Akshay Kumar Vacation: ব্যস্ততার মাঝেই বিবাহ বার্ষিকীতে ছুটির মেজাজ, পরিবারকে নিয়ে কোথায় অক্কি

বেশ কিছুটা সময় এবার পরিবারকে দেওয়ার পালা। তাই টুইঙ্কের খান্না  ও মেয়ে নিতারাকে নিয়ে ভ্যাকেশন ট্রিপে  পাড়ি দিলেন অক্ষয় কুমার। ১৬ জানুয়ারি রাজস্থানের রমথম্বোরে  পৌঁছে গেলেন তিনি। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 9:35 AM IST

একের পর এক ছবির কাজ নিয়ে এখন অক্ষয় কুমার (Akshay Kumar), পাইপলাইনে থাকা ছবির সংখ্য ক্রমেই যেন বেড়ে চলেছে, আর সময় নষ্ট না করে পাল্লা দিয়ে শ্যুটিং পর্ব চালিয়ে যাচ্ছেন তিনি। এরই মাঝে ২১ তম বিবাহবার্ষিকী (marriage Aniversary) হাজির। তাই বেশ কিছুটা সময় এবার পরিবারকে দেওয়ার পালা। তাই টুইঙ্কের খান্না (Twinkle Khanna) ও মেয়ে নিতারাকে নিয়ে ভ্যাকেশন ট্রিপে (Vacation Trip) পাড়ি দিলেন অক্ষয় কুমার। ১৬ জানুয়ারি রাজস্থানের রমথম্বোরে (Rajasthan) পৌঁছে গেলেন তিনি। সেখানেই সওয়াই মধপুর ন্যাশনাল পার্কে দেখা গেল তাঁকে। মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও (Social Media Post) পোস্ট করলেন তিনি। আগামী ২ থেকে ৩ তিন সেখানেই থাকবেন অক্ষয় কুমার। 

এই ভিডিও শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, - মাটির গন্ধ, গরুকে খাওয়ানো, গাছের বিশুদ্ধ হাওয়া, এখন বিভিন্ন ছোট ছোট আনন্দ যা ছোটবেলার প্রাকৃতিক সৌন্দর্যে ফিরিয়ে নিয়ে যায়। অনবদ্য রমথম্বোর ন্যাশনাল পার্ক ভ্রমণ, ভগবানকে ধন্যবাদও জানান, তিনি যে এত সুন্দর একটি জায়গা উপহার দেওয়ার জন্য। বর্তমানে করোনার দাপট সর্বত্র চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করার বিষয় নজর দিয়েছেন তিনি। করোনার মাঝে যখন একে একে সকলেই ঘরে বন্দি, ঠিক সেই সময় ২০০ জনের সদস্য নিয়ে বেল বটমের শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। এরপর পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, রাম সেতু, বচ্চন পান্ডের মত ছবির শ্যুটিং করেছেন তিনি। করোনায় যেখানে ছবির মুক্তি প্রশ্নের মুখে, সেখানেই বেল বটম দিয়েছিল বক্স অফিস হিট, আবার তৃতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়েও বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়, সূর্যবংশী। ফলে বিটাউনে লক্ষ্মীলাভ মানেই এখন অক্ষয় কুমার। 

Share this article
click me!