঁর সঙ্গে সুশান্তের খুব ভালো সম্পর্ক ছিল। তিনি মনে করেন সুশান্তের চলে যাওয়াটা বলিউডের ক্ষতি। 

 

 

এদিন ডিসিপি অভিষেক ত্রিমুখের উপস্থিতিতে পরিচালকের বয়ান রেকর্ড করা হয়। মহারাষ্ট্রের হোমমিনিস্টার অনিল দেশমুখের নির্দেশে সুশান্তের মৃত্যুর তদন্তে নেমেছে পুলিশ। একে একে ডাক পড়ছে সকলের। খতিয়ে দেখা হচ্ছে সুশান্তের ল্যাপটপ, ফোন। এখনও পর্যন্ত মোট ৯ জনের বয়ান লিপিবদ্ধ করা হয়েছে। এই তালিকাতে নাম ছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীরও।