Poonam Pandey Divorce: মানসিকভাবে ভেঙে পড়েছেন, চলছে থেরাপি, বিবাহ বিচ্ছেদ নিয়ে সরব পুনম

বর্তমানে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন পুনম, মানসিক ভাবে তিনি বর্তমানে বিপর্যস্ত, তা নিজেই স্বীকার করেছেন, পাশাপাশি জানা যায় চলছে তাঁর থেরাপি। 

Jayita Chandra | Published : Jan 13, 2022 5:37 PM IST / Updated: Jan 14 2022, 12:48 AM IST

দীর্ঘ দিনের প্রেমিকের গলায় সেপ্টেম্বর ২০২০-তে মালা দিয়েছিলেন পুনম, তবে সেই বিয়ে মোটেও ছিল না সুখকর, যার প্রমাণ মিলেছে একাধিকবার। বিনোদন জগতের বিতর্কিত চরিত্র পুনম পান্ডে (Poonam Pandey)। কোথাও গিয়ে যেন তাঁর প্রতিটা পদক্ষেপেই নয়া নয়া সমালোচনার(Controversy) ঝড়ে ওঠে। এর আগেই একবার স্বামীর সঙ্গে হানিমুনে (Honeymoon) গিয়ে নির্যাতনের কথা প্রকাশ্যে এনেছিলেন। সেখান থেকে ফেরা মাত্রই তিনি তাঁর স্বামীকে তুলে দিয়েছিলেন পুলিশের (Mumbai Police) হাতে। আবারও ঘটনার পুনরাববত্তি। এরপর নভেম্বর মাসে মডেল তথা অভিনেত্রী পুনম পান্ডে (poonam panday) ভর্তি হয়েছিলেন হাসপাতালে। স্বামীর হাতে নির্যাতিত হয়ে গুরুতর চোট পেয়েছিলেন তিনি। চোখে মুখে আঘাতের চিহ্ন (Injury)।  হাসপাতালে (Hospital) ভর্তি হয়েছিলেন পুনম পান্ডে (poonam panday) । অন্যদিকে পুনমের এই অবস্থার পর অভিযোগ দায়ের হয়েছিল মুম্বই পুলিশের (mumbai Police) কাছে। তার জেরেই গ্রেফতার করা হয় পুনম পান্ডের স্বামী সাম বম্বেকে (Sam Bombay)। সামের নামে অভিযোগ দায়ের করেছিলেন খোদ পুনম (poonam panday) । সেখান থেকেই তাঁকে সোজা নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। 

তবে থেকেই এই সম্পর্কে ধীরে ধীরে শুরু হয় ভাঙন, পুনম (Poonam Pandey)  স্থির করেছিলেন আর ফিরবেন না এই সম্পর্কে। বৈবাহিক জীবনে (Marriage Life) সুখে নেই পুনম (Poonam Pandey)। তার উত্তর বারে বারে মিলেছে। কয়েকদিন আগেই একটি পোস্ট শেয়ার করেছিলেন পুনম পান্ডে  (Poonam Pandey)  । তিনি লিখেছিলেন সেখানে, যে ''বিয়ে করার আগে একটি ব্যক্তিকে একটি কম্পিউটর ব্যবহার করতে দাও, যেখানে স্লো নেট থাকবে। তখনই সেই মানুষটিকে তুমি সঠিক চিনতে পারবে।'' এই কোট শেয়ার করা মাত্রই অনেকটা পরিষ্কার হয়েছিল, পুনম পান্ডে জীবনের বিশেষ মানুষটিকে বেছে নিতে সামান্য হলেও ভুল করেছে।  

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

বর্তমানে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন পুনম, মানসিক ভাবে তিনি বর্তমানে বিপর্যস্ত, তা নিজেই স্বীকার করেছেন, পাশাপাশি জানা যায় চলছে তাঁর থেরাপি। পরবর্তীতে তিনি কি কোনও সম্পর্কে যাবেন! এই প্রশ্ন করায়, সাফ উত্তর দিয়েছেন পুনম, জানিয়েছেন, পাঁচ বছরের অভিজ্ঞতায় বর্তমানে তিনি নাই বলবেন, কিন্তু আগে তার উত্তর যাই হোক না কেন, এখন তিনি সেই উত্তর আর দেবেন না। এখন তিনি সিঙ্গল লাইফই লিড করতে চান বলেও সাফ জানালেন। 

Read more Articles on
Share this article
click me!