Sweta Tiwary Controversial Statement: 'ভগবান আমার অন্তর্বাসের মাপ নিচ্ছে', বেফাঁস মন্তব্যে বিপাকে শ্বেতা

নেটদুনিয়ার কটাক্ষের মুখে এবার টেলিভিশন জনপ্রিয় অভিননেত্রী শ্বেতা তিওয়ারি, কী এমন বললেন অভিনেত্রী!

Jayita Chandra | Published : Jan 27, 2022 11:19 AM IST

মাঝে মধ্যেই নানান বিতর্কে জড়িয়ে পড়ে নানান সেলবদের নাম, কখনও জেনে কখনও আবার না জেনে করা মন্তব্যের জেরে হতে হয় নাজেহাল। নেট দুনিয়ার নজর থেকে কিছুই যেন বাদ পরে না। সদ্য এমনই পরিস্থিতির শিকার হয়ে করা সমালোচনার মুখে পড়তে হল টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে (Shewta Tewari) । বরাবরই তিনি নিজের হট লুকের জন্য ছিলেন সকলের চোখে হিট, সেই স্টারকেই এবার বিতর্কের (Controvertial Statement) ঝড়ে নাজেহাল হত হচ্ছে। কি এমন মন্তব্য করে বসলেন তিনি! ঈশ্বরকে নিয়ে ঠাট্টা, অন্তর্বাস প্রসঙ্গে ভগবানের সূত্র টানাতেই এবার মেজাজ হারাল নেট দুনিয়া। ঝড়ের বেগে ভাইরাল শ্বেতার সেই ভিডিও ক্লিপিং (Video Cliping) । 

ফ্যাশন নিয়ে আসছে একটি ওয়েব সিরিজ (Upcoming Web Series) । তার প্রচারেই এখন ব্যস্ত রয়েছেন টিমের সঙ্গে শ্বেতা তিওয়ারি (Shewta Tewari)। ভোপালে চলা এক সাংবাদিক বৈঠকে এবার বেফাঁস মন্তব্য শ্বেতার। মঞ্চে সঞ্চালকের সঙ্গে আলোচনার পৃষ্ঠে তিনি আচমকাই বলে বসেন, ভগবান আমার ব্রা-র মাপ নিচ্ছেন। এই মন্তব্য সামনে আসার পরই ওঠে বিতর্কের ঝড়। এই ধরনের মন্তব্য করা মানেই সাধারণ মানুষের ভাবাবেগে আঘাত হানা। মুহূর্তে হাতে হাত ছড়িয়ে পড়ে এই ভিডিও, যা নেট দুনিয়ায় বর্তমানে হয়ে ওঠেছে ভাইরাল। মনীশ হরিশঙ্কর পরিচালিত এই সিরিজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন শ্বেতা তিওয়ারি। সম্প্রতি একাধিক রিয়ালিটি শো-তেও দেখা মিলেছে তাঁর। তবে সিরিজ মুক্তির আগেই কটাক্ষের শিকার হলেন শ্বেতা। যদিও এই মন্তব্য নিয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি শ্বেতা। 

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

বিষয়টা নিয়ে খতিয়ে দেখার আবেদনও জানিয়েছেন অনেকেই। অনেকেরই মতে এই ধরনের মধ্য করেন অভিনেত্রী কীসের পরিপ্রেক্ষিতে, কেনই বা এমনটা শুনে প্রতিবাদ করা হল না, ভগবান নিয়ে এই ধরনের মন্তব্য কখনই কাম্য নয়, ফলে বেজায় জটিল পরিস্থিতিতে এখন নাজেহাল শ্বেতা তিওয়ারি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই ভিডিওতে এখন বুঁদ সকলে, নিজের লুক নিয়ে বরাবরই শ্বেতা বেশ পলিস্ড, তবে এবার বিতর্কের মুখে এসে মুখে কুলু আংটলেন তিনি। একাধিক প্রশ্নের ঝড় নেট দুনিয়ায় উঠলেও শ্বেতা বা টিমের পক্ষ থেকে এই নিয়ে কিছুই বলা হয়নি। 

Share this article
click me!