Jacqueline-Sukesh: জাপটে ধরে চুম্বন, জ্যাকলিনের সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে গোপন কথা ফাঁস করলেন কনম্যান সুকেশ

জ্যাকলিন ফার্নান্ডেজকে  নিয়ে সরগরম বি-টাউন । প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। জ্যাকলিনের গলায় স্পষ্ট লাভ বাইটসকেও সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার মুখ খুললেন কনম্যান সুকেশ। জেল থেকে নিজের হাতে লেখা একটি নোট প্রকশ করেন তিনি। সুকেশ জানান, বলি নায়িকা সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, শুধু তাই নয়, এই সম্পর্ক ছিল ভালবাসার। দুজনের এই সম্পর্কের মধ্যে কোনো আর্থিক  সম্পর্র ছিল না। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Feb 5, 2022 8:03 AM IST / Updated: Feb 05 2022, 03:45 PM IST

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ  (Jacqueline Fernandez) ।  ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh chandrashekhar)সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা  (Jacqueline Fernandez)  । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি ঘিরেও জোর চর্চা শুরু হয়েছে। সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা বেশ স্পষ্ট। 

জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez)  নিয়ে সরগরম বি-টাউন । প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। জ্যাকলিনের (Sukesh chandrashekhar) গলায় স্পষ্ট লাভ বাইটসকেও সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার মুখ খুললেন কনম্যান সুকেশ। জেল থেকে নিজের হাতে লেখা একটি নোট প্রকশ করেন তিনি। সুকেশ জানান, বলি নায়িকা সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, শুধু তাই নয়, এই সম্পর্ক ছিল ভালবাসার। দুজনের এই সম্পর্কের মধ্যে কোনও আর্থিক সম্পর্ক ছিল না। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

 

আরও পড়ুন-Shilpa-Raj : ৫ টা ফ্ল্যাট, কোটি কোটি টাকার সম্পত্তি শিল্পার নামে কেন লিখে দিলেন রাজ, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

আরও পড়ুন-Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি


কীভাবে এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। নিজের আইনজীবীর দ্বারা এই হাতে লেখা নোট পাঠিয়েছেন কনম্যান সুকেশ। যেখানে স্পষ্ট লেখা রয়েছে, এটা দেখে খুব কষ্ট হচ্ছে আর খারাপ লাগছে এভাবে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়া হচ্ছে। যা আমি সংবাদমাধ্যমের দ্বারা জানতে পেরেছি। এটা একজনের ব্যক্তিগত জীবনে অনধিকার চর্চা। আমি এর আগেও জানিয়েছি আমার আর জ্যাকলিনের  (Jacqueline Fernandez)  মধ্যে সম্পর্ক ছিল। তবে যেভাবে দেখানো হচ্ছে সব জায়গায় যে আর্থিক চাহিদার কথা তুলে ধরা হচ্ছে তা একদমই ঠিক নয়। আমাদের এই সম্পর্কে ভালবাসার ছিল, সম্মান ছিল কোনও প্রত্যাশা ছাড়াই।সূত্রের খবর, জ্যাকলিন   (Jacqueline Fernandez) একটি বিবৃতিতে জানিয়েছিলেন তার ব্যক্তিগত ছবিগুলি কোনওভাবেই যেন এইভাবে প্রচার করা না হয়। শুধু তাই নয়, একপ্রকার বলতে গেলে সকলকে অনুরোধ করেছিলেন। কিন্তু কোনওকিছুই আর গোপন থাকছে না। উল্টে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

Read more Articles on
Share this article
click me!