Akshay Katrina: ক্যামেরার পিছনে ক্যাটরিনার অদ্ভুত প্রস্তাব, শুনেই পালিয়েছিলেন অক্ষয়

এক নয়,একাধিক নায়কের সঙ্গে তাঁর সম্পর্কের কথা চর্চায় উঠে এসেছে বারবার। এরকমই এক ঘটনার কথা নিজে স্বীকার করেছেন নায়িকা।

Parna Sengupta | / Updated: Jan 21 2022, 11:10 PM IST

কবে কখন কোথায় কার সঙ্গে বিয়ের পিঁড়িতে (Wedding) বসবেন ক্যাটরিনা (katrina kaif), তা নিয়ে জলঘোলা হয়েছিল গত তিন বছর (Last 3years) ধরে। প্রকাশ্যে ক্যাটরিনা কাইফকে একাধিকবার জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কোনো মনের মানুষ খুঁজে পেলেন কি না। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্যাটরিনার (Katrina Kaif) জীবনে এক অন্য অধ্যায় শুরু হয়েছিল।

ক্যাটরিনা  নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কিছুই ভালো লাগছে না তার কোনো রকম সম্পর্কে বিশ্বাসী নন তিনি। বিয়ে নিয়ে তাই তার কোনো পরিকল্পনাই নেই। তবে যদি কখনো তেমন কাউকে পাওয়া যায় তবে নিশ্চয়ই তাকে প্রেমিক হিসেবে নির্বাচিত করবেন ক্যাটরিনা। তবে এক নয়,একাধিক নায়কের সঙ্গে তাঁর সম্পর্কের কথা চর্চায় উঠে এসেছে বারবার। এরকমই এক ঘটনার কথা নিজে স্বীকার করেছেন নায়িকা। 

অন্যদিকে, বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তিন খানের পাশাপাশি এনার প্রভাবও কিছু কম নয়। বর্তমানে সলমন খানকে পিছনে ফেলে বি-টাউনের তৃতীয় ধনী অভিনেতা তিনি। কোনদিন অভিনয় না শিখেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই সুপারস্টার। কখনও রোম্যান্টিক হিরো, কখনও অ্যাকশান আবার কখনও কমেডি সব অবতারেই দর্শকদেরকে মাতিয়ে রেখেছেন তিনি। 

অক্ষয় ও ক্যাটের কেমিস্ট্রি এক অন্য পর্যায়ে থাকে পর্দায়। এই জুটি চরম রোম্যান্সে মত্ত হলেও একটা সময় এমন ছিল যখন অক্ষয় কুমারকে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা। হ্যাঁ ঠিকই শুনেছেন খিলাড়িকে নিজের ভাই বানাতে চেয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু হঠাৎ এমনটা কেন চাইবেন অভিনেত্রী? এর পিছনে রয়েছে এক মজার খাইনি। যেটা অভিনেত্রী নিজেই প্রকাশ্যে এনেছেন।

সম্প্রতি দি কপিল শর্মা শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে কপিল শর্মা বলতে শুরু করেন, ক্যাটরিনা এমন অনেক অভিনেত্রী আছে যাঁরা আমায় শোতে এসে রাখি বেঁধে চলে গিয়েছে। যেমন সোনাক্ষী রয়েছে আরও অনেকে রয়েছে। আমার খারাপ লাগে না, কি আর করা যাবে! রাখি বেঁধে দিয়েছে তো দিয়েছে। কিন্তু আমি শুনেছিলাম আপনি নাকি অক্ষয় পাজিকে রাখি বাঁধতে চেয়েছিলেন ‘ শিলা কি জাওয়ানি’ গানের শুটিংয়ের সময়।

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

হেসে হেসেই ক্যাটরিনার দিকে প্রশ্ন ছুড়েছিলেন কপিল শর্মা যে কেন অক্ষয়কে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, আমি রাখির মানে বুঝি। রাখির ভাই আপনার রক্ষা করবে। সেখানে অক্ষয় আর আমি ভীষণ ভালো বন্ধু। সবসময় ও আমার পাশে থেকেছে আমার অনেক খেয়াল রাখে। তাই জন্যই রাখির কথা উঠেছিল, যদিও রাখির মানেই যে ভাইবোন সেটা ঠিক অক্ষয়ের সাথে মেলে না। সম্প্রতি কপিল শর্মা ও ক্যাটরিনার এই কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। আর এই ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে নেটপাড়ায়।

ক্যাটরিনার মুখে এই কথা শুনে প্রথমে হেসে ফেলেন কপিল শর্মা থেকে রোহিত শেট্টি সকলেই। তবে এটা তিনিও স্বীকার করেন যে অক্ষয় কুমার সত্যিই খুবই প্রোটেক্টিং ও কেয়ারিং একজন মানুষ।

Read more Articles on
Share this article
click me!