Laal Singh Chaddha Screening: মূল ছবির নির্মাতার জন্য স্পেশ্যাল স্ক্রিনিং, জন্য বড় সিদ্ধান্ত আমিরের

 গত দুই বছর ধরে ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে, এবার সেই ছবি তৈরির কাজ শেষ, তাই এবার ছবি স্ক্রিনিং নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন আমির খান

Jayita Chandra | Published : Jan 14, 2022 3:15 AM IST / Updated: Jan 14 2022, 08:47 AM IST

আমির খানের (Aamir Khan) পরবর্তী ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) ঘিরে এখন উত্তেজনা তুঙ্গে, বেশ কিছুটা বিরতীর পর আবারও পর্দায় মিস্টার পার্ফেকশনিস্ট (Aamir Khan)। গত দুই বছর ধরে ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে, এবার সেই ছবি তৈরির কাজ শেষ, তাই এবার ছবি স্ক্রিনিং নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন আমির খান। ঠিক করলেন আমেরিকায় (U.S) রাখবেন ছবির বিশেষ প্রদর্শনের (Special Screening) ব্যবস্থা। কারণ, লাল সিং চাড্ডা হল ফরেস্ট হাম্পের (Forrest Gump) হিন্দি রিমেক (Hindi Remake), আর এই ছবির পরিচালক টম হাঙ্ককে তিনি লাল সিং চাড্ডা দেখাতে চান। সেই সুবাদই এই সিদ্ধান্ত। সূত্রের খবর অনুযায়ী তিনি নিজে আমেরিকায় গিয়ে পরিচালককে এই ছবিটি দেখাতে চান। তাঁর মতে পরিচালক টম হ্যাঙ্ক এই ছবি দেখে নিজের মতামত জানান। 

হিন্দিতে এই ছবির পরিচালনা করেছেন আদ্ভৃত চন্দন। যে ছবির প্রযোজনায় রয়েছেন খোদ আমির খান, কিরন রাও ও ভায়াকম এইটিন মোশন পিকচার। এই ছবিতেই তিনি আবারও জুটি বেঁধেছেন করিনা কাপুরের সঙ্গে। ছবতে দেখা যাবে মোনা সিংকেও। নাগা চৈতণ্য এই ছবির আরও এক আকর্ষণ। ২০১৯ সাল থেকেই সিনে দুনিয়ায় আমির খানের আগামী ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে। প্রথমত, আমির খানের কামব্যাক ছবির অপেক্ষায় ভক্তমহল, সেখানে আবার জুটি বেঁধেছেন করিনা। যার ফলে ভক্তদের উত্তেজনার পারদ প্রথম থেকেই তুঙ্গে। তবে সেই ছবির শ্যুটিং-এ একাধিক বাধা, করোনার কোপ তো রয়ছেই, পাশাপাশি বিপাকে ফেলেন করিনা কাপুরও। ছবির শ্যুট চলাকালিন তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যার ফলে শুরু হয় সমস্যা। 

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

দিন দিন বদলে যাচ্ছিল করিনার চেনা লুক, যার ফলে ছবিতে আসতে পারে জার্ক, আমির খান থামিয়ে দেন ছবির শ্যুটিং। এরপর কোভিড পরিস্থিতিতেই সতর্কতা মেনে শেষ করা হয় শ্যুটিং-এর কাজ। কলকাতা থেকে শুরু করে মোট ১০০টি শহরে এই ছবির স্যুট করা হয়েছে। লাল সিং চরিত্রটি যেহেতু ট্রাক ড্রাইভার, তাই বিভিন্ন জায়গাতে ঘুরে ঘুরেই গল্প এগোবে। ছবির বেশ কিছুটা অংশ পঞ্জাব ও লাদাখে শ্যুট করা হয়। করিনার দ্বিতীয় সন্তান জন্মের পর তিনি আবারও পুরোনো স্টাইলেই সেটে সেটে ফেরেন ও ছবির কাজ শেষ করা সম্ভবপর হয়। 

Read more Articles on
Share this article
click me!