Lata Mangeshkar Health Update: ১৭ দিন ধরে 'ICU'-তে লতা মঙ্গেশকর, এখন কেমন আছেন জানাল মুখপাত্র


লতা মঙ্গেশকরের টুইটারে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে জানানো হয়েছে, মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। সকালবেলাতেই কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য লক্ষ্য করা যাচ্ছে। প্রতীত সামদানী ও তার টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার।  সকলকে ধন্যবাদ লতাজিক সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য।

Riya Das | Published : Jan 27, 2022 12:06 PM IST / Updated: Jan 27 2022, 06:33 PM IST

১৭ দিন ধরে মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে ভর্তি রয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )। করোনা আক্রান্ত হওয়ার কথা শুনেই মন খারাপ হয়েছিল ভক্তদের। কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুর-সাম্রাজ্ঞীকে (Lata Mangeshkar health Update)। করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। এখন কেমন আছেন লতা মঙ্গেশকর, আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে সমস্ত খবর জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। হাসপাতালের চিকিৎসকরা প্রতিদিনই গায়িকার স্বাস্থ্যের খবর শেয়ার করছেন। সম্প্রতি মেডিক্যাল বুলেটিন থেকে জানা গেছে, এখন হাসপাতালেরআইসিইউ--তে (ICU) রয়েছেন সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )। তবে আগের তুলনায় তার শরীরের অনেকটাই উন্নতি হয়েছে (Lata Mangeshkar health Update)। কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে ধীরে ধীরে তাকে বের করে আনার চেষ্টা চালানো হচ্ছে। তবে এখনও তাকে আইসিইউ-তে থাকতে হবে। হাসপাতাল থেকে এখনই তাকে ছাড়া হবে না।

লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) টুইটারে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে জানানো হয়েছে, 'মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। সকালবেলাতেই কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য লক্ষ্য করা যাচ্ছে। প্রতীত সামদানী ও তার টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার।  সকলকে ধন্যবাদ লতাজিক সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য'। দেখে নিন টুইট পোস্টটি।

 

লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে এই মুহূর্তে গোটা দেশ চিন্তিত। ইতিমধ্যেই তার দ্রুত সুস্থতার জন্য অযোধ্যায় মহামৃত্যুঞ্জয় যাপ ও যজ্ঞ করা হয়েছে। চলতি মাসের 
৮ জানুয়ারি লতাজিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।  লতা মঙ্গেশকরের চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। এবং বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar ) নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন। লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar health Update) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন লতার মুখপাত্র।

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

 

লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) থাকবেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতা মঙ্গেশকর।

Read more Articles on
Share this article
click me!