Lata Mangeshkar Health Update: আবারও বাড়ল উদ্বেগ, শারীরিক অবস্থার অবনতী লতা মঙ্গেশকরের, দেওয়া হল ভেন্টিলেশনে

আইসিইউ-তেই ভর্তি ছিলেন লতা মঙ্গেশকর, বার্ধক্য জণিত সমস্যা থাকায় এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন ডাক্তার, প্রতীত সমদানি। তাঁরই অধীনে একটি বিশেষ মেডিক্যাল বোর্ড তৈরি করে চলছিল লতা মঙ্গেশকরের চিকিৎসা। বর্তমানে অবস্থা আবারও আশঙ্কাজনক।

Jayita Chandra | Published : Feb 5, 2022 8:43 AM IST

আবারও  ভক্তদের কপালে চিন্তার ভাঁজ, ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন লতা মঙ্গেশকর, তবে হঠাৎি শারীরিক অবস্থার অবনতী ঘটায় দ্রুত তাঁকে পুনরায় দেওয়া হল ভেন্টিলেশনে। কয়েকদিন আগেই মিলেছিল সুসংবাদ, ভেন্টিলেশন থেকে বার করে নেওয়া হয়েছিল তাঁকে। তবে আইসিইউ-তেই ভর্তি ছিলেন লতা মঙ্গেশকর, বার্ধক্য জণিত সমস্যা থাকায় এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন ডাক্তার, প্রতীত সমদানি। তাঁরই অধীনে একটি বিশেষ মেডিক্যাল বোর্ড তৈরি করে চলছিল লতা মঙ্গেশকরের চিকিৎসা। এরই মাঝে আবারও অবস্থার অবনতী ঘটে লতা মঙ্গেশকরের। কোনও রকমের ঝুঁকি না নিয়েই তাঁকে তড়িঘড়ি ভেন্টিলেশনে দেওয়া হয় তাঁকে। 

কেমন আছেন লতাজি (Lata Mangeshkar), প্রত্যহ খোঁজ নিয়ে চলেছেন সকলেই। সুর-সম্রাজ্ঞীর শারীরিক অবস্থা (Health Condition) দ্রুত সুস্থতার কামনায় দেশ জুড়ে সর্বত্র চলছে প্রার্থণা। তবে চিকিৎসকদের মতে কয়েকদিন আগেই চিন্তা মুক্ত ছিল স্বাস্থ্যের অবস্থা, তাঁদের কথায়, চিন্তার কোনো কারণ না থাকলেও অবস্থার উন্নতির হার খুব কম, খুব ধীরে ধীরে সুস্থতার পথে লতা মঙ্গেশকর, তাই এতটা সময় লাগছে।  তবে পাঁচ সদস্যে চিকিৎসকদের বিশেষ টিম কয়েকদিন আগেই স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন, বর্তমানে ভালোই আছেন তিনি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সুর-সম্রাজ্ঞী। টানা ২০ দিনের বেশি সময় ধরে হাসপাতালে রয়েছেন লতা মঙ্গেশকর। কিন্তু তিন সপ্তাহ পার করেই আবারও বাড়ল উদ্বেগ।

গত কয়েকদিন ধরেই সকলের নজর রয়েছে কিংবদন্তী প্রবাদপ্রতিম শিল্পী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) স্বাস্থ্যের দিকে (Health Update)। একের পর এক আপডেট আসতে থাকে নিত্যদিন। করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হয়ে তিন সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি (Admitted To Hospital)  হয়েছিলেন তিনি। তবে থেকেই চলছিল কঠিন লড়াই। ৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন তিনি। এরপর সকলের সামনে সেই খবর আসে ১১ জানুয়ারি। তবে থেকেই আরোগ্য কামনায় ভক্তমহল। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন- FARHAN SHIBANI WEDDING: ৪ বছরের প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন ফারহান, প্রস্তুতি নিয়ে নেই কোনও রাখ-ঢাক

খবর সামনে আসার পরই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিল ভক্তমহল। মিলেছিল প্রতিটা মুহূর্তের নতুন বুলেটিন আপডেট, ঠিক কেমন আছেন তিনি! শরীরে রয়েছে বার্ধক্য জনিত সমস্যা, তার ওপর করোনা, কয়েকদিন আগেই তাঁকে বার করে নিয়ে আসা হয় ভেন্টিলেশন থেকে। প্রতিটা মুহূর্তে লতা মঙ্গেশকরের শরীরস্বাস্থ্যের যাবতীয় খবর ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। এবার তা নিয়ে মুখ খুললেন পরিবার। লতা মঙ্গেশকরের পরিবারের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে, কোনও রকমের গুজবে যেন সকলে কান না দেন। লতা মঙ্গেশকর এখনও আছেন আইসিইউ-তেই। চলছে চিকিৎসা। 

Read more Articles on
Share this article
click me!